বাংলা নিউজ > বাংলার মুখ > মোট ৪৮১ টি ট্রেন বাতিল শনিবার! হাওড়া-শিয়ালদহের বাতিল লোকালের তালিকা একনজরে
 শিয়ালদহ ও হাওড়া থেকে বাতিল হয়েছে একাধিক ট্রেন।।প্রতীকী ছবি। ছবি সৌজন্য : এএনআই
 শিয়ালদহ ও হাওড়া থেকে বাতিল হয়েছে একাধিক ট্রেন।।প্রতীকী ছবি। ছবি সৌজন্য : এএনআই

মোট ৪৮১ টি ট্রেন বাতিল শনিবার! হাওড়া-শিয়ালদহের বাতিল লোকালের তালিকা একনজরে

  • মেরামতি ও সিগন্যালিং সহ একাধিক কাজের জন্য সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল করা হয়েছে। রেলের তরফে একথা জানানো হয়।

সারা দেশে মোট ৪৮১ টি ট্রেন বাতিল করা হয়েছে শনিবার ২২ জানুয়ারি। এই বাতিল হওয়া ট্রেনের মধ্যে হাওড়া ও শিয়ালদহ শাখা থেকে একাধিক এক্সপ্রেস ও লোকাল ট্রেনের সংখ্যাও রয়েছে। এমনই তথ্য উঠে এসেছে ভারতীয় রেলের তরফে। এদিকে, ইতিমধ্যেই রাজ্যে ট্রেন চলাচল সহ একাধিক বিষয়ে করোনা বিধি লাগু রয়েছে। সেই পরিস্থিতিতে সপ্তাহান্তে কোথাও বেরিয়ে পড়ার আগে এই বাতিল ট্রেনের তালিকায় নজর রাখা গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, মেরামতি ও সিগন্যালিং সহ একাধিক কাজের জন্য সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল করা হয়েছে। রেলের তরফে একথা জানানো হয়। এদিকে, পশ্চিমবঙ্গে লোকাল ট্রেন নিয়ে কয়েকটি করোনা বিধির জেরে রাত ১০ টা ও ভোরের দিকের কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক, হাওড়া ও শিয়ালদহ শাখার কোন কোন ট্রেন (যা সকাল ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলাচল করে) বাতিল হল। শিয়ালদহ শাখায় যে ট্রেনগুলি বাতিল হয়েছে তা হল, দুপুর ১৩.৪২ মিনিটের এর শিয়ালদহ-ব্যারাকপুর, ১০.৪৫ মিনিট-এর শিয়ালদহ-নৈহাটি, আরও একটি শিয়ালদহ-নৈহাটি ( ১৩.০৭ মিনিটে), শিয়ালদহ-রানাঘাট (৮ টা) , শিয়ালদহ-রানাঘাট (২২.২৮ মিনিট), বারাসত-বনগাঁ (৭-৪৫ মিনিট), শিয়ালদহ-হাবরা (১২ টা),শিয়ালদহ-হাবড়া (১৩.৩২), শিয়ালদহ-বজবজ (২২.০৪ মিনিট),শিয়ালদহ-ক্যানিং (১৪.০২ মিনিট), শিয়ালদহ- লক্ষ্মীকান্তপুর (১২.৫০ মিনিট), শিয়ালদহ-ডায়মন্ডহারবার (১২.৩৫ মিনিট), শিয়ালদহ-ডায়মন্ডহারবার (১৪.১০ মিনিট)। হাওড়া শাখায় যে সমস্ত লোকাল ট্রেন বাতিল হয়েছে তা হল- হাওড়া-বর্ধমান (৬.১০ মিনিট), হাওড়া-হরিপাল (৬.৫২ মিনিট), হাওড়া-তারকেশ্বর (১৩.৩৮ মিনিট), হাওড়া তারকেশ্বর (১৭.৪২), হাওড়া-তারকেশ্বর (২০.৫ মিনিট)।

এদিকে, শুধু যে লোকাল ট্রেন বাতিল হয়েছে তা নয়। একাধিক এক্সপ্রেস ট্রেনও বাতিল হয়েছে। ২২ জানুয়ারি শনিবার যে সমস্ত এক্সপ্রেস ট্রেন বাতিল হয়েছে দেখে নেওয়া যাক তার তালিকা। এই ট্রেনগুলি হল শিয়ালদহ-জাঙ্গিপুর (৫.৩৫ মিনিট), কলকাতা-অমৃতসর (১২.১০ মিনিট), শিয়ালদহ-আজমেঢ় (২২.৫৫ মিনিট), হাওড়া-অমৃতসর (১৯.১৫ মিনিট), শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার (১৪.০০), কলকাতা-জম্মু তাওয়াই (১১.৪৫ মিনিট), হাওড়া-মালদা টাউন (১৫.১৫ মিনিট)।

বন্ধ করুন