বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-এর আগেই বাগদান সারলেন ভারতীয় পেসার চেতন সাকারিয়া

IPL 2024-এর আগেই বাগদান সারলেন ভারতীয় পেসার চেতন সাকারিয়া

বাগদান সারলেন ভারতীয় পেসার চেতন সাকারিয়া (ছবি:ইনস্টাগ্রাম)

Chetan Sakariya got engaged: ২০২৪ আইপিএলের নিলামের আগেই এবার নিজের বাগদান সেরে ফেললেন চেতন সাকারিয়া। ভারতীয় এই বাঁহাতি পেসার বাগদান সারলেন মেঘনা জামুচার সঙ্গে। নিজের ইনস্টাগ্রামে সে কথা নিজেই জানিয়েছেন চেতন। বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন চেতন সাকারিয়া।

শুভব্রত মুখার্জি:- কয়েক বছর আগেই নিজের বাঁহাতি পেস বোলিংয়ের মধ্যে দিয়ে আইপিএলের মঞ্চে সকলের নজর কেড়েছিলেন চেতন সাকারিয়া। তারপর থেকে ধারাবাহিকভাবে আইপিএল সহ ভারতীয় ঘরোয়া ক্রিকেটে খেলছেন তিনি। ২০২৪ আইপিএলের নিলামের আগেই এবার নিজের বাগদান সেরে ফেললেন চেতন সাকারিয়া। ভারতীয় এই বাঁহাতি পেসার বাগদান সারলেন মেঘনা জামুচার সঙ্গে। নিজের ইনস্টাগ্রামে সে কথা নিজেই জানিয়েছেন চেতন। বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন চেতন সাকারিয়া।

প্রসঙ্গত আসন্ন আইপিএলের নিলামের আগেই তাঁকে রিলিজ করে দিয়েছে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি। ফলে নিলামের হাতুড়ির নীচে যেতে হবে তাঁকেও। তার আগেই নিজের জীবনে এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন এই বাঁহাতি পেসার। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ছবিতে চেতন সাকারিয়া ক্যাপশনে লিখেছেন, ‘পরবর্তী পদক্ষেপটা আমরা একসঙ্গে নিলাম। আর আমরা সিদ্ধান্ত নিয়েছি পরবর্তী সমস্ত পদক্ষেপ একসঙ্গে নেওয়ার।’ তাদের সোশ্যাল মিডিয়াতে দেওয়া ছবিতে আরেক ভারতীয় তারকা পেসার জয়দেব উনাদকাট তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘তোমাকে (চেতন) এবং মেঘনাকে শুভেচ্ছা জানাচ্ছি। তুমি যেমন তোমার নতুন বলের পার্টনারকে (জয়দেব উনাদকাট) অপেক্ষা করাও মাঠে সেই রকমভাবে মেঘনাকে অপেক্ষায় রেখো না।’

চেতন সাকারিয়া তাদের বাগদানের আংটি বদলের ছবি সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন। যেখানে সূর্যকুমার যাদব থেকে শিবম দুবে সবাই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য ২০২২ সালের নিলামে ৪.২ কোটি টাকা খরচ করে চেতন সাকারিয়াকে দলে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। তবে দিল্লিতে চেতনের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। ফলে ১৯ ডিসেম্বর দুবাইতে হতে চলা নিলামের আগেই দিল্লি ছেড়ে দিয়েছে চেতন সাকারিয়াকে। ২০২১ মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন এই ২৫ বছর বয়সি পেসার। তৎকালীন পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুলকে এক দুরন্ত বলে আউট করে সবার নজরে পড়েছিলেন চেতন সাকারিয়া।

ক্রিকেট খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.