বাংলা নিউজ > হাতে গরম > পেঁয়াজের দাম নিয়ে বিভ্রান্তিতে পাসওয়ানের বিরুদ্ধে এফআইআর

পেঁয়াজের দাম নিয়ে বিভ্রান্তিতে পাসওয়ানের বিরুদ্ধে এফআইআর

রাম বিলাস পাসওয়ানের নামে এফআইআর দায়ের হল।

কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ, পেঁয়াজের দাম সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করেছেন পাসওয়ান এবং এই আচরণ প্রতারণার আঁওতায় পড়ে।

পেঁয়াজের দাম বাড়া সম্পর্কে জনগণকে বিভ্রান্ত করার অভিযোগে কেন্দ্রীয় খাদ্য ও গণবণ্টন মন্ত্রী রাম বিলা পাসওয়ানের বিরুদ্ধে এফআইআর দায়ের হল বিহারে।

আইনজীবী মনোজ কুমার সিংয়ের মাধ্যমে কেন্দ্রীয় মন্ত্রীর নামে নগর দায়রা আদালতে অভিযোগ দাখিল করেছেন মজফ্ফরপুরে মিঠানপুরার বাসিন্দা রাজু নাইয়ার। ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা), ৫০৬ (অপরাধ প্রবণতা) ও ৩৭৯ (চুরি) ধারায় পাসওয়ানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে আদালতে।

অভিযোগপত্রের বয়ান অনুযায়ী, ‘পেঁয়াজের দাম সম্পর্কে মানুষকে বিভ্রান্ত করেছেন পাসওয়ান এবং এই আচরণ প্রতারণার আঁওতায় পড়ে।’

বেশ কিছু দিন হল পটনায় রেঁয়াজের দাম কেজিপ্রতি ১০০ টাকা পেরিয়ে গিয়েছে।

কেন্দ্রীয় সরকারের দাবি, বন্যা ও অসময়ের বৃষ্টির প্রভাবেই পেঁয়াজের ফলন হ্রাস পেয়েছে। কর্নাটক, মধ্যপ্রদেশ এবং মহারাষ্ট্রের মতো পেঁয়াজ উত্পাদনকারী রাজ্যগুলি থেকে এই কারণে য়থেষ্ট পরিমাণে পেঁয়াজ আসছে না বাজারে, যার ফলে নিয়মিত দাম চড়ছে এই নিত্যপ্রয়োজনীয় আনাজের।

হাতে গরম খবর

Latest News

‘দেখতে পাচ্ছি না..’, কন্টাক্ট লেন্সই কালপ্রিট! দৃষ্টিশক্তি হারাতে বসছেন জেসমিন ‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.