বাংলা নিউজ > ক্রিকেট > ওখানে ব্যাটিং করাটা খুব সহজ! IPL 2024-এর পিচ নিয়ে পাকিস্তানের প্রাক্তন পেসারের কটাক্ষ

ওখানে ব্যাটিং করাটা খুব সহজ! IPL 2024-এর পিচ নিয়ে পাকিস্তানের প্রাক্তন পেসারের কটাক্ষ

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারিন (ছবি-PTI) (PTI)

কলকাতা নাইট রাইডার্স দল আবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে করে ২৭২ রান। আর এই ঘটনার পরপরেই আইপিএলে ব্যবহৃত ২২ গজ নিয়ে চরম কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন প্রাক্তন পাক পেসার। জুনেদ খানের মতে আইপিএলে ব্যবহৃত পিচে ব্যাটিং দেখলে মনে হয় ব্যাটিং করাটা কত সহজ।

শুভব্রত মুখার্জি: আন্তর্জাতিক ক্রিকেটের আইসিসি স্বীকৃত সবথেকে সংক্ষিপ্ততম ফর্ম্যাট টি-২০ ক্রিকেট। যা সাধারণত আক্রমণাত্মক ক্রিকেটের ফর্ম্যাট হিসেবেই পরিচিত। যে ফর্ম্যাটে রান বন্যা দেখতে অভ্যস্ত ক্রিকেট সমর্থকরা। ঠিক এই ঘটনাই ক্রিকেট সমর্থকরা চাক্ষুষ করছেন ইন্ডিয়ান প্রিমিয়র লিগ অর্থাৎ আইপিএলে। এই মরশুমে দু দুটি ম্যাচে ২৫০'র বেশি রান উঠেছে। সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২৭৭ রান করার কয়েকদিনের মধ্যে কলকাতা নাইট রাইডার্স দল আবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে করে ২৭২ রান। আর এই ঘটনার পরপরেই আইপিএলে ব্যবহৃত ২২ গজ নিয়ে চরম কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন প্রাক্তন পাক পেসার। জুনেদ খানের মতে আইপিএলে ব্যবহৃত পিচে ব্যাটিং দেখলে মনে হয় ব্যাটিং করাটা কত সহজ।

আরও পড়ুন… গিলদের হারিয়ে গুজরাট ও হায়দরাবাদকে পিছনে ফেলল পঞ্জাব, IPL 2024-এর Points Table-এ বড় পরিবর্তন

কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে দিল্লির বিরুদ্ধে একটি দুরন্ত ইনিংস খেলেছেন সুনীল নারিন। ৮৫ রান করেছেন ক্যারিবিয়ান তারকা। তাঁর দলকে শক্ত ভিতের উপর বসিয়ে দিয়ে যান নারিন। আর সোশ্যাল মিডিয়া এক্সে নারিনের এই ইনিংস এবং কলকাতা-দিল্লি ম্যাচের পরেই আইপিএলের পিচ নিয়ে চরম কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন জুনেদ খান। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘এই ধরনের একেবারে পাটা পিচে আইপিএলের যে ম্যাচ খেলা হচ্ছে সেখানে ব্যাটিং করাটা কতটা সহজ তাই নয় কি। নিজের আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট কেরিয়ারে সুনীল নারিনের মোট রান ১৫৫। আর আজকে (দিল্লি ম্যাচে) ওপেনার হিসেবে ও একাই করে দিয়েছে ৮৫ রান। আর দলের স্কোর আবার ২৭২!’

আরও পড়ুন… IPL 2024 GT vs PBKS: আশুতোষ-শশাঙ্কের লড়াইয়ে ফিকে গিলের ৮৯ রান! অসম্ভবকে সম্ভব করে তিন উইকেটে জিতল পঞ্জাব

প্রসঙ্গত দিল্লি ম্যাচে কেকেআরের হয়ে ওপেন করেছেন নারিন। তিনি মাত্র ৩৯ বলে ৮৫ রানের একটি মারকাটারি ইনিংস উপহার দিয়েছেন। তাঁর স্ট্রাইক রেট ছিল ২১৭.৯৫। ক্রিজে থাকাকালীন সাতটি চার এবং ছটি ছয় মেরেছেন ক্যারিবিয়ান তারকা। এই ইনিংসের পরে নারিন জানিয়েছেন ব্যাট হাতে দলের হয়ে যোগদান করতে পেরে তিনি খুশি। পাশাপাশি ৩৫ বছর বয়সি অলরাউন্ডার জানিয়েছেন নিজের বোলিংকেও উপভোগ করেন তিনি।

আরও পড়ুন… IPL 2024 DC vs KKR: তখনও তো ১ সেকেন্ড বাকি ছিল, তাহলে আম্পায়ার কেন পন্তকে DRS নিতে দিলেন না?

এরপর জুনেদ আরও আক্রমণ শানিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে হায়দরাবাদের করা ২৭৭ রানের ইনিংসের বিষয়টি নিয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘একেবারে পাটা উইকেট, ছোট ছোট বাউন্ডারি আর এর নাম হল আইপিএল‌। যেখানে ২৭৮ রানের লক্ষ্যমাত্রা দেওয়া হয় ম্যাচ জিততে।’

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ইদ আল আদাহ ২০২৪ পালিত হবে রাত পোহালেই! রইল, তারিখ, মাহাত্ম্য ‘‌আগলিবার কৌন বাঁচায়েগা’‌, বেলঘরিয়া শুটআউটে পর ব্যবসায়ীকে হুমকি ফোন গ্যাংস্টারের কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ 'সকলে নিজের ভাগ্য নিয়ে আসে...' ‘ফাদার্স ডে'-তে ছেলে সহজকে নিয়ে যা বললেন রাহুল সিনেমা ও টিকিটের ব্যবসা বিক্রি করতে চায় পেটিএম, জোমাটোর সঙ্গে কথা: Report ‘অপদার্থ একটা…কত বড় সাহস?’ ঘরভর্তি লোকের সামনেই প্রসেনজিৎকে শাসানি অনামিকার! জাতীয় দলের জার্সিতে দুরন্ত ছন্দে রয়েছে মার্কাস স্টইনিস, কেমন পারফরমেন্স? ৫ দিনে তৃতীয় দফায় মাথায় পড়ল বাজ, রবিতেও কলকাতায় বাড়ল সোনার দাম বন্ধ হল ডুয়ার্সের জঙ্গল, পর্যটকদের প্রবেশ নিষেধ, পুজোর আগে কি সাফারি চালু হবে? গ্রুপ স্টেজের গণ্ডি টপকে এখনও পর্যন্ত সুপার এইটে গেলে কোন দল?

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.