বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 KKR vs LSG: ইডেনে রাহুলদের আটকাতে কি গম্ভীরের কোনও বিশেষ প্ল্যান রয়েছে! একাদশে কি ফিরবেন নীতীশ রানা?

IPL 2024 KKR vs LSG: ইডেনে রাহুলদের আটকাতে কি গম্ভীরের কোনও বিশেষ প্ল্যান রয়েছে! একাদশে কি ফিরবেন নীতীশ রানা?

একাদশে কি ফিরবেন নীতীশ রানা? (ছবি:PTI) (PTI)

আইপিএল ২০২৪-এর ২৮তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স এবং লখনউ সুপার জায়ান্টসের দল একে অপরের মুখোমুখি হবে। এই ম্যাচেও, পিচ ব্যাটসম্যানদের জন্য খুব উপযোগী প্রমাণিত হতে পারে বলে মনে করা হচ্ছে। এর ফলে ভক্তরা একটি উচ্চ স্কোরিং ম্যাচ দেখতে পারেন। তবে ফাস্ট বোলাররাও এখানে সাহায্য পেতে পারেন।

আইপিএল ২০২৪-এর ২৮তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স এবং লখনউ সুপার জায়ান্টসের দল একে অপরের মুখোমুখি হবে। বিকেল সাড়ে ৩টা থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হবে এই ম্যাচ। দুই দলই এই ম্যাচের মাধ্যমে মরশুমে তাদের চতুর্থ জয় পেতে চাইবে। কেকেআর এখন পর্যন্ত চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে, আর লখনউ ৫টি ম্যাচের মধ্যে ৩টি জিততে সক্ষম হয়েছে।

ভালো নেট রান রেটের কারণে পয়েন্ট টেবিলে কেকেআর দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে লখনউ চতুর্থ স্থানে রয়েছে। এমন পরিস্থিতিতে আজকের ম্যাচ জিতে কলকাতার কাছ থেকে ২ নম্বর পজিশন ছিনিয়ে নিতে চায় লখনউ দল। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই ম্যাচের জন্য উভয় দলেরই প্লেয়িং ইলেভেন এবং ম্যাচের ভবিষ্যতবাণী। ম্যাচ চলাকালীন ইডেন গার্ডেন্সে পিচ কেমন হবে?

আরও পড়ুন… Hockey Test series: শেষ ম্যাচে ৩-২ হার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫-০ সিরিজ হারল ভারতীয় হকি দল

পিচ রিপোর্ট

কলকাতার ইডেন গার্ডেন্সকে ব্যাটসম্যানদের স্বর্গ মনে করা হয়। চলতি মরশুমে এই ভেন্যুতে একটি ম্যাচ খেলা হয়েছে, যেখানে ব্যাটসম্যানরা পুরোপুরি দাপট দেখিয়েছেন। একমাত্র ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হয়েছিল। ম্যাচে দুই দলই পেরিয়েছে ২০০ রান। আজকের ম্যাচেও, পিচ ব্যাটসম্যানদের জন্য খুব উপযোগী প্রমাণিত হতে পারে বলে মনে করা হচ্ছে। এর ফলে ভক্তরা একটি উচ্চ স্কোরিং ম্যাচ দেখতে পারেন। তবে ফাস্ট বোলাররাও এখানে সাহায্য পেতে পারেন।

আরও পড়ুন… IPL 2024 PBKS vs RR: আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

মিলবে কি এই ভবিষ্যদ্বাণী!

এখনও পর্যন্ত কলকাতা এবং লখনউ উভয় দলই দুর্দান্ত ফর্মে উপস্থিত হয়েছে। তবে কেকেআর-এর ফর্ম লখনউয়ের চেয়ে ভালো হয়েছে। কলকাতা তাদের বিস্ফোরক ব্যাটিং দিয়ে প্রতিপক্ষ দলকে অনেক কষ্ট দিয়েছে। এমন পরিস্থিতিতে, আজকের ম্যাচের জন্য আমাদের পূর্বাভাস মিটার বলছে যে কেকেআর ম্যাচে আধিপত্য বিস্তার করবে।

আরও পড়ুন… IPL 2024: Purple Cap-র দৌড়ে বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, Orange Cap-এর রেসে রিয়ান-সঞ্জু

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ

সুনীল নারিন, ফিল সল্ট, অংকৃষ রঘুবংশী, শ্রেয়স আইয়ার, নীতীশ রানা/বেঙ্কটেশ আইয়ার, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা/বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী।

ইমপ্যাক্ট প্লেয়ার- সুয়শ শর্মা।

লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ

কেএল রাহুল, কুইন্টন ডি'কক, দীপক হুডা, মার্কাস স্টইনিস, আয়ুষ বাদোনি, নিকোলাস পুরান, ক্রুণাল পান্ডিয়া, রবি বিষ্ণোই, আরশাদ খান, নবীন-উল-হক/শামার জোসেফ, যশ ঠাকুর।

ইমপ্যাক্ট প্লেয়ার- এম সিদ্ধার্থ/দেবদূত পাডিক্কাল

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি

Latest IPL News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.