বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাদ্রাসায় নিয়োগে বেনিয়মের অভিযোগ, ৩ সপ্তাহের মধ্যে খাতা জমা দিতে নির্দেশ আদালতের

মাদ্রাসায় নিয়োগে বেনিয়মের অভিযোগ, ৩ সপ্তাহের মধ্যে খাতা জমা দিতে নির্দেশ আদালতের

কলকাতা হাইকোর্ট (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

জানা গিয়েছে, মাদ্রাসা সার্ভিস কমিশনে বেনিয়মের একটি মামলায় উত্তরপত্র তলব করেছিলেন বিচারপতি। কিন্তু কমিশনের তরফে জানানো হয় উত্তরপত্র খুঁজে পাওয়া যাচ্ছে না। এর পর বিধাননগর কমিশনারেটে FIR দায়ের করে তারা।

শিক্ষক নিয়োগ সংক্রান্ত একটি মামলায় মাদ্রাসা সার্ভিস কমিশনের কাছে উত্তরপত্র তলব করল কলকাতা হাইকোর্ট। ৩ সপ্তাহের মধ্যে ওই উত্তরপত্র খুঁজে বার করে আদালতে জমা দিতে নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

জানা গিয়েছে, মাদ্রাসা সার্ভিস কমিশনে বেনিয়মের একটি মামলায় উত্তরপত্র তলব করেছিলেন বিচারপতি। কিন্তু কমিশনের তরফে জানানো হয় উত্তরপত্র খুঁজে পাওয়া যাচ্ছে না। এর পর বিধাননগর কমিশনারেটে FIR দায়ের করে তারা। শনিবার সেকথা শুনে বেজায় ক্ষুব্ধ হন বিচারপতি গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, কোনও কথা শুনতে চাই না। পুলিশ হোক বা কমিশন, ৩ সপ্তাহের মধ্যে খাতা উদ্ধার করে নিয়ে আসবেন।

এর আগে গ্রুপ ডি, গ্রুপ সি, SSC, SLST, প্রাইমারি টেট নিয়োগে একের পর এক দুর্নীতির ঘটনা প্রকাশ্যে এসেছে। আদালতের নির্দেশে চাকরি গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য পরেশচন্দ্র অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীর। এবার দুর্নীতির অভিযোগ উঠল মাদ্রাসা সার্ভিস কমিশনের বিরুদ্ধে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.