বাংলা নিউজ > ক্রিকেট > Syed Mushtaq Ali Trophy: জন্টি নন, শূন্যে উড়ে ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করলেন অজিঙ্কা রাহানে- ভিডিয়ো

Syed Mushtaq Ali Trophy: জন্টি নন, শূন্যে উড়ে ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করলেন অজিঙ্কা রাহানে- ভিডিয়ো

দুরন্ত ফিল্ডিং অজিঙ্কা রাহানের। ছবি- টুইটার।

Mumbai vs Baroda Syed Mushtaq Ali Trophy 2023: সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে বরোদার কাছে হেরে ছিটকে যায় গতবারের চ্যাম্পিয়ন মুম্বই।

বরোদার কাছে হেরে কোয়ার্টার ফাইনালেই শেষ হল গতবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সৈয়দ মুস্তাক আলি ট্রফি অভিযান। এক্ষেত্রে শিবম দুবে ও সরফরাজ খানের লড়াই ব্যর্থ হয় অজিঙ্কা রাহানে, যশস্বী জসওয়ালরা ব্যাট হাতে নজর কাড়তে না পারায়। অন্যদিকে বিষ্ণু সোলাঙ্কির ব্যাটে ভর করে মুস্তাক আলির সেমিফাইনালে জায়গা করে নেয় ক্রুণাল পান্ডিয়ার নেতৃত্বাধীন বরোদা।

দল হারলেও দুর্দান্ত ফিল্ডিংয়ে এদিন স্পটলাইট কেড়ে নেন মুম্বই দলনায়ক অজিঙ্কা রাহানে। তিনি যেভাবে বরোদা অধিনায়ক ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করেন, তাকে এককথায় অসাধারণ বলা ছাড়া উপায় নেই। একঝলক দেখে কিংবদন্তি জন্টি রোডসের কথা মনে পড়া স্বাভাবিক।

দ্বিতীয় ইনিংসের ১১.৩ ওভারে শামস মুলানির বল অফ-সাইডে ডিফেন্স করেই সিঙ্গল নেওয়ার জন্য দৌড় শুরু করেন বিষ্ণু সোলাঙ্কি। শর্ট কভার থেকে দৌড়ে এসে বল ধরেই সামনের দিকে শরীর ছুঁড়ে অজিঙ্কা রাহানে তা স্টাম্পে ছুঁড়ে দেন। উইকেটকিপার প্রসাদ পাওয়ার তৎপর ছিলেন। তিনি বল ধরে বিন্দুমাত্র সময় নষ্ট করেননি স্টাম্প ভেঙে দিতে। নন-স্ট্রাইকার ব্যাটার ক্রুণাল পান্ডিয়া ততক্ষণে ক্রিজে পৌঁছতে পারেননি। ফলে ব্যক্তিগত ৭ রানের মাথায় রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় পান্ডিয়াকে।

আরও পড়ুন:- রিয়ান পরাগ মুস্তাক আলির ৮ ম্যাচে যত ছক্কা হাঁকিয়েছেন, গত IPL-এর ১৭ ম্যাচে কেউ এত ছয় মারতে পারেননি, চমকে দেওয়া পরিসংখ্যান

কোয়ার্টার ফাইনালে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মুম্বই। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৮ রান সংগ্রহ করে। নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন শিবম দুবে। তিনি ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৪৮ রান করে মাঠ ছাড়েন। সরফরাজ খান ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২২ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরেন।

ক্রুণাল পান্ডিয়াকে রান-আউট করার ক্ষেত্রে অজিঙ্কা রাহানের দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

যশস্বী জসওয়াল ৮, অজিঙ্কা রাহানে ১৩, হার্দিক তামোরে ২৬, শামস মুলানি ৮ ও প্রসাদ পাওয়ার ৬ রান করে আউট হন। বরোদার শোয়েব সোপারিয়া ৪ ওভারে ১৬ রান খরচ করে ৩টি উইকেট নেন। ক্রুণাল পান্ডিয়া ৩ ওভারে ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে বরোদা ১৮.৫ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন বিষ্ণু। জ্যোৎস্নিল সিং ৩৪ ও অভিমন্যুসিং রাজপুত ২৭ রানের যোগদান রাখেন। মুম্বইয়ের মোহিত আবস্তি ৩৮ রানে ২টি উইকেট নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা Mamata speech LIVE: ‘বাংলার শিল্পের হাওয়া বইছে, চাকরির অভাব হবে না’, বললেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.