বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালীঘাট মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করতে গেলে নিতে হবে করোনা টিকার ২টি ডোজ
ফাইল ছবি
ফাইল ছবি

কালীঘাট মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করতে গেলে নিতে হবে করোনা টিকার ২টি ডোজ

  • বৈঠকে ঠিক হয়েছে, করোনার ২টি টিকা নেওয়া রয়েছে এমন সেবায়েত বা মন্দিরের সঙ্গে যুক্ত ব্যক্তিরাই গর্ভগৃহে প্রবেশ করতে পারবেন। এজন্য প্রত্যেককে দ্রুত টিকা দেওয়ার ব্যবস্থা করবে মন্দির কমিটি।

করোনা টিকার ২টি ডোজ নেওয়া রয়েছে মন্দিরের সঙ্গে যুক্ত এমন ব্যক্তিরাই শুধুমাত্র প্রবেশ করতে পারবেন কালীঘাট মন্দিরের গর্ভগৃহে। সোমবার রাতে এক উচ্চ পর্যায়ের বৈঠকে এমনই সিদ্ধান্ত নিয়েছে মন্দির কমিটি। এখনই মন্দিরের গর্ভগৃহে ভক্তদের প্রবেশের অনুমতি দেওয়া সম্ভব নয় বলে জানানো হয়েছে মন্দির কমিটির তরফে।

সোমবারের বৈঠকে পৌরহিত্য করেন আলিপুর আদালতের জেলা বিচারক চৈতালি দাস চট্টোপাধ্যায়। ছিলেন মন্দির কমিটির সদস্য সাংসদ শুভাশিস চক্রবর্তী। বৈঠকে মন্দিরের সঙ্গে যুক্ত ব্যক্তি ও ভক্তদের সুরক্ষা নিশ্চিত করতে একাধিক সিদ্ধান্ত হয়েছে।

বৈঠকে ঠিক হয়েছে, করোনার ২টি টিকা নেওয়া রয়েছে এমন সেবায়েত বা মন্দিরের সঙ্গে যুক্ত ব্যক্তিরাই গর্ভগৃহে প্রবেশ করতে পারবেন। এজন্য প্রত্যেককে দ্রুত টিকা দেওয়ার ব্যবস্থা করবে মন্দির কমিটি। তবে মন্দিরের গর্ভগৃহে এখনই প্রবেশ করতে পারবেন না ভক্তরা।

রাজ্যে করোনার বিধিনিষেধ শিথিল হতে গত ২২ জুন থেকে খুলে দেওয়া হয় কালীঘাট মন্দির। প্রথমে সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত মন্দির খোলা থাকলেও পরে তা বিকেলে ৪টে থেকে ৬টা পর্যন্ত মন্দির খোলা রাখার সিদ্ধান্ত হয়। তবে গর্ভগৃহে প্রবেশের অনুমতি পাননি ভক্তরা।

বন্ধ করুন