বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-ভিডিয়ো- প্রাক নববর্ষে খোশ মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় কোচ পণ্ডিত

IPL 2024-ভিডিয়ো- প্রাক নববর্ষে খোশ মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় কোচ পণ্ডিত

নাইটদের প্র্যাকটিসে গুরবাজ। ফাইল ছবি- পিটিআই (PTI)

কলকাতা নাইট রাইডার্সের কোচ নববর্ষের প্রাক্কালেই ক্রিকেটারদের সঙ্গে জমিয়ে করলেন ভূরিভোজ। তাও একেবারে বাঙালি খাওয়া দাওয়ায়।কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে রেস্তোরাঁতে খেতে দেখা গেল চেতন সাকারিয়া, শ্রীকর ভরতদের। ভারতীয় উইকেটরক্ষক ভরতের বেশ মনে ধরেছে মটন এবং পাতুরি।

আজ নববর্ষ। বাঙালির নতুন বছরের শুরু। স্বাভাবিকভাবেই আজকের দিনে মিষ্টিমুখ করাটাই রীতি। সেই মতো বিকেল, সন্ধে হলেই হালখাতা করতে বেরিয়ে পড়া পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে। আজকে বাঙালির এটাই প্ল্যানিং বললে চলে। কিন্তু কলকাতা নাইট রাইডার্স পরিবারের যারা সদস্য তাঁরা কোথায় যাবে, নববর্ষের দিনও তো ম্যাচ রয়েছে। তবে পয়লা বৈশাখের আনন্দ যে ভাগ করে নিতেই হবে। কারণ নাইট শিবিরে বাংলার ক্রিকেটার সেরকম না থাকলেও দলের কর্ণধার যে অত্যন্ত বঙ্গপ্রেমী। এক সময় ছিলেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এখনও সময় পেলেই চলে আসেন কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে। তাই তার দলের খেলোয়াড়রা নববর্ষ পালন করবে না, তা কখনও হয়। তাই কলকাতা নাইট রাইডার্সের কোচ নববর্ষের প্রাক্কালেই ক্রিকেটারদের সঙ্গে জমিয়ে করলেন ভূরিভোজ। তাও একেবারে বাঙালি খাওয়া দাওয়ায়।

 

আরও পড়ুন-IPL 2024- শিবমকে অবশ্যই ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

রেস্তোরাঁয় গিয়ে বেশ জমিয়েই খাওয়া দাওয়া করতে দেখা গেল কলকাতা নাইট রাইডার্স ক্রিকেটারদের। পাতে পড়ল বাঙালির প্রিয় শুক্তো, মাছের পাতুরি, ফিস ফ্রাই, গলদা চিংড়ির মতো প্রীয় খাবার। নববর্ষে একটু মটন না হলে কি আর হয়। সেই ব্যবস্থাও ছিল নাইট ক্রিকেটারদের জন্য। তবে খেলোয়াড়দের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ডায়েট। তাই মন চাইলেও কবজি ডুবিয়ে আর খেতে পারলেন না ক্রিকেটাররা। কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে রেস্তোরাঁতে খেতে দেখা গেল চেতন সাকারিয়া, শ্রীকর ভরতদের। ভারতীয় উইকেটরক্ষক ভরতের বেশ মনে ধরেছে মটন এবং পাতুরি।

আরও পড়ুন-IPL 2024-‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার

ক্রিকেটারদের সঙ্গেই সেই রেস্তোরাঁয় এসেছিলন বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত মুখ নীল ভট্টাচার্য। তবে সস্ত্রীক নন। তৃণাকে ছাড়াই এসেছিলেন। ফলে বাড়ি ফিরে তৃণা তাঁকে আর ডিনার করতে দিয়েছেন কিনা, তা ঠিক জানা নেই। কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের কড়া শাসন নিয়ে অনেক কথা হলেও মাঠের বাইরে কিন্তু মানুষটা একদমই খোলা মেলা। আফগানিস্তান থেকে আসা ক্রিকেটার রহমানউল্লাহ গুরবাজকে নিজে হাতেই খাইয়ে দিলেন কোচ চন্দ্রকান্ত পন্ডিত। খাওয়া দাওয়া শেষে বাংলার মানুষকে নতুন বছরের জন্য শুভেচ্ছাও জানান সকলে।

আরও পড়ুন-IPL 2024: পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- ভিডিয়ো

তবে এর থেকেও আরও মজার বিষয় আসে রেস্তোরাঁর তরফে দেওয়া ইনস্টাগ্রাম রিলের একদম শেষপ্রান্তে। যেখানে সৌরাষ্ট্রের ক্রিকেটার চেতন সাকারিয়া ভাঙা ভাঙা বাংলায় বললেন, ‘এবার ল্যাদ খাব’। বিষয়টা নাইট সমর্থকদের খুব মনে ধরেছে। কারণ বাঙালির মুখে এই শব্দটি অত্যন্ত পরিচিত। খাওয়ার পর কিছু হোক না হোক ল্যাদ খাওয়া তো বহু বাঙালির অত্যন্ত পছন্দের। তাই রিলের শেষ সংলাপটি বেশ পছন্দ হয়েছে সমর্থকদের।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.