বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনাভাইরাসে আক্রান্ত হলেন সুজিত বসু, নিভৃতবাসে চলে গেলেন দমকলমন্ত্রী
সুজিত বসু
সুজিত বসু

করোনাভাইরাসে আক্রান্ত হলেন সুজিত বসু, নিভৃতবাসে চলে গেলেন দমকলমন্ত্রী

  • রাজ্যের দৈনিক করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।

আবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। এই নিয়ে তিনি দ্বিতীয়বার করোনা সংক্রমণে আক্রান্ত হলেন। ফলে রাজ্য মন্ত্রিসভায় করোনাভাইরাস থাবা বসিয়ে দিল। সুজিত বসুর কোভিড–১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মন্ত্রী। ২০২০ সালেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সুজিত বসু।

এদিকে রাজ্যের দৈনিক করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ হাজারের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। নতুন করে সংক্রমিত হয়েছিলেন ১৮,২১৩ জন। এই পরিস্থিতিতে রাজ্যের মন্ত্রীর করোনাভাইরাস হওয়ায় আতঙ্ক তৈরি হয়েছে। তাহলে পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়াবে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বলেছেন, তাঁর দুই গাড়ি চালক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে জানা গিয়েছে, শুক্রবার শুধু কলকাতা শহরেই নতুন করে ৭৪৮৪ জন সংক্রমিত হয়েছেন। কলকাতা লাগোয়া দুই ২৪ পরগনায় একদিনে আক্রান্ত ৩১১৮ জন। হাওড়া জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩৬০ জন। আর ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত দমকলমন্ত্রী সুজিত বসু।

পুলিশ, চিকিৎসক থেকে রাজ্য মন্ত্রিসভার একাধিক সদস্য করোনাভাইরাসে কাবু হয়েছেন। শাসক–বিরোধী সব দলের নেতা-নেত্রীরাও করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এমনকী তিনবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয়। বিজেপি বিধায়ক অগ্নিমাত্রা পালও তিনবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে রাজ্যবাসীও আতঙ্কিত হয়ে পড়ছেন।

বন্ধ করুন