বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত শর্মা! জানেন হিটম্যান কেন এমন করেন?

IPL 2024: মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত শর্মা! জানেন হিটম্যান কেন এমন করেন?

Mumbai: Mumbai Indians player Rohit Sharma during the practice e session ahead of IPL match between Chennai Super Kings and Mumbai Indians at Wankhede Stadium, in Mumbai, Saturday, April 13, 2024. (PTI Photo/Kunal Patil)(PTI04_13_2024_000325B) (PTI)

ভক্ত ও হার্দিক পান্ডিয়ার মধ্যে বিতর্কের পর এবার বেরিয়ে আসছে রোহিত শর্মাকে ঘিরে আরও একটি খবর। হিটম্য়ান একটি বিবৃতি দিয়েছেন, তারপরেই শুরু জল্পনা। এই সময়ে রোহিত শর্মা প্রকাশ করেছেন যে তিনি দলের সঙ্গে খুব বেশি সময় কাটাচ্ছেন না।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার ব্যাটের শক্তি দেখাচ্ছেন। চলতি মরশুমে সেঞ্চুরি করেছেন তিনি, এই ব্যাটসম্যান চলতি মরশুমে এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলে অনেক রান করেছেন তিনি। এবার রোহিত শর্মা দলের হয়ে খেলতে এসেছেন শুধুমাত্র খেলোয়াড় হিসেবে। মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট টুর্নামেন্ট শুরুর আগে হার্দিক পান্ডিয়াকে দলের নতুন অধিনায়ক হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছিল।

আরও পড়ুন… IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডারের বিতর্কিত পোস্ট

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৫ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জেতা রোহিত শর্মা এবার শুধু খেলোয়াড় হিসেবেই খেলছেন এই টুর্নামেন্টে। ভক্তরা তাঁকে নিয়ে খুবই আবেগপ্রবণ এবং স্টেডিয়ামে তাদের সমর্থনে স্লোগান দিতে দেখা যাচ্ছে। এই মরশুমে, মুম্বই হার্দিককে দলের অধিনায়ক করেছে, যা ভক্তদের ক্ষুব্ধ করেছে কিন্তু রোহিত শর্মা সকলকে শান্ত করেছেন এবং স্টেডিয়ামে সকলকে আরও ভালো আচরণ করার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন… IPL 2024-এর ব্র্যান্ড ভ্যালুর দৌড়ে CSK-কে পিছনে ফেলল MI! জেনে নিন KKR ও বাকিরা কত নম্বরে রয়েছে

কী বলেছেন রোহিত শর্মা?

ভক্ত ও হার্দিক পান্ডিয়ার মধ্যে বিতর্কের পর এবার বেরিয়ে আসছে রোহিত শর্মাকে ঘিরে আরও একটি খবর। হিটম্য়ান একটি বিবৃতি দিয়েছেন, তারপরেই শুরু জল্পনা। এই সময়ে রোহিত শর্মা প্রকাশ করেছেন যে তিনি দলের সঙ্গে খুব বেশি সময় কাটাচ্ছেন না। ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে, রোহিত শর্মা বলেছিলেন যে তিনি তার পরিবারের সঙ্গে নিজের বাড়িতে আরও বেশি সময় কাটাচ্ছেন। তিনি বলেন, ‘আজকাল ম্যাচের মধ্যে অনেক সময় পাচ্ছি। আমি আমার পরিবারের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে পাচ্ছি।’

আরও পড়ুন… ভিডিয়ো: ঋষভ পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল টিম পেইনের ‘বেবি সিটার’ স্লেজিং-এর স্মৃতি

তিনি বলেন, ‘আজকাল আমি আমার বাড়িতেই থাকি। মুম্বইয়ে আমরা যে শেষ চারটি ম্যাচ খেলেছি, আমি আমার বাড়িতেই ছিলাম। আমরা একটি দল হিসাবে একত্রিত হওয়ার আগে মাত্র এক ঘণ্টা হত। যেখানে আমরা একটি ছোট টিম মিটিং করেছি.. এটি একটি সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা কিন্তু যাই হোক না কেন, এটি খুব ভালো হয়েছে।’

আরও পড়ুন… ইস্টবেঙ্গল-ডেম্পোকে পিছনে ফেলে ভারতীয় ফুটবলের সিংহাসন দখল করল মোহনবাগান, সামনে এল বড় তথ্য

দলের মধ্যে ফাটল দেখা দিচ্ছে কি?

এদিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের একটি ওভারও বল করেননি তাদের অভিজ্ঞ বোলার মহম্মদ নবি। ম্যাচ চলাকালীনও বিশেষজ্ঞরা এই নিয়ে অবাক ছিলেন। এখন আফগানিস্তানের তারকা ক্রিকেটারও এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। মহম্মদ নবি তাঁর এক ভক্তের স্টোরি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এই সময়ে নবিকে বোলিং না দেওয়ার অধিনায়কের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করা হয়েছিল। মহম্মদ নবি তার পক্ষ থেকে কিছু লেখেননি, তবে ধারণা করা হচ্ছে তিনি এমন একটি পোস্ট শেয়ার করে নিজের বিরক্তি প্রকাশ করেছেন। তবে কিছুক্ষণ পর এই পোস্ট সরিয়ে দেন মহম্মদ নবি। এ থেকে অনুমান করা হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের ভিতরে সবকিছু ঠিকঠাক চলছে না।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.