বাংলা নিউজ > ক্রিকেট > IPL Auction 2024: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় যুক্ত হল চেতন সাকারিয়ার নাম

IPL Auction 2024: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় যুক্ত হল চেতন সাকারিয়ার নাম

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম (ছবি:এক্স)

Chetan Sakariya suspect bowling action: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যদিও তাঁকে এখনই বোলিং থেকে নিষিদ্ধ করা হয়নি। বিসিসিআই এ বিষয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দিয়েছে। সন্দেহজনক বোলারদের তালিকায় মোট ৭ বোলারকে অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই।

Chetan Sakariya suspect bowling action: আইপিএল ২০২৪ নিলামের আসরটি ১৯ ডিসেম্বর দুবাইয়ের কোকা-কোলা অ্যারেনায় অনুষ্ঠিত হবে। এবং এতে ভারতীয় দলের হয়ে বহু খেলোয়াড় অংশ নিতে চলেছেন। যাদের ভাগ্য এই নিলামে ঠিক হয়ে যাবে। এই নিলামের আগে প্রত্যেকেই নিজেদের সেরাটা তুলে ধরতে চাইবে, তবে এর মাঝে যদি কোনও ক্রিকেটারের কোনও খামতি সামনে আসে তাহলে সেই ক্রিকেটারের চিন্তা বাড়তে পারে। কারণ এর ফলে তাঁকে কোনও ফ্র্যাঞ্চাইজি নাও নিতে পারে। এবার সেই তালিকায় যুক্ত হল ভারতের বাঁহাতি ফাস্ট বোলার চেতন সাকারিয়ার নাম। শোনা যাচ্ছে, ২০২৪ সালের আইপিএল নিলামের আগে সাকারিয়ার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে বিসিসিআই। সাকারিয়ার বোলিং অ্যাকশনকে সন্দেহজনক বলা হয়েছে। তবে বিসিসিআই এই সৌরাষ্ট্র বোলারকে এখনই বোলিং করতে নিষেধ করেনি, তবে নিলামের আগে সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছে যে সাত বোলারের অ্যাকশন সন্দেহজনক। এই তালিকায় রয়েছে নাম অন্তর্ভুক্ত করা হয়েছে চেতন সাকারিয়ার নাম।

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যদিও তাঁকে এখনই বোলিং থেকে নিষিদ্ধ করা হয়নি। বিসিসিআই এ বিষয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দিয়েছে। সন্দেহজনক বোলারদের তালিকায় মোট ৭ বোলারকে অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যাদের মধ্যে রয়েছে চেতন সাকারিয়ার নাম। চেতন সাকারিয়া ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অংশ নিয়েছেন চেতন সাকারিয়া। একটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন তিনি। আইপিএলে মোট ১৯টি ম্যাচ খেলেছেন তিনি। তবে কখন তার বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে তা কেউ জানতে পারেননি।

ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুসারে, সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের একজন কর্মকর্তা সন্দেহজনক বোলারদের তালিকায় চেতন সাকারিয়ার অন্তর্ভুক্তির তথ্য সম্পর্কে কিছু বলেননি। বিষয়টি সম্পূর্ণ উপেক্ষা করেছেন এই কর্মকর্তা। এবারের আইপিএলের পর থেকে আর খেলেননি সাকারিয়া। এমনকি ঘরোয়া ক্রিকেটেও খেলেননি। সৈয়দ মুস্তাক আলি ও বিজয় হাজারে ট্রফিতেও খেলতে পারেননি তিনি। চেতন সাকারিয়া আইপিএল নিলামে অন্তর্ভুক্ত। তাঁর নাম ২৭ নম্বরে নিবন্ধিত রয়েছে। চেতন সাকারিয়ার বেস প্রাইস ৫০ লক্ষ টাকা।

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় ঘরোয়া ক্রিকেট থেকে তনুশ কোটিনের নামও রয়েছে। এই তালিকায় রয়েছে কেরালার রোহন কুন্নুমালের নামও। গুজরাটের চিরাগ গান্ধী এবং কেরালার সলমন নাজিরের নামও রয়েছে। বিদর্ভের সৌরভ দুবে, হিমাচলের অর্পিত গুলেরিয়াও নাম রয়েছে এই তালিকায়। আইপিএল নিলামের আগে সাকারিয়ার সন্দেহজনক বোলিং অ্যাকশনের খবরটি ভালো খবর নয় বলেই মনে করা হচ্ছে। আইপিএল নিলাম প্রক্রিয়া ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চেতন সাকারিয়াকে বোলিং করা থেকে বিরত রাখা হয়নি কিন্তু সন্দেহজনক বোলিং অ্যাকশনের খবর ফ্র্যাঞ্চাইজিদের ভুল বার্তা দেবে বলে মনে করা হচ্ছে। এবারের আইপিএল নিলামের আসর বসতে চলেছে দুবাইয়ে। ৩৩৩ জন খেলোয়াড়ের জন্য বিডিং অনুষ্ঠিত হতে চলেছে।

ক্রিকেট খবর

Latest News

জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.