বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাবুলের বিরুদ্ধে মহুয়া মৈত্রের শ্লীলতাহানির মামলা খারিজ করে দিল হাইকোর্ট
ফাইল ছবি
ফাইল ছবি

বাবুলের বিরুদ্ধে মহুয়া মৈত্রের শ্লীলতাহানির মামলা খারিজ করে দিল হাইকোর্ট

  • ২০১৭ সালের ৪ জানুয়ারি আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগ দায়ের হয়। ওই বছরেরই ১০ মার্চ আদালতে চার্জশিট পেশ করে পুলিশ দাবি করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল ফেরার।

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে তৃণমূল সাংসদ মহুয়া মিত্রের শ্লীলতাহানির অভিযোগ কলকাতা পুলিশের দায়ের করা মামলা খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট। ২০১৭ সালে একটি টিভি শো-তে বাবুল মহুয়ার বিরুদ্ধে অশালীন মন্তব্য করেন বলে অভিযোগ ছিল। তখন নদিয়ার করিমপুরের বিধায়ক ছিলেন মহুয়া।

বুধবার বিকেলে হাইকোর্টের রায়ের অংশবিশেষ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রকাশ করেন বাবুল। সঙ্গে ট্যাগ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সঙ্গে বাবুল লিখেছেন, ‘সত্যের জয় হল।’ মহুয়ার প্রতিক্রিয়া মেলেনি।

২০১৭ সালের ৪ জানুয়ারি আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগ দায়ের হয়। ওই বছরেরই ১০ মার্চ আদালতে চার্জশিট পেশ করে পুলিশ দাবি করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল ফেরার। সঙ্গে সঙ্গে বাবুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আলিপুর আদালতের মুখ্য দায়রা বিচারক। এর পরই এই মামলায় হাইকোর্টের দ্বারস্থ হন বাবুল। এদিন কলকাতা পুলিশের দায়ের করা সেই মামলা খারিজ করে দিল হাইকোর্ট। 

 

 

বন্ধ করুন