বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জুনের কাছে ক্ষমা চাইতে হবে, মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতোকে নির্দেশ মমতার
ফাইল ছবি

জুনের কাছে ক্ষমা চাইতে হবে, মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতোকে নির্দেশ মমতার

  • গত শুক্রবার নিজের বিধানসভা কেন্দ্র শালবনিতে এক ঘরোয়া সভায় শ্রীকান্ত মাহাতো বলেন, ‘জুন, নুসরত, সায়নী, সায়ন্তিকারা লুটেপুটে খাচ্ছে। মমতা, অভিষেক সুব্রত বক্সিকে বোঝাতে পারছি না। চোরদের কথা শুনছেন মমতা।

ক্ষমা চেয়েও মিলল না নিষ্কৃতি। এবার মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার মুখে রাজ্যের ক্রেতা সুরক্ষা প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো। বুধবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতো কড়া ভাষায় সতর্ক করেন মুখ্যমন্ত্রী। সঙ্গে নিজের মন্তব্যের জন্য মেদিনীপুরের বিধায়ক জুন মাল্যর কাছে শ্রীকান্তকে ক্ষমা চাইতে নির্দেশ দেন তিনি।

এদিনের মন্ত্রিসভার বৈঠকে মমতা শ্রীকান্ত মাহাতোকে বলেন, ‘দলে থাকতে গেলে শৃঙ্খলা মেনে চলতে হবে। প্রকাশ্যে দলের নেতা মন্ত্রীদের বিরুদ্ধে কোনও কথা বলা যাবে না। দলের নেতা ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে যে মন্তব্য করেছো তার কী প্রমাণ তোমার কাছে রয়েছে?’ এর পরই মমতা শ্রীকান্ত মাহাতোকে বলেন, ‘জুনের কাছে তোমায় ক্ষমা চাইতে হবে। এমন করে ক্ষমা চাও যেন জুন আমাকে জানায়’।

গত শুক্রবার নিজের বিধানসভা কেন্দ্র শালবনিতে এক ঘরোয়া সভায় শ্রীকান্ত মাহাতো বলেন, ‘জুন, নুসরত, সায়নী, সায়ন্তিকারা লুটেপুটে খাচ্ছে। মমতা, অভিষেক সুব্রত বক্সিকে বোঝাতে পারছি না। চোরদের কথা শুনছেন মমতা। আমাদের কথা শুনছেন না। এরকম চললে দল ছেড়ে গণআন্দোলন করতে হবে।’ রবিবার ভাইরাল হয় সেই ভিডিয়ো। এর পর শ্রীকান্ত মাহাতোকে শো কজ করে জেলা তৃণমূল নেতৃত্ব। সঙ্গে সঙ্গে দলের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি।

 

বন্ধ করুন