বাংলা নিউজ > ক্রিকেট > ICC T20 WC 2024 Ind vs Pak: না আছে পিচ, না গ্যালারি! কীভাবে খোলা মাঠে ভারত-পাক ম্যাচ হবে? প্রশ্নের মুখে ICC

ICC T20 WC 2024 Ind vs Pak: না আছে পিচ, না গ্যালারি! কীভাবে খোলা মাঠে ভারত-পাক ম্যাচ হবে? প্রশ্নের মুখে ICC

কোথায় গ্যালারি? কোথায় পিচ? এই মাঠে কীভাবে অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তান ম্যাচ (ছবি-এক্স)

India vs Pakistan In New York: বিশ্বের ক্রিকেট প্রেমীরা এই মাঠের ছবি দেখলে আবাক হবেন। তারা ভাবতেই পারেন যে এই মাঠে কী করে এই বড় ম্যাচটি অনুষ্ঠিত হবে। কারণ আইজেনহাওয়ার পার্কের যে ভিজ্যুয়াল সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে তাতে দেখা যাচ্ছে যে নিউইয়র্কে নির্মাণ কাজ এখনও শুরুই হয়নি।

Nassau County Stadium Still Under Construction: প্রকাশ পাওয়া ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্রীড়াসূচী অনুসারে ভারত ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সঙ্গে খেলবে। জানা গিয়েছে এই ম্যাচটি নিউইয়র্কের লং আইল্যান্ডের নতুন নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই মাঠেই নাকি ক্রিকেট বিশ্বের অন্যতম সবথেকে বড় ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে যেখানে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। বিশ্বের ক্রিকেট প্রেমীরা এই মাঠের ছবি দেখলে আবাক হবেন। তারা ভাবতেই পারেন যে এই মাঠে কী করে এই বড় ম্যাচটি অনুষ্ঠিত হবে। কারণ আইজেনহাওয়ার পার্কের যে ভিজ্যুয়াল সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে তাতে দেখা যাচ্ছে যে নিউইয়র্কে নির্মাণ কাজ এখনও শুরুই হয়নি।

পিটার ডেলা পেনা, একজন ফ্রিল্যান্স ক্রিকেট সাংবাদিক, তিনি নাসাউ কাউন্টি স্টেডিয়ামের ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তিনি যোগ করে লিখেছেন যে কর্তৃপক্ষ এখনও স্টেডিয়ামের কাজ শুরু করতে পারেনি। সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া ভিজ্যুয়ালগুলি দেখলে বোঝা যাবে যে লোকেরা একটি অপ্রস্তুত পিচে খেলছে যখন অন্যরা মাঠের অন্য প্রান্তে ফুটবল গোল পোস্ট স্থাপন করেছে। ছবিতে ফ্লাড লাইট বা স্ট্যান্ড দেখা যাচ্ছে না। এই ছবি দেখলে অনেকটা খোলা ময়দানের কথা মনে পড়তেই পারে। কারণ কলকাতার খোলা ময়দানে এমন দৃশ্য দেখা যায়। তবে যেই মাঠে কয়েক মাস পরে বিশ্বকাপের সবথেকে বড় ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে, সেই মাঠের এমন অবস্থা দেখে অনেকেই অবাক হয়েছেন।

পিটার ডেলা পেনা মাঠের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আন্ডার কন্সট্রাকসন? তারা এখনও মাঠের কাজ শুরু করতে পারেনি। এবং ফেব্রুয়ারি পর্যন্ত পারবেও না। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নাসাউ কাউন্টি, এনওয়াই ক্রিকেট স্টেডিয়াম সাইটটিও বর্তমানে এ রকমই দেখাচ্ছে।’ নির্মাণের জন্য একটি সুনির্দিষ্ট টাইমলাইন খুঁজতে ইউএসএ ক্রিকেটের কাছে প্রশ্ন করা হয়েছিল। তবে নিউইয়র্ক বছরের সবচেয়ে বড় ক্রিকেট ম্যাচগুলির একটি - ভারত বনাম পাকিস্তানের আয়োজন করতে প্রস্তুত রয়েছে বলেই জানিয়েছে।

সেপ্টেম্বরে WABC-TV-এর প্রতিবেদন অনুযায়ী, আইজেনহাওয়ার পার্কে ক্রিকেট ভেন্যু তৈরির বিড নাসাউ কাউন্টি জিতেছে। ব্রঙ্কসের ভ্যান কর্টল্যান্ড পার্কে একটি ৩৪,০০০ আসনের স্টেডিয়াম নির্মাণের নিউ ইয়র্ক সিটির মূল পরিকল্পনা স্থগিত করা হয়েছিল। প্রতিবেদনে আরও বলা হয়েছে, অক্টোবরে স্টেডিয়ামের অনুমোদন মুলতুবি ছিল। এরপর থেকে কোনও আপডেট নেই।

আইসিসি তাদের প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘এই বিষয়ে পরের মাসে প্রয়োজনীয় অনুমতি প্রদান করা হবে।’ নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস ২০২৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের জন্য নাসাউ কাউন্টি ভেন্যু বেছে নেওয়ার পর থেকে কিছু বিরোধিতার মুখোমুখি হচ্ছেন। স্থানীয় নেতারা বলছেন যে তারা তাদের জায়গাটিকে ৩৪,০০০ বর্গফুটের অস্থায়ী ক্রিকেট স্টেডিয়ামে রূপান্তরিত করতে দেবেন না। মার্কিন যুক্তরাষ্ট্রের তিনটি ভেন্যু এবং ক্যারিবিয়ানে ছয়টি ভেন্যু আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য ব্যবহার করা হবে। লডারহিল, ডালাস এবং নিউইয়র্কে ষোলটি খেলা অনুষ্ঠিত হবে বলে খবর রয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.