বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিনার পার্কের হোটেলে কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের
নিহত অরুণ মণ্ডল।

চিনার পার্কের হোটেলে কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

  • যুবকের এক আত্মীয় হোটেলে এসে দেখেন, সেখান থেকে অরুণের দেহ বার করছে বাগুইআটি থানার পুলিশ। এর পর দেহ পাঠিয়ে দেওয়া হয় আরজি কর মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেওয়া হয়।

দমদম বিমানবন্দর লাগোয়া চিনার পার্কে হোটেল থেকে উদ্ধার হল কর্মচারীর ঝুলন্ত দেহ। শুক্রবার সকালে অরুণ মণ্ডল নামে ওই যুবকের ঝুলন্ত দেহ হোটেলের একটি ঘর থেকে উদ্ধার হয়। এই ঘটনায় হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছে মৃতের আত্মীয়রা। তাদের অভিযোগ, সহযোগিতা করছে না পুলিশ।

মৃতের এক আত্মীয় জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টা নাগাদ একটি ফোন পান তাঁরা। ফোনের অপপ্রান্তে থাকা ব্যক্তি জানান অরুণ মণ্ডল (২৫) অসুস্থ হয়ে পড়েছেন। দ্রুত কাউকে হোটেলে পাঠানোর জন্য বলেন তিনি। যুবকের এক আত্মীয় হোটেলে এসে দেখেন, সেখান থেকে অরুণের দেহ বার করছে বাগুইআটি থানার পুলিশ। এর পর দেহ পাঠিয়ে দেওয়া হয় আরজি কর মেডিক্যাল কলেজে পাঠিয়ে দেওয়া হয়। 

খবর পেয়ে বাড়ি থেকে অন্যান্যরাও এসে পৌঁছন হোটেলে। কী করে অরুণের মৃত্যু হল তা জানতে চান তারা। কিন্তু কোনও সদুত্তর পাওয়া যায়নি বলে দাবি। এর পরই অরুণকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করে তারা। এব্যাপারে হোটেল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার তদন্ত করছেন পুলিশ আধিকারিকরা।

 

বন্ধ করুন