বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: বড় ধাক্কা খেল SRH, পুরো আইপিএল থেকেই ছিটকে গেলেন হাসারাঙ্গা

IPL 2024: বড় ধাক্কা খেল SRH, পুরো আইপিএল থেকেই ছিটকে গেলেন হাসারাঙ্গা

ওয়ানিন্দু হাসারাঙ্গা।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল যে, আইপিএল শুরুর পর এক সপ্তাহ মতো হাসরাঙ্গাকে পাওয়া যাবে না। তবে এখন জানা গিয়েছে, চোট বেশ গুরুতর। যে কারণে ২০২৪ আইপিএলেই খেলা হবে না তাঁর। নিঃসন্দেহে সানরাইজার্স হায়দরাবাদের জন্য এটা বড় ধাক্কা।

বড় ধাক্কা খেল সানরাইজার্স হায়দরাবাদ। তাদের তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পুরো মরশুম থেকেই ছিটকে হেলেন হাসারাঙ্গা। গোড়ালির চোটে ভুগছিলেন হাসারাঙ্গা। এই চোটের কারণেই ছিটকে গেলেন শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার।

রবিবার এই বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের সিইও অ্যাশলে ডি'সিলভা। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাঁকে এই ২০২৪ মরশুমের জন্য আর রিটেন করেনি। হাসারাঙ্গাকে ছেড়ে দেওয়ার পর ২০২৩ ডিসেম্বরের নিলামে সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে ভারতীয় মুদ্রায় দেড় কোটি টাকায় কিনে নেয়।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল যে, আইপিএল শুরুর পর এক সপ্তাহ মতো হাসরাঙ্গাকে পাওয়া যাবে না। তবে এখন জানা গিয়েছে, চোট বেশ গুরুতর। যে কারণে ২০২৪ আইপিএলেই খেলা হবে না তাঁর। হাসারাঙ্গা সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার হয়ে সাদা-বলের সিরিজে অংশ নিয়েছিলেন। কিন্তু ইএসপিএন ক্রিকইনফোর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, তিনি মারাত্মক ব্যথা নিয়েই সাদা-বলের সিরিজে খেলেছিলেন।

আরও পড়ুন: ম্যাচের রং বদলালেন মায়াঙ্ক-মহসিন, জয়ে ফিরল পুরানের লখনউ, পরপর দুই ম্যাচ হেরে চাপে পঞ্জাব

সীমিত ওভারের ফরম্যাটে যে ছ'টি ম্যাচ খেলেছেন হাসরাঙ্গা, তাতে তিনি আট উইকেট নিয়েছেন। তার মধ্যে ছ'টি উইকেট নিয়েছেন ওয়ানডে সিরিজে এবং দু'টি নিয়েছে টি-টোয়েন্টিতে।

শ্রীলঙ্কার সিইও অ্যাশলে ডি'সিলভা সানডে টাইমসকে বলেছেন, ‘হাসারাঙ্গা আইপিএলে অংশ নিতে পারবেন না। কারণ পডিয়াট্রিস্টের সঙ্গে দেখা করার পরে, তাঁকে রিহ্যাব করার পরামর্শ দেওয়া হয়েছে।। গোড়ালি এখনও ফুলে রয়েছে। তিনি বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে ইঞ্জেকশন নিয়ে খেলেছিলেন। তবে এখন তিনি বিশ্বকাপের আগে এই সমস্যাটির সমাধান করার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে তিনি এই বছরের আইপিএল এড়িয়ে যেতে চাইছেন। সেই বিষয়ে আমাদের ইতিমধ্যে জানিয়েছেন।’

আরও পড়ুন: PBKS-কে হারিয়ে লাস্টবয় থেকে একেবারে পাঁচে লাফ দিল LSG, পতন হল শিখরদের, দশ নম্বর দল এখন মুম্বই

হাসারাঙ্গার ম্যানেজার সম্প্রতি জানিয়েছিলেন, তিনি কিছু দিনের মধ্যেই আইপিএল দলে যোগ দেবেন। ম্যানেজারের দাবি ছিল, ‘হয়তো কয়েক দিনের মধ্যে আইপিএলে যোগ দেবে। দেরিও হতে পারে। তবে এটা আমি নিশ্চিত করে বলতে পারি যে, হাসারঙ্গা আইপিএল খেলবেই। টাকা কম পাবে বলে খেলবে না, এমন নয়। টাকার জন্য খেলার চিন্তা থাকলে ও নিজের বেস প্রাইস ২ কোটি রাখত। এছাড়া কম গেম খেলা মানে, কম টাকা। আসলে ওর গোড়ালির যত্ন নিতে হবে। জাতীয় দলের অধিনায়কও হাসারাঙ্গা।’

বিদেশি খেলোয়াড়দের মধ্যে হাসারাঙ্গার আগেও, নানা কারণে সরে দাঁড়িয়েছেন অনেকেই। এর আগে হ্যারি ব্রুক, জেসন রয়, গ্যাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, মার্ক উডরাও নাম তুলে নিয়েছেন। সেই তালিকায় নতুন সংযোজন হাসারাঙ্গা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন লঙ্কার আবার হালুয়া! কালিকটের দোকানে তৈরি অদ্ভুত ডেজার্টের রেসিপি ভাইরাল ভোটের কাজের ফাঁকেই বিশেষভাবে সক্ষম ভোটারকে আলিঙ্গন দেবের ছোটতে মেয়ের হাত ধরে র‍্যাম্পে হাঁটতে শিখিয়েছিলেন, বড় হয়ে Ramp walk নওয়াজ কন্যার

Latest IPL News

বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.