বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্বাস্থ্যপরীক্ষার পর পার্থ - অর্পিতাকে নিয়ে ফিরল EDর কনভয়, আজই ফের হতে পারে জেরা
বুধবার জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়।

স্বাস্থ্যপরীক্ষার পর পার্থ - অর্পিতাকে নিয়ে ফিরল EDর কনভয়, আজই ফের হতে পারে জেরা

  • আদালতের নির্দেশ মেনে বুধবার পার্থ ও অর্পিতাকে নিয়ে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে যান ইডির আধিকারিকরা। ১১টা ১০ মিনিট নাগাদ হাসপাতালে পৌঁছন তারা। এর পর প্রায় ২ ঘণ্টা ধরে চলে স্বাস্থ্য পরীক্ষা।

স্বাস্থ্যপরীক্ষা শেষে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে জোকা ইএসআই হাসপাতাল থেকে ফিরিয়ে নিয়ে গেল ED. বুধবার বেলা ২টো নাগাদ ২ জনকে নিয়ে বিধাননগরের CGO কমপ্লেক্সের উদ্দেশে রওনা দেয় ED-র কনভয়। সূত্রের খবর, দফতরে পৌঁছে ফের পার্থ ও অর্পিতাকে জেরা করতে পারেন গোয়েন্দারা।

আদালতের নির্দেশ মেনে বুধবার পার্থ ও অর্পিতাকে নিয়ে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে যান ইডির আধিকারিকরা। ১১টা ১০ মিনিট নাগাদ হাসপাতালে পৌঁছন তারা। এর পর প্রায় ২ ঘণ্টা ধরে চলে স্বাস্থ্য পরীক্ষা। বেলা ২টোর কিছু আগে ফের ২ জনকে নিয়ে সিজিও কমপ্লেক্সের উদ্দেশে রওনা দেয় ইডির কনভয়। চিড়িয়াখানা, মা উড়ালপুল হয়ে বিধাননগরে পৌঁছন আধিকারিকরা।

সূত্রের খবর, এদিন পার্থ ও অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারেন গোয়েন্দারা। এমনকী প্রাথমিক শিক্ষা সংসদের অপসৃত সভাপতি মানিক ভট্টাচার্যের সঙ্গেও জেরা করা হতে পারে পার্থকে। ইডি সূত্রের খবর, বুধবার সুপ্রিম কোর্টের নির্দেশের পর পার্থর ওপর চাপ আরও বেড়েছে। ফলে এতদিন তিনি মুখ বন্ধ করে থাকলেও এবার আর তা সম্ভব হবে না।

 

বন্ধ করুন