বাংলা নিউজ > ক্রিকেট > Syed Mushtaq Ali Trophy: জন্টি নন, শূন্যে উড়ে ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করলেন অজিঙ্কা রাহানে- ভিডিয়ো

Syed Mushtaq Ali Trophy: জন্টি নন, শূন্যে উড়ে ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করলেন অজিঙ্কা রাহানে- ভিডিয়ো

দুরন্ত ফিল্ডিং অজিঙ্কা রাহানের। ছবি- টুইটার।

Mumbai vs Baroda Syed Mushtaq Ali Trophy 2023: সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে বরোদার কাছে হেরে ছিটকে যায় গতবারের চ্যাম্পিয়ন মুম্বই।

বরোদার কাছে হেরে কোয়ার্টার ফাইনালেই শেষ হল গতবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সৈয়দ মুস্তাক আলি ট্রফি অভিযান। এক্ষেত্রে শিবম দুবে ও সরফরাজ খানের লড়াই ব্যর্থ হয় অজিঙ্কা রাহানে, যশস্বী জসওয়ালরা ব্যাট হাতে নজর কাড়তে না পারায়। অন্যদিকে বিষ্ণু সোলাঙ্কির ব্যাটে ভর করে মুস্তাক আলির সেমিফাইনালে জায়গা করে নেয় ক্রুণাল পান্ডিয়ার নেতৃত্বাধীন বরোদা।

দল হারলেও দুর্দান্ত ফিল্ডিংয়ে এদিন স্পটলাইট কেড়ে নেন মুম্বই দলনায়ক অজিঙ্কা রাহানে। তিনি যেভাবে বরোদা অধিনায়ক ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করেন, তাকে এককথায় অসাধারণ বলা ছাড়া উপায় নেই। একঝলক দেখে কিংবদন্তি জন্টি রোডসের কথা মনে পড়া স্বাভাবিক।

দ্বিতীয় ইনিংসের ১১.৩ ওভারে শামস মুলানির বল অফ-সাইডে ডিফেন্স করেই সিঙ্গল নেওয়ার জন্য দৌড় শুরু করেন বিষ্ণু সোলাঙ্কি। শর্ট কভার থেকে দৌড়ে এসে বল ধরেই সামনের দিকে শরীর ছুঁড়ে অজিঙ্কা রাহানে তা স্টাম্পে ছুঁড়ে দেন। উইকেটকিপার প্রসাদ পাওয়ার তৎপর ছিলেন। তিনি বল ধরে বিন্দুমাত্র সময় নষ্ট করেননি স্টাম্প ভেঙে দিতে। নন-স্ট্রাইকার ব্যাটার ক্রুণাল পান্ডিয়া ততক্ষণে ক্রিজে পৌঁছতে পারেননি। ফলে ব্যক্তিগত ৭ রানের মাথায় রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় পান্ডিয়াকে।

আরও পড়ুন:- রিয়ান পরাগ মুস্তাক আলির ৮ ম্যাচে যত ছক্কা হাঁকিয়েছেন, গত IPL-এর ১৭ ম্যাচে কেউ এত ছয় মারতে পারেননি, চমকে দেওয়া পরিসংখ্যান

কোয়ার্টার ফাইনালে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মুম্বই। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৮ রান সংগ্রহ করে। নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন শিবম দুবে। তিনি ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৪৮ রান করে মাঠ ছাড়েন। সরফরাজ খান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২২ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরেন।

ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করার ক্ষেত্রে অজিঙ্কা রাহানের দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

যশস্বী জসওয়াল ৮, অজিঙ্কা রাহানে ১৩, হার্দিক তামোরে ২৬, শামস মুলানি ৮ ও প্রসাদ পাওয়ার ৬ রান করে আউট হন। বরোদার শোয়েব সোপারিয়া ৪ ওভারে ১৬ রান খরচ করে ৩টি উইকেট নেন। ক্রুণাল পান্ডিয়া ৩ ওভারে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে বরোদা ১৮.৫ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন বিষ্ণু। জ্যোৎস্নিল সিং ৩৪ ও অভিমন্যুসিং রাজপুত ২৭ রানের যোগদান রাখেন। মুম্বইয়ের মোহিত আবস্তি ৩৮ রানে ২টি উইকেট নেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

চিপসের প্যাকেটে পচা ব্যাঙ, সাম্বারে মরা ইঁদুর! গুজরাটে শোরগোল ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? জানুন ২২ জুনের রাশিফলে বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো 10 ওভার শেষে South Africa-র স্কোর 87/1

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.