বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kuntal Ghosh: ঘুরপথে ফ্ল্যাট বিক্রির চেষ্টা, কুন্তল ঘোষের আবাসনে হানা EDর

Kuntal Ghosh: ঘুরপথে ফ্ল্যাট বিক্রির চেষ্টা, কুন্তল ঘোষের আবাসনে হানা EDর

সিজিও কমপ্লেক্সে কুন্তল ঘোষ।

বিস্তারিত তথ্য জোগাড় করতে মঙ্গলবার সকালে ফ্ল্যাটে হানা দেন গোয়েন্দারা। ফ্ল্যাটের মালিক কে ছিলেন, আর কাকে তিনি ফ্ল্যাট বিক্রি করেছেন সেব্যাপারে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা।

নিয়োগ দুর্নীতির তদন্তে গ্রেফতার বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের রাজারহাটের ফ্ল্যাটে ফের কড়া নাড়ল ইডি। মঙ্গলবার সকালে রাজারহাটের আবাসনের ৯ তলার ওই ফ্ল্যাটে যান ইডির ৪ আধিকারিক। ইডির অনুমান, গ্রেফতারির পর বেনামি ওই ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন কুন্তল। সেব্যাপারে তথ্য সংগ্রহ করতেই আবাসনে গিয়েছেন তাঁরা।

গত জানুয়ারিতে রাজারহাটের সিটি সেন্টার ২ এর পাশে এই ফ্ল্যাট থেকেই কুন্তল ঘোষকে গ্রেফতার করেছিল ইডি। ওই ফ্ল্যাটে সপরিবারে ভাড়া থাকতেন কুন্তল। সম্প্রতি ইডির গোয়েন্দারা জানতে পারেন, ফ্ল্যাটটি বিক্রি হয়ে গিয়েছে। গোয়েন্দাদের আশঙ্কা, বেনামে ফ্ল্যাটটি কিনে নিজেকে সেখানে ভাড়াটে হিসাবে দেখাতেন কুন্তল। তাঁর গ্রেফতার পর ঘুরপথে ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন তিনি।

আবাসন কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ওই ফ্ল্যাটে ভাড়াটে হিসাবে থাকতেন কুন্তল ঘোষ। তাঁর গ্রেফতারির পর ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন তার মালিক। ফ্ল্যাটটি এখন নতুন মালিকের দখলে রয়েছে।

এব্যাপারে বিস্তারিত তথ্য জোগাড় করতে মঙ্গলবার সকালে ফ্ল্যাটে হানা দেন গোয়েন্দারা। ফ্ল্যাটের মালিক কে ছিলেন, আর কাকে তিনি ফ্ল্যাট বিক্রি করেছেন সেব্যাপারে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। কেন কুন্তলের গ্রেফতারির পর সাত তাড়াতাড়ি ফ্ল্যাট বিক্রি করতে হল প্রশ্ন তুলেছেন তা নিয়েও।

নিয়োগ দুর্নীতিকাণ্ডে কোটি কোটি টাকা সরানোর অভিযোগ উঠেছে কুন্তলের বিরুদ্ধে। ইডির দাবি, পার্থ ও সুজয়কৃষ্ণের মধ্যে সেতুবন্ধের কাজ করতেন তিনি। এমনকী পার্থকে বাড়ি গিয়ে নিয়োগ দুর্নীতির টাকাও দিয়ে এসেছিলেন কুন্তল। নিজেকে বার বার নির্দোষ প্রমাণ করলেও এখনো জামিন পাননি হুগলির বলাগড়ের এই তৃণমূল নেতা।

 

বাংলার মুখ খবর

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.