বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনাভাইরাসে আক্রান্ত হলেন সুজিত বসু, নিভৃতবাসে চলে গেলেন দমকলমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত হলেন সুজিত বসু, নিভৃতবাসে চলে গেলেন দমকলমন্ত্রী

সুজিত বসু

রাজ্যের দৈনিক করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।

আবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। এই নিয়ে তিনি দ্বিতীয়বার করোনা সংক্রমণে আক্রান্ত হলেন। ফলে রাজ্য মন্ত্রিসভায় করোনাভাইরাস থাবা বসিয়ে দিল। সুজিত বসুর কোভিড–১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মন্ত্রী। ২০২০ সালেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সুজিত বসু।

এদিকে রাজ্যের দৈনিক করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। নতুন করে সংক্রমিত হয়েছিলেন ১৮,২১৩ জন। এই পরিস্থিতিতে রাজ্যের মন্ত্রীর করোনাভাইরাস হওয়ায় আতঙ্ক তৈরি হয়েছে। তাহলে পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়াবে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বলেছেন, তাঁর দুই গাড়ি চালক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে জানা গিয়েছে, শুক্রবার শুধু কলকাতা শহরেই নতুন করে ৭৪৮৪ জন সংক্রমিত হয়েছেন। কলকাতা লাগোয়া দুই ২৪ পরগনায় একদিনে আক্রান্ত ৩১১৮ জন। হাওড়া জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩৬০ জন। আর ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত দমকলমন্ত্রী সুজিত বসু।

পুলিশ, চিকিৎসক থেকে রাজ্য মন্ত্রিসভার একাধিক সদস্য করোনাভাইরাসে কাবু হয়েছেন। শাসক–বিরোধী সব দলের নেতা-নেত্রীরাও করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এমনকী তিনবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয়। বিজেপি বিধায়ক অগ্নিমাত্রা পালও তিনবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে রাজ্যবাসীও আতঙ্কিত হয়ে পড়ছেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল? আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কুর বার্তা ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা? জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.