বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল বাবুলকে ঝুনঝুনি দেবে, কলকাতার মেয়র হওয়ার সম্ভাবনা নিয়ে কটাক্ষ দিলীপের
দিলীপ ঘোষ। 
দিলীপ ঘোষ। 

তৃণমূল বাবুলকে ঝুনঝুনি দেবে, কলকাতার মেয়র হওয়ার সম্ভাবনা নিয়ে কটাক্ষ দিলীপের

  • বাবুলকে কলকাতার মেয়র পদপ্রার্থী করা নিয়ে মঙ্গলবার দিলীপবাবু বলেন, ‘তৃণমূল বাবুলের জন্য কিছুই করবে না। ওকে ঝুনঝুনি দেবে।

বাবুলের কলকাতা পুরসভার মেয়র প্রার্থী হওয়ার সম্ভাবনাকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার নিউটাউনে প্রার্তভ্রমণ সেরে দিলীপবাবু বলেন, ‘তৃণমূল বাবুলকে ঝুনঝুনি দেবে’।

সম্প্রতি তৃণমূলের আন্দরে গুঞ্জন শুরু হয়, বাবুল সুপ্রিয়কে কলকাতার মেয়র পদপ্রার্থী করতে চলেছে তারা। এই নিয়ে খবরও প্রকাশিত হয়। তৃণমূলে যোগ দিয়ে বাবুল বলেছিলেন, ‘একাদশতম খেলোয়াড় হয়ে বসে থাকতে পারবো না।’ কিন্তু তৃণমূলে যোগদানের পরেও তেমন কোনও পদ পাননি তিনি। যার ফলে বিজেপির লাগাতার কটাক্ষের শিকার হতে হচ্ছে তাঁকে।

বাবুলকে কলকাতার মেয়র পদপ্রার্থী করা নিয়ে মঙ্গলবার দিলীপবাবু বলেন, ‘তৃণমূল বাবুলের জন্য কিছুই করবে না। উনি তো কলকাতার ভোটারও নন। কবে কলকাতায় রাজনীতি করেছেন? ওকে তৃণমূল ঝুনঝুনি দেবে। কাকে মেয়র করবে সে তৃণমূলের ব্যাপার। সাংবাদিকদের খাওয়ানোর জন্য বাবুলকে মেয়র পদপ্রার্থী করার জল্পনা ছড়িয়েছে তৃণমূল’।

দিলীপ ঘোষের সঙ্গে বাবুল সুপ্রিয়র সম্পর্ক কোনও কালেই ভালো ছিল না। রাজ্য সভাপতি থাকাকালীন নিজের দলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে বারবার কটাক্ষ করেছেন দিলীপ। মন্ত্রিত্ব হারিয়ে বাবুলের তৃণমূলে যোগদানের পরেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি। বলেন, ‘বিজেপিতে ব্যাঙ হয়ে ছিলেন। তাই ডোবায় গিয়েছেন তিনি।’

 

বন্ধ করুন