বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পান্ডা কি তবে অন্য কেউ? কুন্তলের বাড়িতে ২০২২ TET-এর OMR শিট উদ্ধারে উঠছে প্রশ্ন

পান্ডা কি তবে অন্য কেউ? কুন্তলের বাড়িতে ২০২২ TET-এর OMR শিট উদ্ধারে উঠছে প্রশ্ন

সিজিও কমপ্লেক্স থেকে আদালতের পথে গ্রেফতার যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ।

ইডির জেরায় কুন্তল জানিয়েছেন, RTI করে OMR শিট হাতে পেয়েছেন তিনি। কিন্তু তাঁর কেন এই OMR শিটগুলি প্রয়োজন হল তার কোনও ব্যাখ্যা দিতে পারেননি কুন্তল। এমনকী RTI করার কোনও প্রমাণও দেখাতে পারেননি তিনি।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার যুব তৃণমলের রাজ্য সম্পাদক কুন্তল ঘোষের লেকটাউনের ফ্ল্যাটে তল্লাশি উদ্ধার হয়েছে ১০০-র বেশি OMR শিট। রবিবারই সে খবর প্রকাশ্যে এসেছিল। তার মধ্যে গত ১১ ডিসেম্বরের টেটের OMR শিটও রয়েছে বলে জানা গিয়েছিল ইডি সূত্রে। সোমবার তদন্তকারী সংস্থা সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া OMR শিটের মধ্যে অন্তত ৩০টি গত ১১ ডিসেম্বরের টেটের। কুন্তলের দাবি, তথ্য জানার অধিকারে আবেদন করে এই OMR শিট হাতে পেয়েছেন তিনি। তবে তথ্য জানার অধিকারে তিনি যে আবেদন করেছিলেন তার কোনও প্রমাণ এখনো দেখাতে পারেননি কুন্তল।

ইডি সূত্রে জানা গিয়েছে, কুন্তলের বাড়ি থেকে মোট ১৮৬টি ওএমআর শিট উদ্ধার হয়েছে। তার মধ্যে অন্তত ৩০টি OMR শিট গত ১১ ডিসেম্বরের টেটের। যাতে স্পষ্ট, একদিকে যখন নিয়োগ দুর্নীতির তদন্ত চলছিল তখন নতুন করে চাকরি বিক্রি করার পাকাপাকি ব্যবস্থা করে ফেলেছিলেন কুন্তল।

ইডির জেরায় কুন্তল জানিয়েছেন, RTI করে OMR শিট হাতে পেয়েছেন তিনি। কিন্তু তাঁর কেন এই OMR শিটগুলি প্রয়োজন হল তার কোনও ব্যাখ্যা দিতে পারেননি কুন্তল। এমনকী RTI করার কোনও প্রমাণও দেখাতে পারেননি তিনি।

ইডির অনুমান, ২০২২-এর প্রাথমিক টেটেও কারচুপি করার পরিকল্পনা করেছিলেন কুন্তল। কিন্তু নিয়োগ দুর্নীতির মূল পান্ডাদের গ্রেফতারির পর কার সঙ্গে হাত মিলিয়ে এই কাজ করছিলেন তিনি? প্রশ্ন উঠছে, তাহলে কি গোটা দুর্নীতির পান্ডা অন্য কেউ? যাকে এখনও গ্রেফতার করতে পারেনি ED বা সিবিআই। আর সে এখনো ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.