বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সময় খারাপ! মাধ্যমিকের ফলাফল নিয়ে ট্রোল করে নেটপাড়ায় কটাক্ষের মুখে শতরূপ
শতরূপ ঘোষ, সিপিএম নেতা (ফাইল ছবি)
শতরূপ ঘোষ, সিপিএম নেতা (ফাইল ছবি)

সময় খারাপ! মাধ্যমিকের ফলাফল নিয়ে ট্রোল করে নেটপাড়ায় কটাক্ষের মুখে শতরূপ

  • মঙ্গলবারই মাধ্যমিকের ফলাফল বের হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পাশের হারে একেবারে রেকর্ড হয়ে গিয়েছে। প্রথম স্থান অধিকার করেছেন ৭৯জন। আর সকলেরই নম্বর ৭০০র মধ্যে ৬৯৭।

সোশ্যাল মিডিয়া থেকে বিতর্কসভায় হেরে হ্যাটট্রিক করা নিয়ে মাঝেমধ্যেই প্রশ্নের মুখে পড়তে হয় সিপিএম নেতা শতরূপ ঘোষকে। সেই তিনিই মাধ্যমিক পরীক্ষার বিপুল পাশের হার নিয়ে ট্রোল করার চেষ্টা করেছিলেন সোশ্য়াল মিডিয়ায়। কিন্তু হল ঠিক তার উলটো। একেবারে দল বেঁধে হই হই করে শতরূপকে পালটা ট্রোল করলেন নেট নাগরিকরা। আসলে মঙ্গলবারই মাধ্যমিকের ফলাফল বের হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পাশের হারে একেবারে রেকর্ড হয়ে গিয়েছে। প্রথম স্থান অধিকার করেছেন ৭৯জন। আর সকলেরই নম্বর ৭০০র মধ্যে ৬৯৭।

 এনিয়ে সোশ্য়াল মিডিয়ায় নানা কটাক্ষ ভেসে আসছে। নানা মিমও ঘুরছে সোশ্য়াল মিডিয়ায়। কার্যত রাজ্য সরকারকে কটাক্ষ করতে সেই স্রোতে গা ভাসিয়েছিলেন সিপিএম নেতা শতরূপ ঘোষ। তিনি লিখেছিলেন, ‘একসাথে ৭৯জন ছায়া প্রকাশনীয় মডেল।’ তাঁর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতেই একেবারে কমেন্টের বন্যা।

কার্যত পালটা কটাক্ষ হজম করতে হল শতরূপকে। কেউ লিখছেন, ‘এ বছর ফেলের হার তো তোমাদের এমএলএর সংখ্যার সমান।’ কেউ আবার লিখেছেন, ‘আমাদের শতরূপদা যা ভোট পেয়েছিলেন, এই ৭৯জনের নম্বর যোগ করলে তার চেয়ে বেশি হবে।’ কেউ লিখেছেন, 'মাধ্যমিকে ফেলের সংখ্যা যা সিপিএমের বিধায়ক সংখ্যাও তাই।' অনেকেই বলছেন আসলে সময়টা বড্ড খারাপ যাচ্ছে সিপিএমের। যা বলছেন তাতেই একেবারে পালটা কটাক্ষের ঝুলি নিয়ে হাজির হচ্ছেন আমজনতা। এই খারাপ সময় কতদিন থাকবে কে জানে?

 

বন্ধ করুন