Krunal pandya

সেরা খবর

সেরা ভিডিয়ো

আইপিএলের মঞ্চে ক্রুণাল পান্ডিয়াকে দেখলে হাসিখুশি প্রকৃতির মনে হয়। কিন্তু বাস্তবটা অনেকটা আলাদা। অন্তত এমনটাই মনে হচ্ছে দীপক হুডার অভিযোগের পর। সেই অভিযোগে কিছুটা হলেও সিলমোহর দিলেন ইরফান পাঠান। 

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে না খেলেই বরোডা ক্যাম্প ছেড়েছেন দীপক হুডা। তাঁর অভিযোগ যে ক্রমাগত অভব্য আচরণ করছেন অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া। এবার তার পাশে এসে দাঁড়িয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা একদা বরোদার অধিনায়ক ইরফান পাঠান। তিনি বলেছেন যে আমি যা শুনেছি, সেটা যদি সত্যি হয়, তাহলে সেটা খুবই হৃদয় বিদারক ও আশ্চর্যের। কোনও প্লেয়ারের সঙ্গে এরকম ভাবে ব্যবহার করা উচিত নয়, বলে মনে করেন পাঠান। দ্রুত বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে এই বিষয়ে হস্তক্ষেপ করতে অনুরোধ করেছেন প্রাক্তন অলরাউন্ডার। এখনও পর্যন্ত যদিও এই বিষয়ে শৃঙ্খলাভঙ্গের দায়ে দীপক হুডার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়ার দিকে ঝুঁকে তাদের ক্রিকেট অ্যাসোসিয়েশন। 

সেরা ছবি

  • ভালোবাসা দিবসে খ্রিস্টান মতে বিয়ের পর, ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। উদয়পুরেই হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করেন। দম্পতি তাদের এই বিয়ের ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
read in app

Latest News

শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.