বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জুনের কাছে ক্ষমা চাইতে হবে, মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতোকে নির্দেশ মমতার

জুনের কাছে ক্ষমা চাইতে হবে, মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতোকে নির্দেশ মমতার

ফাইল ছবি

গত শুক্রবার নিজের বিধানসভা কেন্দ্র শালবনিতে এক ঘরোয়া সভায় শ্রীকান্ত মাহাতো বলেন, ‘জুন, নুসরত, সায়নী, সায়ন্তিকারা লুটেপুটে খাচ্ছে। মমতা, অভিষেক সুব্রত বক্সিকে বোঝাতে পারছি না। চোরদের কথা শুনছেন মমতা।

ক্ষমা চেয়েও মিলল না নিষ্কৃতি। এবার মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার মুখে রাজ্যের ক্রেতা সুরক্ষা প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো। বুধবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে শ্রীকান্ত মাহাতো কড়া ভাষায় সতর্ক করেন মুখ্যমন্ত্রী। সঙ্গে নিজের মন্তব্যের জন্য মেদিনীপুরের বিধায়ক জুন মাল্যর কাছে শ্রীকান্তকে ক্ষমা চাইতে নির্দেশ দেন তিনি।

এদিনের মন্ত্রিসভার বৈঠকে মমতা শ্রীকান্ত মাহাতোকে বলেন, ‘দলে থাকতে গেলে শৃঙ্খলা মেনে চলতে হবে। প্রকাশ্যে দলের নেতা মন্ত্রীদের বিরুদ্ধে কোনও কথা বলা যাবে না। দলের নেতা ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে যে মন্তব্য করেছো তার কী প্রমাণ তোমার কাছে রয়েছে?’ এর পরই মমতা শ্রীকান্ত মাহাতোকে বলেন, ‘জুনের কাছে তোমায় ক্ষমা চাইতে হবে। এমন করে ক্ষমা চাও যেন জুন আমাকে জানায়’।

গত শুক্রবার নিজের বিধানসভা কেন্দ্র শালবনিতে এক ঘরোয়া সভায় শ্রীকান্ত মাহাতো বলেন, ‘জুন, নুসরত, সায়নী, সায়ন্তিকারা লুটেপুটে খাচ্ছে। মমতা, অভিষেক সুব্রত বক্সিকে বোঝাতে পারছি না। চোরদের কথা শুনছেন মমতা। আমাদের কথা শুনছেন না। এরকম চললে দল ছেড়ে গণআন্দোলন করতে হবে।’ রবিবার ভাইরাল হয় সেই ভিডিয়ো। এর পর শ্রীকান্ত মাহাতোকে শো কজ করে জেলা তৃণমূল নেতৃত্ব। সঙ্গে সঙ্গে দলের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.