বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: ০.৬২ সেকেন্ডের মধ্যে দুরন্ত ক্যাচ ধরে শফিককে ফেরালেন কামিন্স! দেখুন ভাইরাল ভিডিয়ো

AUS vs PAK: ০.৬২ সেকেন্ডের মধ্যে দুরন্ত ক্যাচ ধরে শফিককে ফেরালেন কামিন্স! দেখুন ভাইরাল ভিডিয়ো

দুরন্ত ক্যাচ নিলেন প্যাট কামিন্স (ছবি: AFP)

Australia vs Pakistan: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে একটি অসাধারণ ক্যাচ ধরলেন প্যাট কামিন্স। আব্দুল্লাহ শফিককে আউট করতে অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স একটি চমকপ্রদ ক্যাচ নেন। যা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছেন।

Pat Cummins Brilliant Catch: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে একটি অসাধারণ ক্যাচ ধরলেন প্যাট কামিন্স। আব্দুল্লাহ শফিককে আউট করতে অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স একটি চমকপ্রদ ক্যাচ নেন। যা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছেন। কামিন্স একটি ফুল লেংথ বল করেছিলেন এবং বলটি একটু ওঠার সময়ে ডিফেন্ড করার চেষ্টা করেন আব্দুল্লাহ শফিক। কামিন্স নিজের রানআপকে কোনও ভাবে কনট্রোল করে বলটি ক্যাচ নেওয়ার চেষ্টা করেন। তখন প্যাট কামিন্স বলটি ধরে মাটিতে পড়ে যান, পরে দেখা যায় ক্যাচটি নিতে প্যাট কামিন্স সফল হয়েছিলেন। এর ফলে সেট ব্যাটসম্যানকে আউট করেন ফর্মে থাকা কামিন্স।

অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বর্তমানে দারুণ ফর্মে রয়েছেন। তাঁর বর্তমান সময়টাও বেশ ভালোই যাচ্ছে। সেটা আইপিএল-এর নিলাম হোক বা পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ। মেলবোর্ন টেস্টে অসাধারণ একটি ক্যাচ নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন প্যাট কামিন্স। বোলিং করার সময় কামিন্স এই ক্যাচটি নিয়েছেন, যেটি যে কোনও ফাস্ট বোলারের জন্য খুবই কঠিন একটি ক্যাচ বলেই মনে করা হয়। কারণ মাত্র ০.৬২ সেকেন্ডের মধ্যে এই ক্যাচটি নিয়েছেন কামিন্স।

আব্দুল শফিকের আউট দেখে সকলেই অবাক হয়েগিয়েছেন

পাকিস্তানের দ্বিতীয় ইনিংসের ৩৫তম ওভারে এই ঘটনাটি ঘটে। স্ট্রাইকে ছিলেন আবদুল শফিক আর বোলিংয়ে ছিলেন কামিন্স। ওভারের পঞ্চম বলে কামিন্স ফুল লেংথ বল করেন এবং শাফির সামনের দিকে খেলেন। সেই সময়ে বলটি বাউন্স করে। প্যাট কামিন্স তখনও অ্যাকশনে ছিলেন এবং এমন পরিস্থিতিতে শফিক ভাবেননি যে কামিন্স সেই বলটি ধরতে পারবেন। তবে কামিন্স যা করলেন তা দেখে সকলেই অবাক হয়ে যান।

দুর্দান্ত এক ক্যাচ নেন প্যাট কামিন্স

কামিন্স এগিয়ে যাওয়ার সময় দুই হাতে ছুড়ে দেওয়া বলটি ক্যাচ দেন। ক্যাচটি নিতে গিয়ে নিজের পুরো শরীর হাওয়া ভাসিয়ে দেন তিনি। নীচে পড়ে গেলেও বল হাত থেকে বেরিয়ে যেতে দেননি প্যাট কামিন্স। শফিকের পাশাপাশি কামিন্সও এই ক্যাচ দেখে অবাক। কামিন্সের এই দুর্দান্ত ক্যাচের কারণে ৬২ রান করে ফিরতে হয় শফিককে। কামিন্সের এই ভিডিয়োটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। এদিকে আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল।

 

ট্র্যাভিস হেডের ভিডিয়োটিও ভাইরাল হয়েছে

এই ক্যাচটি ছাড়াও ট্র্যাভিস হেডও ভক্তদের বিনোদন দিতে কোনও খামতি রাখেননি। হেডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে তিনি বাউন্ডারির কাছে দাঁড়িয়ে ছিলেন। তিনি ভক্তদের তাঁর অ্যাকশনের পুনরাবৃত্তি করতে বলেছেন। মাথার পাশাপাশি পিছনের স্ট্যান্ডে বসা দর্শকরাও একই কাজ করতে থাকেন। সবাই মিলে সেলিব্রেশন করেন। ভক্তরা সোশ্যাল মিডিয়াতেও এই ভিডিয়োটি বেশ পছন্দ করেছেন। শেন ওয়ার্নকেও নিজেদের মতো করে কুর্নিশ জানান সকলে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.