বাংলা নিউজ > ক্রিকেট > Dhruv Jurel: রাঁচিতে ম্যাচের সেরা হয়েছেন, এবার সেই পুরস্কার প্রিয়জনের হাতে তুলে দিলেন ধ্রুব

Dhruv Jurel: রাঁচিতে ম্যাচের সেরা হয়েছেন, এবার সেই পুরস্কার প্রিয়জনের হাতে তুলে দিলেন ধ্রুব

মা এবং বাবার সঙ্গে ধ্রুব জুরেল। ছবি-এক্স (@dhruvjurel21)

রাঁচি টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। এবার সেই ট্রফি বাবা এবং মায়ের হাতে তুলে দিলেন এই তরুণ।

ভারত বনাম ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইতিমধ্যেই নিজেদের ঝুলিতে তুলে নিয়েছেন রোহিত শর্মারা। এই মুহূর্তে সিরিজের ফলাফল ৩-১। প্রথম টেস্টে আটকে যাওয়ার পর টানা তিনটি ম্যাচেই জয় পেয়েছে টিম ইন্ডিয়া। চতুর্থ টেস্টে পাঁচ উইকেটে জেতে তারা। সৌজন্যে ধ্রুব জুরেলের দুর্দান্ত ব্যাটিং এবং দলের তারকা স্পিনার, তথা অলরাউন্ডার, রবিচন্দ্রন অশ্বিনের বিধ্বংসী বোলিং। সবমিলিয়ে, এই মুহূর্তে দলের সকল ক্রিকেটারের মনোবল তুঙ্গে।

৭ মার্চ শুরু হচ্ছে সিরিজের পঞ্চম, তথা অন্তিম টেস্ট। বাকি ম্যাচগুলির মতো এটাও টিম ইন্ডিয়ার দখলে যাবে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। তবে তার আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি মন ছুয়ে নেওয়ার মতো পোস্ট করলেন ধ্রুব জুরেল। ব্যাট হাতে সাফল্যের পুরো কৃতিত্বই দিলেন নিজের মা-বাবাকে। ছবি দিয়ে ক্যাপশনে লেখা, 'আমার জীবনের আসল এমভিপি।'

ধ্রুব জুরেলের এমন একটি দুর্দান্ত পোস্ট ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি এবং দ্রুত তা ভাইরাল হয়ে যায়। এরপরই পড়তে শুরু করে বেশকিছু ভালো কমেন্ট। সকল ক্রিকেটপ্রেমীই প্রশংসা করেছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটারের। অধিকাংশেরই বক্তব্য যে একটি ক্রিকেটারের সফলতার পিছনে সবচেয়ে বেশি অবদান থাকে তাঁর বাবা ও মায়ের। এখানেই শেষ নয়, অনেকে এটাও দাবি করেন যে আগামী দিনে ধ্রুব জুরেল তাঁর মা-বাবার মুখ উজ্জ্বল করবে। এছাড়াও অনেকে অন্তিম টেস্টের জন্য আগাম শুভেচ্ছা দেন তাঁকে। সবমিলিয়ে, এই পোস্ট দৃষ্টি আকর্ষণ করতে সফল হয়েছে সকল ভারতীয় ক্রিকেট দলের সমর্থকদের।

প্রসঙ্গত, চতুর্থ টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। তাদের প্রথম ইনিংস শেষ হয় ৩৫৩ রানে। শতরান করেন জো রুট এবং অর্ধশতরান করেন রবিনসন। জবাবে ভারতের প্রথম ইনিংস শেষ হয় ৩০৭ রানে। সর্বোচ্চ ৯০ রান করেন ধ্রুব জুরেল। এছাড়া যশস্বী জসওয়াল করেন ৭৩। এরপর ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়ার স্পিন বোলিংয়ের সামনে রীতিমতো মাথানত করে দেয় ইংল্যান্ড। ১৪৫ রানে অলআউট হয়ে যায় সকলে। পাঁচটি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। তবে ১৯২ রান তাড়া করা একেবারেই সহজ হয় না রোহিত শর্মাদের জন্য। প্রয়োজনীয় রান তুলতে গিয়ে হারাতে হয় পাঁচটি উইকেট। অর্ধশতরান করেন রোহিত শর্মা ও শুভমন গিল। ম্যাচের সেরা হন ধ্রুব জুরেল। এবার দেখার বিষয়, পঞ্চম টেস্টটিও জিততে পারে কিনা টিম ইন্ডিয়া।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.