বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ২১ জুলাইয়ের ভবিষ্যৎ ঠিক করতে ভার্চুয়াল মিটিংয়ে বসছে তৃণমূল
West Bengal Chief Minister Mamata Banerjee interacts with districts' officials through video conferencing, in Kolkata on Friday. (ANI Photo)
West Bengal Chief Minister Mamata Banerjee interacts with districts' officials through video conferencing, in Kolkata on Friday. (ANI Photo)

২১ জুলাইয়ের ভবিষ্যৎ ঠিক করতে ভার্চুয়াল মিটিংয়ে বসছে তৃণমূল

  • দলীয় সূত্রের খবর, ২১ জুলাই ‘সোজা বাংলায় বলছি’ বলে একটা কর্মসূচি শুরু করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফেসবুক, ইউটিউবের মাধ্যমে দলীয় কর্মীদের উদ্দেশে বক্তব্যও রাখতে পারেন তিনি।

করোনা পরিস্থিতিতে ২১ জুলাইয়ে দলের কর্মসূচি কী হবে তা নিয়ে ভিডিয়ো কনফারেন্সিংয়ে বসছে তৃণমূল। ৩ জুলাই এই ভার্চুয়াল বৈঠকে হাজির থাকবেন দলের সমস্ত সাংসদ, বিধায়ক, মন্ত্রী ও জেলা সভাপতিরা। তাঁদের কাছ থেকেই কী করে সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রেখে ২১ জুলাই পালন করা যায় তার পরামর্শ চাইতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

হাতে বাকি আর ৮ মাস। তার পরই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। তার আগে শেষ ২১ জুলাইয়ে দলকে তাতাতে ভোকাল টনিক দিতে পারতেন মমতা। কিন্তু সমাবেশ বাতিল হওয়ায় ধর্মতলায় সুর চড়ানোর আর সুযোগ নেই মমতার কাছে। বিকল্প হিসাবে কী করে দলনেত্রীর বার্তা তৃণমূলকর্মীদের কাছে পৌঁছে দেওয়া যেতে পারে তা নিয়ে ভাবনায় তৃণমূল। 

করোনা পরিস্থিতির মধ্যেই একের পর এক ভার্চুয়াল জনসভা করে বিধানসভা নির্বাচনের প্রচারে প্রথম ল্যাপে রাজ্যের শাসককে পিছনে ফেলে দিয়েছে কেন্দ্রের শাসক বিজেপি। সেই পথেই কি হাঁটতে চলেছে তৃণমূল? দলীয় সূত্রের খবর, ২১ জুলাই ‘সোজা বাংলায় বলছি’ বলে একটা কর্মসূচি শুরু করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফেসবুক, ইউটিউবের মাধ্যমে দলীয় কর্মীদের উদ্দেশে বক্তব্যও রাখতে পারেন তিনি। আর গোটা এই কর্মসূচি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে দলের রাজ্যসভার দলনেতা ডেরেক ওব্রায়েনকে। 

 

বন্ধ করুন