বাংলা নিউজ > ক্রিকেট > IND-A vs ENG-A Women's T20: জীবনদান পেয়েই ঝড় তুললেন ইসি ওং, ক্যাচ ছেড়ে ম্যাচ হারল ভারত এ

IND-A vs ENG-A Women's T20: জীবনদান পেয়েই ঝড় তুললেন ইসি ওং, ক্যাচ ছেড়ে ম্যাচ হারল ভারত এ

দ্বিতীয় টি-২০ ম্যাচে হার ভারতের। ছবি- বিসিসিআই।

India A vs England A Women's T20: উত্তেজক জয়ে ভারতের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-১ সমতা ফেরাল ইংল্যান্ড।

সব কিছু ঠিকঠাকই চলছিল। হিসাবে গোলমাল হয়ে যায় ইসি ওংয়ের ক্যাচ ছাড়ার পরেই। জীবনদান পেয়ে ব্রিটিশ অল-রাউন্ডার এমন তাণ্ডব চালাতে শুরু করেন, ভারতের পক্ষে ম্যাচে ফেরা সম্ভব হয়নি আর। ফলে শেষমেশ ইংল্যান্ড-এ দলের বিরুদ্ধে মহিলা টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হার মানতে হয় ভারতীয়-এ দলকে।

ওয়াংখেড়েতে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ভারত। তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তোলে। উইকেটকিপার উমা ছেত্রী ওপেন করতে নেমে ১৪ বলে ২৬ রানের আগ্রাসী ইনিংস খেলেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৫ বলে ২০ রান করেন তিন নম্বরে ব্যাট করতে নামা দিশা কাসাত।

৫টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ২৭ রান করেন কণিকা আহুজা। ৩টি বাউন্ডারির সাহায্যে ২৬ বলে ২৬ রান করে নট-আউট থাকেন আরুশি গোয়েল। ক্যাপ্টেন মিন্নু মণি ১৩ বলে ১৪ রান করেন। তিনি ৩টি চার মারেন।

বাকিরা কেউই দুই অঙ্কের রান করতে পারেননি। দীনেশ বৃন্দা ৪, জ্ঞানানন্দ দিব্যা ৭, কাশভি গৌতম ২, মন্নত কাশ্যপ ৩ ও জিন্তিমণি কলিতা ৪ রান করেন। খাতা খুলতে পারেননি শ্রেয়াঙ্কা পাতিল।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ে বিজয় হাজারে ট্রফিতে ‘টেস্ট’ খেললেন পূজারা, ব্যর্থ রাহানে

ইংল্যান্ডের হয়ে ২৮ রানে ৩টি উইকেট দখল করেন ক্রিশ্চি গর্ডন। ৩৬ রানে ২টি উইকেট নেন চার্লি ডিন। ১টি করে উইকেট সংগ্রহ করেন মাহিকা গৌর, ইসি ওং, লরেন ফিলার ও ম্যাডি ভিলিয়র্স।

পালটা ব্যাট করতে নেমে ইংল্যান্ড-এ দল একসময় ১২৭ রানে ৬ উইকেট হারিয়ে বসে। তখনও পর্যন্ত ম্যাচের রাশ ছিল ভারতের হাতে। তবে ব্যক্তিগত ১৭ রানের মাথায় জীবনদান পাওয়ার পরেই ২টি চার ও ১টি ছক্কা মেরে ইংল্যান্ডের জয় নিশ্চিত করেন ইসি ওং।

আরও পড়ুন:- BAN vs NZ 1st Test: তাইজুলের ঘূর্ণিতে আত্মসমর্পণ উইলিয়ামসনদের, সিলেট টেস্টে জয়ের দোরগোড়ায় বাংলাদেশ

ইংল্যান্ড ১৮.৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫১ রান তুলে ম্যাচ জিতে যায়। ৭ বল বাকি থাকতে ৪ উইকেটে জয়ের সুবাদে ইংল্যান্ড ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-১ সমতা ফেরায়। ইসি ওং ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ৩৫ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে নট-আউট থাকেন।

গ্রেস ক্রিভেন্স করেন ৩৯ রান। ২৭ রান করেন মাইয়া বাউচার। ফ্রেয়া কেম্প ১৭ ও চার্লি ডিন ১০ রানের যোগদান রাখেন। ভারতের হয়ে ২৯ রানে ২টি উইকেট নেন মিন্নু মণি। ১টি উইকেট নেন শ্রেয়াঙ্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.