বাংলা নিউজ > ক্রিকেট > DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের

DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের

রান পেলেন না কার্তিক। ছবি- ডিওয়াই পাতিল স্টেডিয়াম ইনস্টাগ্রাম।

Tata Sports Club vs DY Patil Blue: টাটা স্পোর্টস ক্লাবের হয়ে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে ম্যাচের সেরার পুরস্কার জেতেন অপূর্ব ওয়াংখেড়ে।

ডিওয়াই পাতিল টি-২০ কাপের শুরুটা মনে রাখার মতো হল না দীনেশ কার্তিক, শিখর ধাওয়ানদের। টাটা স্পোর্টস ক্লাবের বিরুদ্ধে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জয়ের দোরগোড়া থেকে ফিরতে হল তাঁদের। মাত্র ১ রানে হেরে মাঠ ছাড়তে হয় ডিওয়াই পাতিল ব্লু দলকে।

টস জেতে কারা:-

টাটা স্পোর্টস ক্লাবের বিরুদ্ধে এই ম্যাচে টস জেতে ডিওয়াই পাতিল ব্লু দল। তারা শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানায় টাটা স্পোর্টসকে।

টাটা স্পোর্টস ক্লাবের ব্যাটিং:-

টাটা প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৮৫ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন চিন্ময় সুতার ও অপূর্ব ওয়াংখেড়ে। চিন্ময় ৮টি বাউন্ডারির সাহায্যে ২৯ বলে ৫১ রান করেন। অপূর্ব ৭টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৮৩ রানের দাপুটে ইনিংস খেলে অপরাজিত থাকেন।

এছাড়া সুজিত নায়েক ২টি বাউন্ডারির সাহায্যে ২২ বলে ২০ রান করেন। আদিত্য ধুমল করেন ৮ বলে ১২ রান। তিনি ১টি ছক্কা মারেন। ১টি বাউন্ডারির সাহায্যে ৩ বলে ৪ রান করেন সোহরাব ধালিওয়াল। খাতা খুলতে পারেননি আনন্দ, সামর্থ ব্যাস, যুধবীর চরক ও ইরফান মালিক।

আরও পড়ুন:- WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগের খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, মুহূর্তে ভাইরাল ছবি

ডিওয়াই পাতিল ব্লু দলের বোলিং:-

ডিওয়াই পাতিল ব্লু-র হয়ে ৪ ওভারে ৪২ রান খরচ করে ৪টি উইকেট নেন ক্যাপ্টেন বিপুল কৃষ্ণণ। ৪ ওভারে ৩২ রান খরচ করে ২টি উইকেট নেন অজয় সিং। ১টি করে উইকেট দখল করেন পরীক্ষিত ও কর্ষ কোঠারি।

আরও পড়ুন:- ICC Ranking: টেস্ট ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে ভারতের তিন তরুণ তুর্কি

ডিওয়াই পাতিল ব্লু দলের পালটা ব্যাটিং:-

জবাবে ব্যাট করতে নেমে ডিওয়াই পাতিল ব্লু দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৪ রান তোলে। অর্থাৎ, তীরে এসে তরী ডোবে তাদের। শিখর ধাওয়ান ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৩৯ রান করেন। ৩৫ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন নূতন গোয়েল। তিনি ৫টি চার মারেন। ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৪২ রান করেন শুভম দুবে। ২০ বলে ৩০ রান করেন অভিজিৎ তোমর। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- AFG vs IRE Only Test: আইরিশদের বিরুদ্ধে শক্ত ভিত গড়তে ব্যর্থ আফগানিস্তানের কাকা-ভাইপোর ওপেনিং জুটি

আয়ুষ বাদোনি ১১ বলে ১০ রান করেন। তিনি ১টি চার মারেন। ১ বলেই আউট হন দীনেশ কার্তিক। অর্থাৎ, তিনি খাতা খুলতেই পারেননি। ৬ বলে ১২ রান করেন শশাঙ্ক সিং।

টাটা স্পোর্টস ক্লাবের বোলিং:-

টাটা স্পোর্টস ক্লাবের হয়ে ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন বিবেক শেলার। আদিত্য ধুমল ৪ ওভারে ৪৫ রানের বিনিময়ে ২টি উইকেট তুলে নেন। ১টি উইকেট নেন ধালিওয়াল। ম্য়াচের সেরা হন অপূর্ব।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

তীব্র গরম–বৃষ্টি উপেক্ষা করেই লম্বা লাইন, উত্তরবঙ্গে গড় রক্ষাই চ্যালেঞ্জ বিজেপির কটাক্ষে বুড়ে আঙুল, ৬ বছরের ছোট রাতুলকে আজই বিয়ে রূপাঞ্জনার, কেমন সাজবেন বর-কনে? ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.