বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আরজি কর হাসপাতালে গুপ্তধনের হদিশ, বিপুল পরিমাণ টাকার অঙ্ক কত?‌ জানুন
আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল

আরজি কর হাসপাতালে গুপ্তধনের হদিশ, বিপুল পরিমাণ টাকার অঙ্ক কত?‌ জানুন

  • এখন আবার হাসপাতালে সাধারণ রোগীর সংখ্যা বাড়তে শুরু করেছে। একইসঙ্গে গরমও পড়তে শুরু করেছে।

কোভিড পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে বাংলা। তাই এখানকার মানুষের হাতে অর্থের টানাটানি দেখা দিয়েছে। এমন সময় শুক্রবার সকালে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে গুপ্তধনের হদিশ পাওয়া গেল। যেখানে কিছুদিন আগে আন্দোলনে গরম হয়ে উঠেছিল বাতাবরণ। সেখানেই ৫৬ হাজার টাকা মিলেছে। যে খবর প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে।

হাসপাতালের কোথায় গুপ্তধন?‌ জানা গিয়েছে, হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারের বিপরীত দিকে ওয়াটার এটিএমের মধ্যে গুপ্তধনের হদিশ মিলল। এই ওয়াটার এটিএম গত চার বছর ধরে বন্ধ হয়ে পড়ে রয়েছে। ফলে মানুষ এখান থেকে উৎসাহ হারিয়েছে। এখানে ২ টাকার কয়েন ফেলে পানীয় জল মিলত। কিন্তু বিকল হয়ে যাওয়ায় তা জায়গা জুড়ে পড়ে রয়েছে।

কিভাবে মিলল গুপ্তধন?‌ হাসপাতাল সূত্রে খবর, বিকল হয়ে যাওয়ার পর এই ওয়াটার এটিএমের ছায়া কেউ স্পর্শ করেননি। এখন আবার হাসপাতালে সাধারণ রোগীর সংখ্যা বাড়তে শুরু করেছে। একইসঙ্গে গরমও পড়তে শুরু করেছে। এই পরিস্থিতিতে রোগীর আত্মীয়দের পরিষেবা দিতে স্থির করা হযেছিল, এই ওয়াটার এটিএম ফের চালু করা হবে। এই ওয়াটার এটিএম দেখতে গিয়েই মিলল গুপ্তধন।

কী পাওয়া গেল সেখানে?‌ ওয়াটার ট্যাঙ্কের মেশিন খুলতেই মিলল প্রচুর ২ টাকার কয়েন। যার মোট মূল্য ৫৬ হাজার টাকারও বেশি। এখন ওই টাকা দিয়েই ওয়াটার এটিএম মেরামতি হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। ওয়াটার এটিএম যান্ত্রিক ক্রটিতে বন্ধ ছিল। মেশিন খুলতেই দেখা যায় একগুচ্ছ ২ টাকার কয়েন। ৫৬ হাজারেও বেশি টাকা উদ্ধার হয়েছে।

বন্ধ করুন