বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল ভবনে ডেকে হুমায়ুঁর বিষদাঁত ভাঙলেন বক্সি - ববি

তৃণমূল ভবনে ডেকে হুমায়ুঁর বিষদাঁত ভাঙলেন বক্সি - ববি

ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির

চলতি মাসে নেতাজি ইনডোর স্টেডিয়ামে ইমামদের নিয়ে মুখ্যমন্ত্রীর সভার আয়োজন উপলক্ষে শনিবার তৃণমূল ভবনে দলের তরফে বৈঠক ডাকা হয়েছিল। হাজির থাকতে বলা হয়েছিল মালদা ও মুর্শিদাবাদের মুসলিম নেতাদের। ডাক পেয়েছিলেন হুমায়ুন কবিরও।

পঞ্চায়েত ভোটের আগে দলকে হুঁশিয়ারি দিয়ে আলাদা দল গড়ার হুঁশিয়ারি পর্যন্ত দিয়ে ফেলেছিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির। ভোট মেটার পর দল শো - কজ করতেই নরম হয়েছিল সুর। আর শনিবার তৃণমূল ভবনে দলীয় বৈঠকে হুমায়ুনের বিষদাঁত ভাঙল তৃণমূল। বৈঠকে কথা দিয়ে এলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা অক্ষরে অক্ষরে মেনে চলব।

ভরতপুরে পঞ্চায়েতের টিকিট বণ্টনে দলীয় বিধায়কের সুপারিশকে অগ্রাধিকার দেওয়া হয়নি, এই অভিযোগ তুলে তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়াতে থাকেন হুমায়ুন। এমনকী অধীর চৌধুরীর প্রশংসাও শোনা যায় তাঁর মুখে। নতুন দল গড়ার হুঁশিয়ারিও দেন তিনি। ভোট মিটতে হুমায়ুনকে শো - কজ করে তৃণমূল। শো কজের জবাব দিতে তৃণমূল ভবনে হাজির হলে দলের নেতা সুব্রত বক্সি তাঁকে জানিয়ে দেন, জবাব দিতে হবে লিখিতভাবে। এর পরই হুমায়ুনের সুর খাদে নামে।

চলতি মাসে নেতাজি ইনডোর স্টেডিয়ামে ইমামদের নিয়ে মুখ্যমন্ত্রীর সভার আয়োজন উপলক্ষে শনিবার তৃণমূল ভবনে দলের তরফে বৈঠক ডাকা হয়েছিল। হাজির থাকতে বলা হয়েছিল মালদা ও মুর্শিদাবাদের মুসলিম নেতাদের। ডাক পেয়েছিলেন হুমায়ুন কবিরও। বৈঠক শেষে বেরিয়ে হুমায়ুন বলেন, ‘বক্সিদা, ববিদা আমাকে নেত্রীর নির্দেশ জানিয়েছেন। সবাইকে নেত্রীর নির্দেশ মেনে চলতে হবে।’ এমনকী যাঁদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে সরব হয়েছিলেন, মুর্শিদাবাদে তৃণমূলের জেলা সভানেত্রী সাওনী সিংহরায় ও চেয়ারম্যান অপূর্ব সরকারের বিরুদ্ধেও এদিন চুপ ছিলেন তিনি।

শুক্রবার বিধানসভায় দলবিরোধী মন্তব্য করার জন্য ববি হাকিমের কাছে গিয়ে ক্ষমা চান হুমায়ুন। এর পর তিনি বলেন, ‘দলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সির নেতৃত্বে আমার সম্পূর্ণ ভরসা আছে।’

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.