বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সকালেই হায়দরাবাদে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, চোখের চিকিৎসায় দক্ষিণে সফর

সকালেই হায়দরাবাদে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, চোখের চিকিৎসায় দক্ষিণে সফর

অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (PTI Photo) (PTI)

আগে চোখের চিকিৎসা হয়েছে একাধিকবার। আমেরিকায় গিয়ে অভিষেক জন হপকিন্স হাসপাতালে অস্ত্রোপচার করেন চোখের। কিন্তু তারপরেও সমস্যা পুরোপুরি মেটেনি। বরং নিয়মিত চেকআপ করে যেতে হচ্ছিল তাঁকে। আবার নাগাড়ে দীর্ঘক্ষণ কনট্যাক্ট লেন্স পরে থাকার জেরেই নতুন করে তাঁর চোখে সংক্রমণ ছড়িয়েছে বলে সূত্রের খবর।

চোখের সমস্যাটা বেড়েছে। আর তাই আজ, শনিবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় উড়ে গেলেন হায়দরাবাদে। ২০১৬ সালের অক্টোবর মাসে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনার কবলে পড়ে ক্ষতি হয়েছিল অভিষেকের চোখের। তখনই চোখে মারাত্মক আঘাত লাগে অভিষেকের। বড় আঘাত পান বাঁ–চোখে। তখন থেকেই বিদেশে চিকিৎসা চলে ডায়মন্ডহারবারের সাংসদের। অস্ত্রোপচারও হয় আমেরিকাতে। সেখানের জন হপকিন্স হাসপাতালে চিকিৎসাও করেছিলেন। আর সেই চোখের সমস্যায় এখন দক্ষিণের রাজ্যে গেলেন।

এদিকে সূত্রের খবর, তৃণমূল কংগ্রেসের ডায়মন্ড হারবারের সাংসদের চোখে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। রক্ত জমাট বেঁধে যাওয়ায় দেখতে অসুবিধা হচ্ছে। তার সঙ্গে ব্যথা– যন্ত্রণাও রয়েছে। তাই চোখের চিকিৎসা করাতেই আজ, শনিবার সকালে বিমান ধরে হায়দরাবাদে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চোখের চিকিৎসা করতে হায়দরাবাদে গেলেন তৃণমূল সংসদ অভিষেক। চোখের সমস্যায় বেশ কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। আর তাই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের সভায় আসতে পারেননি অভিষেক। তবে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন সেরে ছুটে গিয়েছিলেন অভিষেকের বাড়িতে।

অন্যদিকে চোখের সমস্যার জেরেই কিছুদিন ধরে কোনও কর্মসূচিতে দেখা যাচ্ছে না অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তবে চোখের চিকিৎসা সেরে এসে তিনি লোকসভা নির্বাচন নিয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়বেন ডায়মন্ডহারবারের সাংসদ। বিজেপি সাংসদ দিলীপ ঘোষ কয়েকদিন আগে কটাক্ষ করে বলেছেন, খোকাবাবুকে এখন তো দেখা যাচ্ছে না। চুপ করে লুকিয়ে পড়েছেন। আসলে চোখের সমস্যা থাকায় অভিষেকের অনুপস্থিতি বাড়ছে। আর সেটা নিয়েও আক্রমণ করা হয়েছে। চোখে ইনফেকশন জনিত সমস্যায় বেশ কয়েকদিন ধরে ভুগছেন তিনি। এদিন হায়দরাবাদ যাবার সময় তিনি জানান, তাঁর চোখ ভাল আছে।

আরও পড়ুন:‌ লোকসভার স্পিকারকে চিঠি লিখলেন অধীর, মহুয়া ইস্যুতে তুললেন বিস্ফোরক দাবি

এছাড়া আগে চোখের চিকিৎসা হয়েছে একাধিকবার। আমেরিকায় গিয়ে অভিষেক জন হপকিন্স হাসপাতালে অস্ত্রোপচার করেন চোখের। কিন্তু তারপরেও সমস্যা পুরোপুরি মেটেনি। বরং নিয়মিত চেকআপ করে যেতে হচ্ছিল তাঁকে। আবার নাগাড়ে দীর্ঘক্ষণ কনট্যাক্ট লেন্স পরে থাকার জেরেই নতুন করে তাঁর চোখে সংক্রমণ ছড়িয়েছে বলে সূত্রের খবর। এই চোখের চিকিৎসা করাতেই এবার যহায়দরাবাদে গেলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ।

বাংলার মুখ খবর

Latest News

‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করে নিলেন অঙ্কুশ-ঐন্দ দু-কামরার ছোট্ট ফ্ল্যাটে থাকেন ২৯০০ কোটির মালিক সলমন! ভাইজানের অন্দরমহল দেখুন T20 WC-এ রোহিত-কোহলি ওপেন করতে পারেন, কিপার হিসেবে পন্ত-সঞ্জু-ইশানের চলছে লড়াই ১৫০ আসনও পাবে না বিজেপি, আগে ভাবছিলাম…জানালেন রাহুল আগামিকাল কি সৌভাগ্যের আকাশে কালবৈশাখীর পূর্বাভাস? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ‘মহব্বত কা শরবত’ পান করে খুশি রামভক্তরা, সম্প্রীতির ছবি দেখল হাওড়ার পিলখানা খেলা ছেড়ে সিভিল সার্ভিসে তেজস, ইউপিএসসি ইন্টারভিউ কি 12th Fail সিনেমার মতো হয়? উচ্চমাধ্যমিকের সেমেস্টারে কতগুলি সহজ প্রশ্ন থাকবে? কটা কঠিন হবে? জানাল সংসদ মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির রামনবমীর মিছিলে বিজেপি প্রার্থীকে বাধা পুলিশের, রাস্তায় বসে বিক্ষোভ কর্মীদের

Latest IPL News

মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.