বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > যেদিন এলেন সেদিনই ফিরলেন! এশিয়া কাপ খেলতে এসে ট্রোলিংয়ের শিকার শাহনওয়াজ দাহানি

যেদিন এলেন সেদিনই ফিরলেন! এশিয়া কাপ খেলতে এসে ট্রোলিংয়ের শিকার শাহনওয়াজ দাহানি

এশিয়া কাপে খেলা হল না শাহনওয়াজ দাহানির (ছবি-এক্স)

পাক পেসার শাহানওয়াজ দাহানিকে পিসিবি বৃহস্পতিবারেই শ্রীলঙ্কায় পাঠিয়েছিল। সে দিনকেই কলম্বো গিয়ে পৌঁছান দাহানি। আর সে দিনকেই পাকিস্তান দল এশিয়া কাপ থেকে ছিটকে যায়, এর ফলে সে দিনকেই কলম্বো থেকে ফের পাকিস্তানে ফেরত আসার বিমান ধরতে হল তাঁকে। এই ঘটনার কারণেই তীব্র কটাক্ষের মুখে পড়েছেন দাহানি।

শুভব্রত মুখার্জি: চলতি এশিয়া কাপ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে পাকিস্তান। সুপার ফোরে তাদের শেষ ম্যাচে ভার্চুয়াল সেমিফাইনালে তাঁরা মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার। সেই ম্যাচে একেবারে শেষ বলে এসে হারতে হয়েছে তাদের। ফলে এবারের এশিয়া কাপের ফাইনালে খেলা হবে না গতবারের রানার্স আপদের। তাদেরকে হারিয়ে নিজেদের ক্রিকেট ইতিহাসে ১১ তম বার এশিয়া কাপের ফাইনালে খেলবে শ্রীলঙ্কা দল।তাদের প্রতিপক্ষ রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল। বাবররা হেরে যাওয়ার ফলে ঘটে গিয়েছে এক অদ্ভুত ঘটনা। পাক পেসার শাহানওয়াজ দাহানিকে পিসিবি বৃহস্পতিবারেই শ্রীলঙ্কায় পাঠিয়েছিল।সে দিনকেই কলম্বো গিয়ে পৌঁছান দাহানি। আর সে দিনকেই পাকিস্তান দল এশিয়া কাপ থেকে ছিটকে যায়, এর ফলে সে দিনকেই কলম্বো থেকে ফের পাকিস্তানে ফেরত আসার বিমান ধরতে হল তাঁকে। আর এই ঘটনার কারণেই নেটনাগরিকদের তীব্র কটাক্ষের মুখে পড়েছেন দাহানি।

নাসিম শাহ এবং হ্যারিস রউফের চোট থাকায় দাহানিকে বদলি হিসেবে শ্রীলঙ্কায় পাঠিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে দাহানি এবং পাকিস্তানের দুর্ভাগ্য যে সে দিনকেই শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেল তারা।

এরপরেই দাহানিকে কটাক্ষ করে এক সমর্থক টুইট করে লেখেন, ‘দাহানির খুব স্বস্তি হয়েছে, ওঁকে আর ওঁর ব্যাগপত্র খুলতে হবে না।’ অপর আরেক সমর্থক আবার মজা করে লিখলেন, ‘দাহানির এশিয়া কাপ খেলা উচিত.... তবে হ্যা ফাইনালে শ্রীলঙ্কার হয়ে খেলা উচিত।’ আরেক পাকিস্তান ক্রিকেটের ভক্ত লেখেন, ‘জীবনের সবথেকে ছোট সফর...দাহানিকে এয়ারপোর্টেই থাকতে বলুন। বিশ্রাম নিয়ে ওঁকে পরের বিমান ধরে দেশে ফিরে আসতে বলুন।’

 

<p>ট্রোলিংয়ের শিকার শাহনওয়াজ দাহানি (ছবি-এক্স)</p>

ট্রোলিংয়ের শিকার শাহনওয়াজ দাহানি (ছবি-এক্স)

হ্যারিস রউফের বদলি হিসেবে পাকিস্তান দলে ডাকা হয়েছিল দাহানিকে। ১৩ সেপ্টেম্বর দাহানি পাকিস্তান থেকে তাঁর কলম্বো আসার একটি ছবি এয়ারপোর্টের মধ্যে থেকেই তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। পাকিস্তান বনাম শ্রীলঙ্কার ম্যাচ যেদিন হচ্ছিল অর্থাৎ বৃহস্পতিবার শ্রীলঙ্কায় এসে পৌঁছান তিনি। তবে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাবর আজম বাহিনীকে ২ উইকেটে হারিয়ে দেয় শ্রীলঙ্কা দল। ফলে এশিয়া কাপে একটি ম্যাচ খেলার আগেই খেলার আশা শেষ হয়ে যায় দাহানির। ম্যাচে এদিন ৪২ ওভারে ২৫২ রান করে পাকিস্তান। ইফতিকার আহমেদকে সঙ্গী করে ১০৪ রানের পার্টনারশিপ গড়ে দলকে লড়াইয়ে ফেরান মহম্মদ রিজওয়ান। তিনি অপরাজিত ৮৬ রান করেন। জবাবে কুশল মেন্ডিস এবং সাদিরা সামারাবিক্রমার ১০০ রানের পার্টনারশিপে ভর করে লড়াইয়ে ফেরে লঙ্কানরা। শেষ পর্যন্ত চরিথ আসালঙ্কার অপরাজিত ইনিংসে ভর করে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় শ্রীলঙ্কা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.