বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Celebs: আলিয়া-রণবীর, Jr NTR থেকে করণ-হৃতিক, হাজির এক পার্টিতে, তারকাদের সাজে রইল কোন চমক

Bollywood Celebs: আলিয়া-রণবীর, Jr NTR থেকে করণ-হৃতিক, হাজির এক পার্টিতে, তারকাদের সাজে রইল কোন চমক

আলিয়া-রণবীর, Jr NTR থেকে করণ-হৃতিক যোগ দিলেন এক পার্টিতে

Bollywood Celebs: ডিনার ডেটের জন্য একসঙ্গে হাজির হয়েছেন আলিয়া, রণবীর, জুনিয়র এনটিআর, লক্ষ্মী প্রাণথি, এবং করণ জোহর। হৃতিক এবং সাবা পরে তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন। স্টার-স্টাডেড আউটিংয়ে কে কী পরেছিলেন, দেখুন সেই ছবি-

সপ্তাহান্তে রবিবার রাতে নৈশভোজের জন্য মুম্বইয়ের এক রেস্তোরাঁয় সমবেত হয়েছিলেন বলিউড সেলেবরা। আলিয়া ভাট, রণবীর কাপুর, জুনিয়র এনটিআর এবং তাঁর স্ত্রী লক্ষ্মী প্রাণথি, করণ জোহর, হৃতিক রোশন এবং সাবা আজাদ রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার সময় লেন্সবন্দি হন। জানা গিয়েছে, অয়ন মুখোপাধ্য়ায় সকলকে এক জায়গায় জড়ো করেছেন।

ডিনার ডেটের জন্য একসঙ্গে হাজির হয়েছেন আলিয়া, রণবীর, জুনিয়র এনটিআর, লক্ষ্মী প্রাণথি, এবং করণ জোহর। হৃতিক এবং সাবা পরে তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন। স্টার-স্টাডেড আউটিংয়ে কে কী পরেছিলেন, দেখুন সেই ছবি-

আরও পড়ুন: মিস ইউনিভার্সের মঞ্চে এবার প্রথমবার সৌদি সুন্দরী, অংশ নিতে পারবেন প্রতিযোগিতায়

আরও পড়ুন: ‘সিতারে জমিন পর’ নিয়ে পর্দায় ফিরছেন আমির, পরের মাসে শ্যুটিং শুরু দিল্লিতে, কী বলছে রিপোর্ট

আলিয়া ভাট, রণবীর কাপুর, জুনিয়র এনটিআর, করণ জোহর, হৃতিক রোশন এবং সাবা আজাদের ডিনার ডেটের ছবি:

আউটিংয়ে এক কাঁধ খোলা ম্যাক্সি ড্রেস পরেছিলেন আলিয়া ভাট। পোশাক জুড়ে ছিল হালকা রঙের প্রিন্ট। রণবীর কাপুর এবং জেআর এনটিআর এ দিন আউটিংয়ে কালো পোশাক পরেছিলেন। কলারযুক্ত কালো টি-শার্ট এবং কালো স্ট্রেইট-ফিটেড প্যান্ট পরেছেন অভিনেতা। JR NTR কালো গোল-গলা টি-শার্ট, কালো স্কিন-ফিট প্যান্ট,লেদারের বেল্টের ঘড়ি, ট্রেন্ডি ট্যান-রঙের চাঙ্কি স্নিকার্স পরেছেন।

আরও পড়ুন: ব্রালেট কাটিং ব্লেজার পরে বোল্ড লুকে ভূমি, কাটাফাটা এই পোশাকের দাম জানলে চমকে উঠবেন

ডিনার ডেটে হালকা রঙের স্ট্রাইপ ব্যাগি শার্ট এবং স্ট্রেইট ফিট প্যান্ট পরেছেন হৃতিক রোশন। এ দিন আইভরি রঙের টপ এবং বেইজ রঙের হাই ওয়েস্ট প্যান্ট, স্ট্র্যাপি স্টিলেটোস, হাতে ক্লাচ নিয়েছেন।

খুব শীঘ্রই রামায়ণ-এ রাম হিসেবে দেখা যাবে রণবীর কাপুরকে। ইতিমধ্যেই সেট থেকে তাঁর লুক ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রামের চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে, নিজেকে কড়া অনুশাসনে রাখছেন তিনি। আমিষ খাওয়া ছেড়েছেন, শরীরচর্চাতেই বেশ জোর দিয়েছেন। রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা-র সিনেমা অ্যানিমেলে। যা ভারতে ৫০০ কোটির উপরে ব্যবসা করেছে।

জিগরা ছবির শ্যুটিং শেষ করেছেন আলিয়া ভাট। এই বছরই সেপ্টেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁর হাতে লাভ অ্যান্ড ওয়ার ছবিটি আছে, যেখানে তাঁর সঙ্গে রণবীর কাপুর এবং ভিকি কৌশল থাকবেন।

জুনিয়ার এনটিআরকে আগামীতে দেখা যাবে ‘ওয়ার ২’ ছবিতে। শ্যুটিংয়ের জন্য মুম্বই রয়েছেন অভিনেতা। ‘RRR’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউডের নেক নজরে রয়েছেন নন্দমুরি তারক রামা রাও জুনিয়র ওরফে এনটিআর জুনিয়র। ভালো হিন্দিও বলতে পারেন দাক্ষিণাত্যের মেগাস্টার। ‘ওয়ার’ পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু সিক্যুয়েল তৈরির জন্য শ্যালক অয়ন মুখোপাধ্যায়ের উপরই ভরসা রেখেছেন প্রযোজক আদিত্য চোপড়া। শোনা গিয়েছে, অয়নের কথাতেই নাকি ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন জুনিয়র এনটিআর। এই ‘ওয়ার ২’ ছবিতে রয়েছেন হৃতিক রোশনও।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.