বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Student death: বেহালায় নিখোঁজ ছাত্রের রহস্যমৃত্যু, বন্ধ রেল কোয়ার্টার্স থেকে মিলল ঝুলন্ত দেহ

Student death: বেহালায় নিখোঁজ ছাত্রের রহস্যমৃত্যু, বন্ধ রেল কোয়ার্টার্স থেকে মিলল ঝুলন্ত দেহ

বেহালা থানা। ফাইল ছবি।

ওই ছাত্র বেহালার রেল কলোনি এলাকার বাসিন্দা। শহরের একটি নামি বেসরকারি স্কুলের পড়ুয়া ছিলেন অংশুমান। এ বছর তিনি উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সোমবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে সোমবার রাতে ঘুরতে বেরিয়েছিলেন অংশুমান। 

দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে রেল কোয়ার্টার্স।  সেই পরিত্যক্ত রেল কোয়ার্টার্স থেকে এক ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। জানা গিয়েছে, ওই ছাত্রের নাম অংশুমানকুমার সিংহ (১৭)। গতকাল বুধবার ওই ছাত্রের দেহ উদ্ধার করে পুলিশ। সেক্ষেত্রে এটি আত্মহত্যার ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে। 

আরও পড়ুনঃ পুরুলিয়ায় হোটেলের ঘর থেকে উদ্ধার কলকাতার যুবকের মৃতদেহ

জানা গিয়েছে, ওই ছাত্র বেহালার রেল কলোনি এলাকার বাসিন্দা। শহরের একটি নামি বেসরকারি স্কুলের পড়ুয়া ছিলেন অংশুমান। এ বছর তিনি উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সোমবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে সোমবার রাতে ঘুরতে বেরিয়েছিলেন অংশুমান। কিন্তু, তারপরে আর তিনি বাড়ি ফেরেননি। এদিকে, রাত হয়ে যাওয়ার পরেও অংশুমান বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা  বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান মেলেনি। এমনকী তাঁর ফোনটিও বন্ধ হয়ে পড়েছিল। তাতে পরিবারের দুশ্চিন্তা আরও বেড়ে যায়। 

জানা গিয়েছে, ওই কিশোরের বাড়ির পাশেই রয়েছে  ঘোলশাপুর রেল কলোনি।  দীর্ঘদিন ধরে সেটি পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। শেষে সেখানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। এরপর রেল কলোনীর ৩৫ নম্বর বিল্ডিংয়ের ৪ তলায় অংশুমানের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় বেহালা থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই রাতে অংশুমান তাঁর বন্ধুদের বলেছিলেন বাড়ি থেকে ফোন আসলে কেউ যেন না ধরে। তাঁর বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরও জানতে পারে, মোবাইলে অনলাইন গেমে আসক্ত ছিলেন তিনি। বন্ধুদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা দেনা হয়েছিল অংশুমানের। শুধু তাই নয়, একজনের কাছ থেকে প্রায় ৬০ হাজার টাকা মতো ঋণ নিয়েছিলেন অংশুমান। তাঁর মৃত্যুর সঙ্গে টাকা দেনার বিষয়টি জড়িত থাকতে পারে বলে অনুমান তদন্তকারীদের।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.