বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কিচ্ছু চাই না আমি আজীবন…সৌমিত্রর বিরুদ্ধে কি প্রার্থী হতে চান সুজাতা?

কিচ্ছু চাই না আমি আজীবন…সৌমিত্রর বিরুদ্ধে কি প্রার্থী হতে চান সুজাতা?

সুজাতা মণ্ডল। ছবি সৌজন্য়ে ফেসবুক

সুজাতার কথা অনেকটা শোনায় সেই জনপ্রিয় গানের লাইনের মতো, কিচ্ছু চাই না আমি আজীবন ভালোবাসা ছাড়া। তবে সেই ভালোবাসার, সেই মনের মানুষের নাকি সন্ধান পেয়ে গিয়েছেন সুজাতা। এমন ইঙ্গিত মিলেছে। শুভদিনও নাকি আসন্ন। সেই শুভদিনে সৌমিত্রকে যে তিনি আমন্ত্রণ জানাবেন না সেই ইঙ্গিতও মিলেছে।

সুজাতা আর সৌমিত্র। বাংলার রাজনীতিতে অত্যন্ত পরিচিত নাম। গত লোকসভা নির্বাচনে গোটা বাংলা দেখেছিল তৎকালীন সৌমিত্র খাঁকে জেতাতে একেবারে মরণপণ লড়াই সুজাতা মণ্ডলের। তবে সেই সময় তিনি সুজাতা খাঁ বলেই পরিচিত ছিলেন। অতীতের সেই কঠীন রাজনৈতিক সংগ্রামের কথা তিনি সবিস্তারে জানিয়েছেন হিন্দুস্তান টাইমস বাংলাকে।

সুজাতা বলেন, সেই দিনগুলোর কথা যখন ভাবি আজও অন্য়রকম লাগে। বাইরে গনগনে তাপ। তার মধ্য়ে প্রচার করে গিয়েছিলাম সৌমিত্রর জন্য। একটুও পেছন ফিরে তাকাইনি। আর আমি যখন রাতদিন সৌমিত্রর জন্য প্রচার করে বেড়াচ্ছি তখন সৌমিত্র ঠান্ডাঘরে বসে থাকত। কিন্তু সেখানে কী হত সেকথা একদিন আমি প্রকাশ্য়ে বলব। সবটা জেনেছি। বিস্ফোরক সুজাতা।

এরপর জিতে যান সৌমিত্র খাঁ। বর্তমানে তিনি বিষ্ণুপুরের সাংসদ। তবে রাজনৈতিক জীবনেও সুজাতা আর সৌমিত্র আজ ভিন্ন মেরুর। এখনও বিজেপিতেই রয়ে গিয়েছেন সৌমিত্র খাঁ। আর বিজেপি থেকে তৃণমূলে চলে এসেছেন সুজাতা। ইতিমধ্য়ে তাঁদের মধ্য়ে বিবাহ বিচ্ছেদও হয়ে গিয়েছে। তবে কিছু কাগজপত্রের কাজ এখনও বাকি থেকে গিয়েছে। কিন্তু সুজাতা সাফ জানিয়েছেন, তিনি কোনও খোরপোষ দাবি করেননি। এবার শুধু ভালো করে বাঁচার জন্য তিনি দিন গুনছেন। তাঁর কথায়, একজন লম্পট, বিষাক্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছি এটাই অনেক।

সুজাতার কথা অনেকটা শোনায় সেই জনপ্রিয় গানের লাইনের মতো, কিচ্ছু চাই না আমি আজীবন ভালোবাসা ছাড়া। তবে সেই ভালোবাসার, সেই মনের মানুষের নাকি সন্ধান পেয়ে গিয়েছেন সুজাতা। এমন ইঙ্গিত মিলেছে। শুভদিনও নাকি আসন্ন। সেই শুভদিনে সৌমিত্রকে যে তিনি আমন্ত্রণ জানাবেন না সেই ইঙ্গিতও মিলেছে।

কিন্তু সুজাতা কি সৌমিত্রর বিরুদ্ধে প্রার্থী হতে চান? তবে এই প্রশ্নটা অত্যন্ত সতর্কতার সঙ্গে উত্তর দেন সুজাতা। তিনি হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছেন, উনি যে নামের পাশে এমপি ট্যাগটা লিখতে পারছেন তার পেছনে আমার কি রক্তক্ষয়ী সংগ্রাম আছে সেটা অনেকেই জানেন। তবে এখন খবর নিয়ে দেখুন সৌমিত্র খাঁ তাঁর সাংসদ ক্ষেত্রে আদৌ কতটা কাজ করতে পেরেছেন। তাকে এলাকায় দেখা যায় না। মানুষ ক্ষোভে ফুঁসছে। মাঝেমধ্য়ে নির্দিষ্ট কয়েকজনকে নিয়ে এলাকায় আসেন। বাকিরা কেউ থাকে না। তবে রাজনীতিতে পরবর্তীতে কী হবে কেউ জানে না। তিনি( সৌমিত্র) আর প্রার্থীপদ পান কি না সেটাও দেখতে হবে। তবে দল আমাকে যে দায়িত্ব দেবে তা পালন করতে আমি বাধ্য। তবে তিনি প্রার্থী হতে চান কি না এই প্রশ্নের জবাব সুজাতা এড়িয়ে গিয়েছেন বার বারই।

 

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.