বাংলা নিউজ > বায়োস্কোপ > Imran Khan: গাড়ি-বাড়ি বিক্রি, মোটা চেহারা নিয়ে ট্রোল! ফিরছেন আমির খানের ভাগ্নে ইমরান খান, কোন সিনেমা?

Imran Khan: গাড়ি-বাড়ি বিক্রি, মোটা চেহারা নিয়ে ট্রোল! ফিরছেন আমির খানের ভাগ্নে ইমরান খান, কোন সিনেমা?

আমিরের প্রযোজনায় ফিরছেন ইমরান খান।

ইমরান প্রকাশ করেছিলেন যে তার প্রত্যাবর্তন - ডিজনি + হটস্টারের সাথে একটি গুপ্তচর সিরিজ দিয়ে হতে চলেছিল, যা পরে বাতিল হয়। আপাতত কমেডি সিনেমা দিয়েই ফিরছেন আমিরের ভাগ্নে।

অভিনেতা হিসেবে জানে তু ইয়া জানে না অভিনেতা ইমরান খান খুব কম সময়ে জায়গা করে নিয়েছেন দর্শক মনে। তবে দীর্ঘদিন তিনি ক্যামেরা থেকে দূরে। একাধিক ভিডিয়োয় দেখা গিয়েছে, ওজন বেড়ে গিয়েছে তাঁর। যা নিয়ে হয় মারাত্মক ট্রোল। এমনকী, ভুগছেন অর্থকষ্টে বলেও একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে। তিনি নিজেও জানান, বড় ফ্ল্যাট, দামি গাড়ি বিক্রি করে এখন থাকেন এক কামড়ার ফ্ল্যাটে। সঙ্গে স্ত্রী অবন্তিকার সঙ্গেও ডিভোর্সের মামলা চলছে বহু বছর ধরে। 

ইমরান খানের আরেক পরিচয় তিনি আমির খানের ভাগ্নে। মাঝে মামা-ভাগ্নের মধ্যে সব ঠিক নেই বলেই খবর হত। তবে রিপোর্ট, অভিনয়ে ফিরছেন ইমরান। আমির খান প্রযোজিত একটি ছবিতেই অভিনেতা পেয়েছেন সুযোগ। পিপিং মুনের নতুন প্রতিবেদন অনুসারে, অভিনেতা হ্যাপি প্যাটেল নামে একটি কমেডি সিনেমার মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন বিনোদনের দুনিয়ায়। 

আরও পড়ুন: বোন তুলে খিস্তি পাপারাজ্জোর! ছেড়ে কথা বললেন না রণবীর, কী করলেন আলিয়ার বর?

আমির খানের প্রযোজনায় ইমরান খানের নতুন প্রোজেক্ট:

সূত্রের খবর, ‘গত বছর সিনেমায় ফেরার সম্ভাবনার ইঙ্গিত দেওয়ার আট মাস পর অবশেষে কামব্যাক প্রোজেক্ট হাতে পেয়েছেন ইমরান। তিনি আমির খান প্রোডাকশনস প্রযোজিত একটি কৌতুক সিনেমায় হ্যাপি প্যাটেলের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যেই গোয়ায় শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।’

প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে, হ্যাপি প্যাটে দিয়ে পরিচালনায় ডেবিউ করতে চলেছেন বীর দাস। আমির খানের প্রযোজনায় 'দিল্লি বেলি' ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইমরান ও বীর।

আরও পড়ুন: কীভাবে ব্যাকিং ছাড়া এক দশক পার করলেন বলিউডে? সহজ সত্যিটা বললেন তাপসী

ডিজনি প্লাস হটস্টারের একটি স্পাই সিরিজ দিয়ে ইমরানের প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল। যেখানে তিনি একজন গোয়েন্দা কর্মকর্তার ভূমিকায় অভিনয় করতেন। চলচ্চিত্র নির্মাতা আব্বাস টায়ারওয়ালা সিরিজটি তৈরি করছিলেন। তবে গত বছর হটস্টার জিও অধিগ্রহণ করার পরে প্রকল্পটি বাতিল করা হয়। ফিল্ম কম্প্যানিয়নের সঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যা কিছু হয়েছে বা করা হয়েছে, আমি একরকম খুশি যে সেটা হয়নি। আমি এমন কোনও চরিত্রে অভিনয় করতে চাই না যে বন্দুক দিয়ে সমস্যার সমাধান করে।’

আরও পড়ুন: 'সব ঠিক আছে তো?' ছেলেকে নিয়েই জন্মদিনের আনন্দে মাতোয়ারা কোয়েল, গরহাজির রানে

ইমরান খান প্রসঙ্গে:

বলিউড অভিনেতা আমির খানের ভাতিজা ইমরান খান। তিনি মনসুর খানের ১৯৮৮ সালের রোমান্টিক সিনেমা কেয়ামত সে কেয়ামত তক এবং ১৯৯২ সালে রম কম জো জিতা ওহি সিকান্দরে আমিরের সঙ্গে কাজ করেন। ইমরান জেনেলিয়া ডি'সুজার সঙ্গে জানে তু ইয়া জানে না ছবিতে প্রধান অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। ইমরানকে সর্বশেষ দেখা গিয়েছিল কাট্টি বাট্টি ছবিতে, যেটি কঙ্গনা রানাওয়াত অভিনীত এবং ২০১৫ সালে মুক্তি পেয়েছিল।

 

বায়োস্কোপ খবর

Latest News

Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান 'আমাদের কথা ভেবে…' কসবার অগ্নিকাণ্ডের পর কেন এমন বললেন ‘মির্চি অগ্নি’? কলকাতায় এবার হতে চলেছে শপিং ফেস্টিভ্যাল, বিদেশের ধাঁচে উদ্যোগ নিলেন মমতা পোর্টোফিনোতে চোখ ধাঁধানো আম্বানিদের পার্টি, দেখে নিন বিলাসবহুল ক্রুজের ১০ ছবি তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, আনন্দে বিহ্বল কিয়ারা Thyroid Symptoms: থাইরয়েড থাকলে, এই ধরনের লক্ষণ মহিলাদের মধ্যে দেখা দিতে পারে ভূতে ধরেছে! সন্দেহে ছেলেকে ৮ দিন ধরে শিকলে বেঁধে রাখলেন বাবা মা, আলোড়ন হুগলিতে দীর্ঘ ৯ বছরের বিবাহিত জীবন, অবশেষে মা হচ্ছে টেলিপর্দার 'মধুবালা' দৃষ্টি গঙ্গা দশেরার দিন করুন তুলসী সংক্রান্ত এই তিন কাজ, ঘরে হবে না কখনও অর্থের অভাব

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.