বাংলা নিউজ > ক্রিকেট > IPL Auction 2024: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় যুক্ত হল চেতন সাকারিয়ার নাম

IPL Auction 2024: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় যুক্ত হল চেতন সাকারিয়ার নাম

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম (ছবি:এক্স)

Chetan Sakariya suspect bowling action: সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যদিও তাঁকে এখনই বোলিং থেকে নিষিদ্ধ করা হয়নি। বিসিসিআই এ বিষয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দিয়েছে। সন্দেহজনক বোলারদের তালিকায় মোট ৭ বোলারকে অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই।

Chetan Sakariya suspect bowling action: আইপিএল ২০২৪ নিলামের আসরটি ১৯ ডিসেম্বর দুবাইয়ের কোকা-কোলা অ্যারেনায় অনুষ্ঠিত হবে। এবং এতে ভারতীয় দলের হয়ে বহু খেলোয়াড় অংশ নিতে চলেছেন। যাদের ভাগ্য এই নিলামে ঠিক হয়ে যাবে। এই নিলামের আগে প্রত্যেকেই নিজেদের সেরাটা তুলে ধরতে চাইবে, তবে এর মাঝে যদি কোনও ক্রিকেটারের কোনও খামতি সামনে আসে তাহলে সেই ক্রিকেটারের চিন্তা বাড়তে পারে। কারণ এর ফলে তাঁকে কোনও ফ্র্যাঞ্চাইজি নাও নিতে পারে। এবার সেই তালিকায় যুক্ত হল ভারতের বাঁহাতি ফাস্ট বোলার চেতন সাকারিয়ার নাম। শোনা যাচ্ছে, ২০২৪ সালের আইপিএল নিলামের আগে সাকারিয়ার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে বিসিসিআই। সাকারিয়ার বোলিং অ্যাকশনকে সন্দেহজনক বলা হয়েছে। তবে বিসিসিআই এই সৌরাষ্ট্র বোলারকে এখনই বোলিং করতে নিষেধ করেনি, তবে নিলামের আগে সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছে যে সাত বোলারের অ্যাকশন সন্দেহজনক। এই তালিকায় রয়েছে নাম অন্তর্ভুক্ত করা হয়েছে চেতন সাকারিয়ার নাম।

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় চেতন সাকারিয়ার নাম অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যদিও তাঁকে এখনই বোলিং থেকে নিষিদ্ধ করা হয়নি। বিসিসিআই এ বিষয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের জানিয়ে দিয়েছে। সন্দেহজনক বোলারদের তালিকায় মোট ৭ বোলারকে অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই। যাদের মধ্যে রয়েছে চেতন সাকারিয়ার নাম। চেতন সাকারিয়া ভারতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অংশ নিয়েছেন চেতন সাকারিয়া। একটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন তিনি। আইপিএলে মোট ১৯টি ম্যাচ খেলেছেন তিনি। তবে কখন তার বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে তা কেউ জানতে পারেননি।

ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুসারে, সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের একজন কর্মকর্তা সন্দেহজনক বোলারদের তালিকায় চেতন সাকারিয়ার অন্তর্ভুক্তির তথ্য সম্পর্কে কিছু বলেননি। বিষয়টি সম্পূর্ণ উপেক্ষা করেছেন এই কর্মকর্তা। এবারের আইপিএলের পর থেকে আর খেলেননি সাকারিয়া। এমনকি ঘরোয়া ক্রিকেটেও খেলেননি। সৈয়দ মুস্তাক আলি ও বিজয় হাজারে ট্রফিতেও খেলতে পারেননি তিনি। চেতন সাকারিয়া আইপিএল নিলামে অন্তর্ভুক্ত। তাঁর নাম ২৭ নম্বরে নিবন্ধিত রয়েছে। চেতন সাকারিয়ার বেস প্রাইস ৫০ লক্ষ টাকা।

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় ঘরোয়া ক্রিকেট থেকে তনুশ কোটিনের নামও রয়েছে। এই তালিকায় রয়েছে কেরালার রোহন কুন্নুমালের নামও। গুজরাটের চিরাগ গান্ধী এবং কেরালার সলমন নাজিরের নামও রয়েছে। বিদর্ভের সৌরভ দুবে, হিমাচলের অর্পিত গুলেরিয়াও নাম রয়েছে এই তালিকায়। আইপিএল নিলামের আগে সাকারিয়ার সন্দেহজনক বোলিং অ্যাকশনের খবরটি ভালো খবর নয় বলেই মনে করা হচ্ছে। আইপিএল নিলাম প্রক্রিয়া ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চেতন সাকারিয়াকে বোলিং করা থেকে বিরত রাখা হয়নি কিন্তু সন্দেহজনক বোলিং অ্যাকশনের খবর ফ্র্যাঞ্চাইজিদের ভুল বার্তা দেবে বলে মনে করা হচ্ছে। এবারের আইপিএল নিলামের আসর বসতে চলেছে দুবাইয়ে। ৩৩৩ জন খেলোয়াড়ের জন্য বিডিং অনুষ্ঠিত হতে চলেছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর নিখিলের! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন? রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.