বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024- ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

IPL 2024- ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ছবি- পিটিআই (PTI)

কেইরন পোলার্ড বলেন, ‘আমি অত্যন্ত বিরক্ত একজনের দিকে আঙুল ওঠায়। সব দোষ ওর কখনও হতে পারে না। এই একজন ব্যক্তি যখন আর ছয় সপ্তাহ পরে দেশের জার্সি গায়ে মাঠে নামবে তখন সকলে ওর জন্য গলা ফাটাবে, সমর্থন করবে। তাই এবার সময় এসেছে ওর পাশে দাড়ানোর। যাতে ভারতের অন্যতম সেরা অলরাউন্ডারের পারফরমেন্সের উন্নতি হয়'।

হার্দিক পান্ডিয়ার ওপর লাগাতার সমালোচনায় বিরক্ত মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং কোচ কেইরন পোলার্ড। ক্যারিবিয়ানদের প্রাক্তন এই তারকা ক্রিকেটারের মতে, আর তো কয়েক সপ্তাহের অপেক্ষা, তারপরই হার্দিককে নিয়ে মেতে থাকবে ক্রিকেটপ্রেমীরা। কারণ কয়েক সপ্তাহ পরই শুরু হয়ে যাচ্ছে টি২০ বিশ্বকাপ। আর হার্দিক পান্ডিয়া ভারতের টি২০ দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। তাই দল অধিনায়কের পাশে দাঁড়িয়ে সমালোচকদের বার্তা দিতে চাইলেন পোলার্ড। দলের হারের জন্য সমর্থকরা বারবারই হার্দিকের দিকে আঙুল তুলছেন। রোহিত শর্মাকে মুম্বই অধিনায়কের পদ থেকে সরানোর পরই সমর্থকরা হার্দিকের ওপর বিরক্ত। 

চেন্নাইয়ের বিরুদ্ধে হারের পর এবারের আইপিএলে চতুর্থ হারের মুখ দেখেছে মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়ক হার্দিক একদমই ম্লান এবারের আইপিএলে। সেই চেনা ঝাঁঝ একদমই উধাও। চেন্নাইয়ের বিপক্ষে বল হাতে শেষ ওভারে খেয়েছেন তিনটি ছক্কা, অবশ্য প্রতিপক্ষ ব্যাটারের নাম মহেন্দ্র সিং ধোনি। তাই সেটা অস্বাভাবিক নয়। কিন্তু ব্যাট হাতেও যে লাগাতার খারাপ পারফরমেন্স রয়েছে হার্দিকের। রোহিত যেখানে শতরান করলেন, সেখানে হার্দিক পুরোই ব্যর্থ। যদিও দলের অধিনায়কের পাশেই দাঁড়াচ্ছেন ক্যারিবিয়ানদের প্রাক্তন ক্রিকেটার কেইরন পোলার্ড। 

আরও পড়ুন-IPL 2024: পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- ভিডিয়ো

চেন্নাইয়ের বিরুদ্ধে শেষ ওভারে ২৬ রান দেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৬ বলে মাত্র ২ রান করেন হার্দিক। অধিনায়কের পাশে দাঁড়িয়ে মুম্বইয়ের ব্যাটিং কোচ পোলার্ড বলেন, 'আমি জানি না হার্দিকের আত্মবিশ্বাস ধাক্কা খাবে কিনা। তবে ও নিজের খেলার ব্যাপারে খুব আত্মবিশ্বাসী। সব সময়ই চেষ্টা করছে খেলার উন্নতি করার। দিন তো ভালো, খারাপ যায়। কিছু করার থাকে না। দিনের শেষে ক্রিকেট টিম গেম, এখানে একজনের কিছু করারও থাকে না'। 

আরও পড়ুন-IPL 2024-ভিডিয়ো- প্রাক নববর্ষে খোশ মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় কোচ পণ্ডিত

পোলার্ড সমালোচকদের চুপ করানোর জন্য বলেন, ‘আমি অত্যন্ত বিরক্ত একজনের দিকে আঙুল ওঠায়। সব দোষ ওর কখনও হতে পারে না। এই একজন ব্যক্তি যখন আর ছয় সপ্তাহ পরে দেশের জার্সি গায়ে মাঠে নামবে তখন সকলে ওর জন্য গলা ফাটাবে, সমর্থন করবে। তাই এবার সময় এসেছে ওর পাঁশে দাড়ানোর। যাতে ভারতের অন্যতম সেরা অলরাউন্ডারের পারফরমেন্সের উন্নতি হয়। সকলের উচিত ওর পাশে দাঁড়ানো। ভালো ব্যাট করতে পারে, ভালো বোলিং করতে পারে। একটা এক্স ফ্যক্টর রয়েছে হার্দিকের মধ্যে। আমি আশা করব, সবার মুখে ওর প্রশংসা শুনবো যখন হার্দিক নিজের শ্রেষ্ঠ পারফরমেন্স দেবে’। 

আরও পড়ুন-জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে

মুম্বই ইন্ডিয়ান্সে কোচিং করানোর আগে হার্দিকের সঙ্গে একসঙ্গে খেলেছেন পোলার্ড। দীর্ঘদিন সামনে থেকে দেখেছেন দলের বর্তমান অধিনায়ককে। সময়ের সঙ্গেই নিজেকে পরিবর্তন করেছে হার্দিক, বলছেন পোলার্ড। অনেক বেশি দায়িত্ব নিচ্ছে, পান্ডিয়ার প্রশংসা করে বলেছেন দলের ব্যাটিং কোচ। ক্রিকেটারদের ভুল হয় স্বীকার করে নিয়েই পোলার্ড বলছেন, সব ভুলই শুধরে নেওয়া যায় কঠিন পরিশ্রম দিয়ে। সময় এলেই সকলে মুম্বই অধিনায়কের গুনগান গাইবেন । 

 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.