বাংলা নিউজ > ক্রিকেট > ইংল্যান্ড দলের সঙ্গে যুক্ত হয়ে দুর্ঘটনার পর প্রথমবার প্রকাশ্যে ফ্লিনটফ, কার্যত চেনাই যাচ্ছে না

ইংল্যান্ড দলের সঙ্গে যুক্ত হয়ে দুর্ঘটনার পর প্রথমবার প্রকাশ্যে ফ্লিনটফ, কার্যত চেনাই যাচ্ছে না

প্রথমবার প্রকাশ্যে এলেন অ্যান্ড্রু ফ্লিনটফ (ছবি-রয়টার্স)

প্রায় ৯ মাস পর আবার সকলের সামনে এলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। কার্ডিফে অনুষ্ঠিত ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই ম্যাচের সময় প্রথমবারের মতো জনসমক্ষে হাজির হন ফ্লিনটফ। তাঁকে দেখে সকলেই প্রায় অবাক হয়ে গিয়েছেন। অনেকে তো তাঁকে চিনতেই পারেননি।

নয় মাস আগে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক অ্যান্ড্রু ফ্লিনটফ। এই দুর্ঘটনা এতটাই ভয়ানক ছিল যে ব্রিটিশ তারকা তাঁর জীবন হারাতে বসেছিলেন। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছিলেন ফ্লিনটফ। প্রায় ৯ মাস পর আবার সকলের সামনে এলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। কার্ডিফে অনুষ্ঠিত ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই ম্যাচের সময় প্রথমবারের মতো জনসমক্ষে হাজির হন ফ্লিনটফ। তাঁকে দেখে সকলেই প্রায় অবাক হয়ে গিয়েছেন। অনেকে তো তাঁকে চিনতেই পারেননি।

অ্যান্ড্রু ফ্লিনটফ ডিসেম্বরে টিভি অনুষ্ঠান ‘টপ গিয়ার’ এর চিত্রগ্রহণের সময় একটি দুর্ঘটনায় মুখে পড়েন। চোট পাওয়ার পরে হাসপাতালে ভর্তি হন তিনি। ঘটনার পর তাঁকে বিমানে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এই দুর্ঘটনায় তাঁর পাঁজর ভেঙ্গে যায় এবং তাঁর মুখে ও চোয়ালে গুরুতর জখম হয়। যে ক্ষত এখনও তাঁর মুখে দেখা যাচ্ছে। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওয়ানডেতে ফ্লিনটফের প্রথম আভাস পেয়েছিলেন ভক্তরা। ফ্লিনটফের মুখে এখনও আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। তাঁর বেশকিছু ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। এই ছবিতে অ্যান্ড্রু ফ্লিনটফকে ব্যালকনিতে বেন স্টোকস এবং জো রুটের পাশে বসে থাকতে দেখা যায়। সেই সময়ে তাদের সঙ্গে কথা বলছিলেন ফ্লিনটফ। আসলে এই সফরে ইংল্যান্ড দলে নতুন দায়িত্ব পেয়েছেন তিনি। ইংল্যান্ড দলের কোচিং স্টাফের সঙ্গে মেন্টর হিসেবে যোগ দিয়েছেন অ্যান্ড্রু ফ্লিনটফ।

পিএ নিউজ এজেন্সি অনুসারে, ইংল্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রব কী-এর ঘনিষ্ঠ বন্ধু ফ্লিনটফ চার ম্যাচের সিরিজের বাকি অংশের জন্য দলের সঙ্গে থাকবেন এবং মজার বিষয় হল, তাঁর ভূমিকা অবৈতনিক। ইংল্যান্ডের অধিনায়ক জোস বাটলারও ফ্লিনটফের দলে যোগদানের বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং বলেছেন যে ফ্লিনটফকে দলে পাওয়া ‘দুর্দান্ত’ এবং তিনি দলের সঙ্গে ভালোভাবে মিশে গিয়েছেন।

ফ্লিনটফ রাতারাতি কার্ডিফে এসেছিলেন। শুক্রবার নিউজিল্যান্ডের কাছে ইংল্যান্ডের আট উইকেটের পরাজয়ের সময় ফিল্ডিং অনুশীলনে জড়িত ছিলেন। ড্রেসিংরুমের বারান্দায় সহকর্মী কোচিং স্টাফদের সঙ্গে কথা বলার সময় তাঁকে ইংল্যান্ডের টুপি পরে থাকতেও দেখা গেছে। ফ্লিনটফকে নিয়ে ইংল্যান্ডের অধিনায়ক জোস বাটলার বলেছেন, ‘তার দলে থাকাটা খুবই ভালো। তিনি স্পষ্টতই একজন ইংল্যান্ডের কিংবদন্তি এবং তাঁকে দলের সঙ্গে পেয়ে ভালো লাগছে। তাঁকে কোনও নির্দিষ্ট ভূমিকা বা দায়িত্ব দিয়ে দলে আনা হয়নি, তিনি শুধু আমাদের আশেপাশে থাকবেন এবং পর্যবেক্ষণ করবেন। অনেকেই তার মস্তিষ্ককে কাজে লাগাতে পারেন।’ তবে এটা নিশ্চিত যে তিনি পরের মাসে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে ইংল্যান্ড দলের সঙ্গে যাবেন না।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.