বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: আর একটু হলেই হতে পারত বড় বিপদ- চার মারলেন যশস্বী, অল্পের জন্য রক্ষা পেলেন বাটলার

ভিডিয়ো: আর একটু হলেই হতে পারত বড় বিপদ- চার মারলেন যশস্বী, অল্পের জন্য রক্ষা পেলেন বাটলার

অল্পের জন্য রক্ষা পেলেন জোস বাটলার, চার পেলেন যশস্বী জয়সওয়াল (ছবি-এক্স)

আসলে রাজস্থান রয়্যালসের ইনিংসের প্রথম ওভারেই দেখা গিয়েছিল এই ঘটনা। যখন খলিল আহমেদ এই ওভারটি বল করতে এসেছিলেন এবং যশস্বী তার প্রথম বলেই সোজা শট খেলেন। সেই সময়ে নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা জোস বাটলারের গায়ে বলটি লাগে ও অল্পের জন্য রক্ষা পান তিনি, তবে বাউন্ডারির পান যশস্বী জয়সওয়াল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এর ৫৬ তম ম্যাচটি মঙ্গলবার ৭ মে দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেখানে রাজস্থান রয়্যালসকে ২০ রানে পরাজিত করেছিল দিল্লি ক্যাপিটালস। এদিকে, একটি ঘটনাও ঘটেছিল যখন একটি বল জোস বাটলারকে আঘাত করেছিল এবং সেটি চার রান হয়েছিল। এই মুহূর্তটি দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। এই চারটিতে বাটলারের বড় ভূমিকা থাকলেও চার রানটি পেয়েছিলেন বাটলারের সহযোগী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল। তাঁর খাতাতেই এই চারটি রান যোগ করা হয়েছিল।

আরও পড়ুন… প্যারিসের নিলামে উঠতে চলেছে দিয়েগো মারাদোনার হারিয়ে যাওয়া ১৯৮৬ বিশ্বকাপের গোল্ডেন বল ট্রফি

ঘটনাটি কী ঘটে ছিল-

আসলে রাজস্থান রয়্যালসের ইনিংসের প্রথম ওভারেই দেখা গিয়েছিল এই ঘটনা। যখন খলিল আহমেদ এই ওভারটি বল করতে এসেছিলেন এবং যশস্বী তার প্রথম বলেই সোজা শট খেলেন। এই বলটি যশস্বীর ব্যাটের সঙ্গে এতটাই সংযুক্ত হয়েছিল যে বলটি ব্যাটের সঙ্গে লাগার সঙ্গে সঙ্গে দ্রুত বাউন্ডারির দিকে ছুটে যায়। তবে সেই সময়ে নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে থাকা জোস বাটলার এই বলের রাস্তা থেকে সরে যাওয়ার চেষ্টা করলেও পর্যাপ্ত সময় পাননি। সেই সময়ে এই বলটি জোস বাটলারের পায়ে লেগে রাস্তা পরিবর্তন করে ও বাউন্ডারির ​​দিকে চলে যায়।

আরও পড়ুন… সঞ্জুর আউট নিয়ে নিজের মত প্রকাশ করেও আম্পায়ারদের পাশে দাঁড়িয়ে জাত চেনালেন সাঙ্গাকারা

আহত হতেই পারতেন জোস বাটলার

যদিও এখানে জোস বাটলার খারাপভাবে আহত হতেই পারতেন। কিন্তু অল্পের জন্য রক্ষা পান জোস বাটলার। বলটি তাঁর উরুর প্যাডে লেগে ছিল। এমন পরিস্থিতিতে বল সরাসরি পায়ে আঘাত করার পর দিক পরিবর্তন করে বাউন্ডারির ​​দিকে পৌঁছে গিয়ে চার হয়ে যায়। এভাবেই বলটি জোস বাটলারকে আঘাত করলেও যশস্বী জসওয়ালের অ্যাকাউন্টে চারটি রান যোগ হয়েছিল। যে কারণে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… আতাপাত্তুর সেঞ্চুরিতে Women T20 WC 2024 Qualifier Final জিতে ভারতের গ্রুপে পা রাখল শ্রীলঙ্কা

কেমন ছিল রাজস্থান রয়্যালসের ইনিংস-

এই ম্যাচে জোস বাটলার এবং যশস্বীর পারফরম্যান্সের কথা বললে, অরুণ জেটলি স্টেডিয়ামে এই দুই খেলোয়াড়ই ব্যাট হাতে হতাশ করেছিলেন। যশস্বী জয়সওয়াল ২ বলে মাত্র চার রান করতে পারেন। প্রভাবশালী খেলোয়াড় হিসেবে ব্যাট করতে আসা জোস বাটলার ১৭ বলে মাত্র ১৯ রান করে আউট হন। সঞ্জু স্যামসন দলের হয়ে ৪৬ বলে ৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। কিন্তু তা সত্ত্বেও ২২২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালস দল ২০ ওভারে মাত্র ২০১ রান করতে পারে এবং ২০ রানে ম্যাচটি হেরে যায়।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.