বাংলা নিউজ > ক্রিকেট > DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের

DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের

রান পেলেন না কার্তিক। ছবি- ডিওয়াই পাতিল স্টেডিয়াম ইনস্টাগ্রাম।

Tata Sports Club vs DY Patil Blue: টাটা স্পোর্টস ক্লাবের হয়ে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরার পুরস্কার জেতেন অপূর্ব ওয়াংখেড়ে।

ডিওয়াই পাতিল টি-২০ কাপের শুরুটা মনে রাখার মতো হল না দীনেশ কার্তিক, শিখর ধাওয়ানদের। টাটা স্পোর্টস ক্লাবের বিরুদ্ধে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জয়ের দোরগোড়া থেকে ফিরতে হল তাঁদের। মাত্র ১ রানে হেরে মাঠ ছাড়তে হয় ডিওয়াই পাতিল ব্লু দলকে।

টস জেতে কারা:-

টাটা স্পোর্টস ক্লাবের বিরুদ্ধে এই ম্যাচে টস জেতে ডিওয়াই পাতিল ব্লু দল। তারা শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় টাটা স্পোর্টসকে।

টাটা স্পোর্টস ক্লাবের ব্যাটিং:-

টাটা প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৮৫ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন চিন্ময় সুতার ও অপূর্ব ওয়াংখেড়ে। চিন্ময় ৮টি বাউন্ডারির সাহায্যে ২৯ বলে ৫১ রান করেন। অপূর্ব ৭টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৮৩ রানের দাপুটে ইনিংস খেলে অপরাজিত থাকেন।

এছাড়া সুজিত নায়েক ২টি বাউন্ডারির সাহায্যে ২২ বলে ২০ রান করেন। আদিত্য ধুমল করেন ৮ বলে ১২ রান। তিনি ১টি ছক্কা মারেন। ১টি বাউন্ডারির সাহায্যে ৩ বলে ৪ রান করেন সোহরাব ধালিওয়াল। খাতা খুলতে পারেননি আনন্দ, সামর্থ ব্যাস, যুধবীর চরক ও ইরফান মালিক।

আরও পড়ুন:- WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগের খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, মুহূর্তে ভাইরাল ছবি

ডিওয়াই পাতিল ব্লু দলের বোলিং:-

ডিওয়াই পাতিল ব্লু-র হয়ে ৪ ওভারে ৪২ রান খরচ করে ৪টি উইকেট নেন ক্যাপ্টেন বিপুল কৃষ্ণণ। ৪ ওভারে ৩২ রান খরচ করে ২টি উইকেট নেন অজয় সিং। ১টি করে উইকেট দখল করেন পরীক্ষিত ও কর্ষ কোঠারি।

আরও পড়ুন:- ICC Ranking: টেস্ট ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে ভারতের তিন তরুণ তুর্কি

ডিওয়াই পাতিল ব্লু দলের পালটা ব্যাটিং:-

জবাবে ব্যাট করতে নেমে ডিওয়াই পাতিল ব্লু দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৪ রান তোলে। অর্থাৎ, তীরে এসে তরী ডোবে তাদের। শিখর ধাওয়ান ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৩৯ রান করেন। ৩৫ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন নূতন গোয়েল। তিনি ৫টি চার মারেন। ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৪২ রান করেন শুভম দুবে। ২০ বলে ৩০ রান করেন অভিজিৎ তোমর। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- AFG vs IRE Only Test: আইরিশদের বিরুদ্ধে শক্ত ভিত গড়তে ব্যর্থ আফগানিস্তানের কাকা-ভাইপোর ওপেনিং জুটি

আয়ুষ বাদোনি ১১ বলে ১০ রান করেন। তিনি ১টি চার মারেন। ১ বলেই আউট হন দীনেশ কার্তিক। অর্থাৎ, তিনি খাতা খুলতেই পারেননি। ৬ বলে ১২ রান করেন শশাঙ্ক সিং।

টাটা স্পোর্টস ক্লাবের বোলিং:-

টাটা স্পোর্টস ক্লাবের হয়ে ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন বিবেক শেলার। আদিত্য ধুমল ৪ ওভারে ৪৫ রানের বিনিময়ে ২টি উইকেট তুলে নেন। ১টি উইকেট নেন ধালিওয়াল। ম্য়াচের সেরা হন অপূর্ব।

ক্রিকেট খবর

Latest News

রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.