বাংলা নিউজ > কর্মখালি > WB Govt jobs: পূর্ব বর্ধমানে একাধিক পদে নিয়োগ স্বাস্থ্য দফতরের, আবেদন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত

WB Govt jobs: পূর্ব বর্ধমানে একাধিক পদে নিয়োগ স্বাস্থ্য দফতরের, আবেদন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত

বিজ্ঞপ্তি অনুযায়ী মেডিক্যাল অফিসারের প্রার্থীদের এমবিবিএস ডিগ্রি থাকতে হবে।

পূর্ব বর্ধমান সিএমওএইচ অফিসের তরফে চুক্তিভিত্তিক মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স-সহ একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রাথমিকভাবে এক বছরের জন্য নিয়োগ করা হবে। যোগ্য প্রার্থীরা আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন জানাতে পারবেন। পরীক্ষার তারিখ এখনই জানানো হয়নি। তবে পরীক্ষার ১০ দিন আগে অ্যাডমিট কার্ড সংগ্রহ করতে হবে।

মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, ল্যাব টেকনিশিয়ান পদের জন্য আবেদন জানানো যেতে পারে। মোট শূন্যপদ আসন শূন্য রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা 

  •  মেডিক্যাল অফিসার - এমবিবিএস হতে হবে। ন্যাকোর কোনও নির্ধারিত প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ। 
  •  স্টাফ নার্স- জিএনএম/বি.এসসি নার্সিং বা কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা-সহ এএনএম।
  •  এআরটি ল্যাব টেকনিশিয়ান - মেডিক্যাল ল্যাবরেটরি কেটনোলজিতে স্নাতক বা ডিপ্লোমা। (বিশেষ দ্রষ্টব্য : প্রার্থীদের সংশ্লিষ্ট রাজ্য পর্ষদে নথিভুক্ত থাকতে হবে।)
  • আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান- মেডিক্যাল ল্যাবরেটরি টেকনলজিতে স্নাতক ও এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা ডিএমএলটি ও দু'বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

বয়সসীমা : 

মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স এবং এআরটি ল্যাব টেক পদের জন্য সর্বোচ্চ ৭০ বছর বয়সের মধ্যে ২০২১ সালের ১ জানুয়ারি অনুযায়ী) প্রার্থীরা আবেদন জানাতে পারেন। এছাড়া অন্যান্য সমস্ত পদের জন্য বয়সসীমা সর্বাধিক ৬০ বছর।

আবেদন ফি :

অসংরক্ষিত এবং তফশিলি জাতি ও উপজাতির প্রার্থীদের আবেদনের অর্থ যথাক্রমে ১০০ ও ৫০ টাকা। ডেবিট, ক্রেডিট কার্ড অথবা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে টাকা জমা দিতে পারেন।

বেতন:

মেডিক্যাল অফিসার- ৫০,০০০ টাকা।

স্টাফ নার্স- ১৩,০০০ টাকা।

এআরটি ল্যাব টেকনিশিয়ান- ১৩,০০০ টাকা।।

আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান- ১৩,০০০ টাকা।।

ল্যাব টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক)-১৩,০০০ টাকা।।

প্রার্থীদের লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচিত করা হবে।

কীভাবে আবেদন জঅনলাইনে আবেদন জানাতে হবে?

  • আবেদন জানানোর আগে বিজ্ঞপ্তি ভালো ভাবে পড়ে নেবেন।
  • অফিসিয়াল অ্যাপ্লাই লিঙ্কে (www.wbhealth.gov.in) ক্লিক করে লগ ইন করুন। (নতুন প্রার্থী হলে আগে রেজিস্টার করুন।)
  • ফর্ম ভরার পর টাকা জমা দিন।
  • তারপর ফর্ম সাবমিট করুন।

কর্মখালি খবর

Latest News

নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.