বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: অল্পের জন্য রক্ষা পেলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক! উইকেটে গিয়ে আছড়ে পড়লেন বেন ফোকস

IND vs ENG: অল্পের জন্য রক্ষা পেলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক! উইকেটে গিয়ে আছড়ে পড়লেন বেন ফোকস

উইকেট নিয়ে আছড়ে পড়লেন বেন ফোকস (ছবি:এক্স)

Ben Foakes fell: আসলে ভারতীয় ইনিংসের সময় অল্পের জন্য চোট থেকে রক্ষা পান ফোকস। বল ধরতে গিয়ে বড় ভুল করে বসেছিলেন তিনি। সেই সময়ে স্টাম্পের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। তবে এই ঘটনার পরে দলের খেলোয়াড়দের হাসতে দেখা যায়।

England Wicket-Keeper Ben Foakes Crashes: শুরু হয়েগিয়েছে ভারত বনাম ইংল্যান্ডের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট ম্যাচে ইতিমধ্যেই ইংল্যান্ড দলকে ব্যাকফুটে দেখা যাচ্ছে। এই ম্যাচের প্রথম দিনে অল্পের জন্য রক্ষা পেলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক বেন ফোকস। যদি একটু এদিক ওদিক হলেই বড় চোট পেতেন তিনি। আসলে ভারতীয় ইনিংসের সময় অল্পের জন্য চোট থেকে রক্ষা পান ফোকস। বল ধরতে গিয়ে বড় ভুল করে বসেছিলেন তিনি। সেই সময়ে স্টাম্পের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। তবে এই ঘটনার পরে দলের খেলোয়াড়দের হাসতে দেখা যায়।

হায়দরাবাদে প্রথম টেস্ট ম্যাচ চলাকালীন ইংল্যান্ড দল বেন ফকসকে উইকেটরক্ষক হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারতীয় ইনিংসের সময় বেন ফকস বল ধরতে গিয়ে স্টাম্পের সঙ্গে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান। অল্পের জন্য তিনি আঘাত থেকে রক্ষা পান। বেন ওঠার পর ইংল্যান্ডের খেলোয়াড়দের হাসতে দেখা যায় এবং বেন নিজেও হাসতে থাকেন। তবে যদি কোনও ভুল হত তাহলে বড় বিদের সম্মুখীন হতেন বেন ফোকস। যাই হোক অল্পের জন্য রক্ষা পান তিনি। এই সময়ে তাঁর এই ঘটনার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

ভারতীয় ইনিংসের তৃতীয় ওভারে মার্ক উডের বলে ফ্লিক করে খাতা খুললেন রোহিত শর্মা। অলি পোপ উইকেটরক্ষকের দিকে বলটি ছুঁড়ে দেন কিন্তু ফকস, বলটি সঠিকভাবে ধরার চেষ্টায় স্টাম্প উপেক্ষা করে সোজা স্টাম্পের দিকে চলে যান। এবং স্টাম্পকে নিয়ে মাটিতে আছড়ে পড়েন।

ইংল্যান্ড দলের ব্যাটসম্যানরা প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি। বেন স্টোকস ছাড়া, ইংল্যান্ডের বেশিরভাগ ব্যাটসম্যানকে ভারতীয় স্পিনারদের বিরুদ্ধে লড়াই করতে দেখা গেছে। বোলাররাও হতাশ। যশস্বী জয়সওয়াল ইংল্যান্ডের স্পিনারদের প্রচণ্ডভাবে মারধর করেন এবং যতক্ষণ পর্যন্ত অধিনায়ক রোহিত শর্মা ক্রিজে ছিলেন, তিনি ইংল্যান্ডকে অন্য প্রান্ত থেকেও বিশ্রাম নেওয়ার সুযোগ দেননি।

ম্যাচের কথা বললে হায়দরাবাদে অনুষ্ঠিত ম্যাচে ইংল্যান্ড দল প্রথম ইনিংসে মাত্র ২৪৬ রানে গুটিয়ে যায়। জবাবে প্রথম দিনে ভারত শক্তিশালী শুরু করে এবং এক উইকেট হারিয়ে ১১৯ রান করে। দ্বিতীয় দিনের প্রথম সেশনের খেলায় ৫০ ওভারের শেষে তিন উইকেট হারিয়ে ২২২ রান তুলেছে ভারত। যশস্বী ও শুভমন ইতিমধ্যেই সাজঘরে ফিরেছেন। এখনও পর্যন্ত ম্যাচের রাশ নিজেদের হাতে তুলে রেখেছে ভার। ইতিমধ্যেই অর্ধশতরান করেছে কেএল রাহুল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.