বাংলা নিউজ > ক্রিকেট > Abu Dhabi T10: শেষ ওভারে ম্যাথিউজের হ্যাটট্রিক, চমকপ্রদ বোলিংয়ে ম্যাচের সেরা ভারতের অভিমন্যু

Abu Dhabi T10: শেষ ওভারে ম্যাথিউজের হ্যাটট্রিক, চমকপ্রদ বোলিংয়ে ম্যাচের সেরা ভারতের অভিমন্যু

হ্যাটট্রিক করলেন ম্যাথিউজ। ছবি- টুইটার।

Northern Warriors vs Samp Army Abu Dhabi T10: মইন আলির স্যাম্প আর্মির বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ে আবু ধাবি টি-১০ লিগ অভিযান শুরু করল অ্যাঞ্জেলো ম্যাথিউজের নর্দার্ন ওয়ারিয়র্স।

আবু ধাবি টি-১০ লিগের নতুন মরশুমে শুরুতেই দেখা মিলল হ্যাটট্রিকের। দ্বিতীয় ম্যাচেই পরপর ৩ বলে ৩টি উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন নর্দার্ন ওয়ারিয়র্সের ক্যাপ্টেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। যদিও চমকপ্রদ বোলিংয়ে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার ছিনিয়ে নেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা অভিমন্যু মিঠুন।

জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে সম্মুখসমরে নামে ম্যাথিউজের নর্দার্ন ওয়ারিয়র্স ও মইন আলির স্যাম্প আর্মি। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ওয়ারিয়র্স। তারা নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১০৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। দলের হয়ে সব থেকে বেশি ৩৬ রান করেন কলিন মুনরো। ১৫ বলের অপরাজিত ইনিংসে তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন।

এছাড়া কেনার লুইস ১৮, হজরতউল্লাহ জাজাই ২০, অ্যাডাম হোস ১০, জেমস নিশাম ১২ ও আজমতউল্লাহ ওমরজাই অপরাজিত ১ রান করেন। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন ম্যাথিউজ। স্যাম্প আর্মির হয়ে ২ ওভারে ১২ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন কাইস আহমেদ। ২৬ রানের বিবিময়ে ১টি উইকেট নেন করিম জানাত। ২ ওভারে ২৫ রান খরচ করেও উইকেট পাননি জেসন হোল্ডার।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: ৮৪ রানে অল-আউট হওয়ার পরের ম্যাচেই বিপক্ষকে ৬১ রানে বান্ডিল করে বিরাট জয় বাংলার

পালটা ব্যাট করতে নেমে স্যাম্প আর্মি ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ৯৪ রানে আটকে যায়। ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে নর্দার্ন ওয়ারিয়র্স। ক্যাপ্টেন মইন আলি ২টি চার ও ২টি ছক্কার সাহায্য়ে ২৩ বলে ৩৭ রান করেন। আন্দ্রেস গুস ১৫, করিম জানাত ১১ ও নাজিবউল্লাহ জাদরান অপরাজিত ১৩ রান করেন।

ফ্যাফ ডু'প্লেসি ৮ ও ইব্রাহিম জাদরান ৬ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি জেসন হোল্ডার, বাসিল হামিদ ও কাইস আহমেদ। ম্যাচের একেবারে শেষ ওভারের প্রথম ৩ বলে ম্যাথিউজ আউট করেন মইন আলি, বাসিল হামিদ ও কাইস আহমেদকে এবং ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন।

আরও পড়ুন:- জল্পনার অবসান, ভারতের হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের ভবিষ্যৎ জানিয়ে দিল BCCI

ম্যাথিউজ ২ ওভারে ১৯ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নেন। জেমস নিশাম ২ ওভারে ১৯ রান খরচ করে তুলে নেনে ২টি উইকেট। তবে ২ ওভারে মাত্র ১২ রান খরচ করে করিম জানাত ও জেসন হোল্ডারকে সাজঘরে ফেরানো অভিমন্যু মিঠুন ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন। আজমতউল্লাদ ওমরজাই ১টি উইকেট সংগ্রহ করেন। উইকেট পাননি তাবরেজ শামসি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.