বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 এর প্রস্তুতি শুরু করলেন ধোনি! সামনে এল মাহির ব্যাটিং অনুশীলনের ভিডিয়ো

IPL 2024 এর প্রস্তুতি শুরু করলেন ধোনি! সামনে এল মাহির ব্যাটিং অনুশীলনের ভিডিয়ো

সামনে এল মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং অনুশীলনের ভিডিয়ো (ছবি-এক্স)

MS Dhoni started practice: ধোনির আইপিএল ২০২৪-এ খেলা বা না খেলা নিয়ে অনেক প্রশ্ন তৈরি হয়েছিল। কিন্তু, এখন সে সব প্রশ্নের অবসান ঘটেছে। ঋষভ পন্তের বোনের বাগদানের পার্টি থেকে রাঁচিতে তার বাড়ি ফেরার পরে, ধোনির একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। এই ভিডিয়োতে ধোনিকে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে।

MS Dhoni returns to training for IPL 2024: এমএস ধোনির আইপিএল ২০২৪-এ খেলা বা না খেলা নিয়ে অনেক প্রশ্ন তৈরি হয়েছিল। অনেকেই এই নিয়ে জল্পনা শুরু করে ছিলেন। কিন্তু, এখন সে সব কিছুর অবসান ঘটেছে। ঋষভ পন্তের বোনের বাগদানের পার্টি থেকে রাঁচিতে তার বাড়ি ফেরার পরে, ধোনির একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। এই ভিডিয়োতে ধোনিকে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। ধোনির ভাইরাল হওয়া এই ভিডিয়োটি প্রমাণ করে যে তিনি আইপিএল ২০২৪ তে খেলবেন। শুধু খেলবেনই না আবারও ধোনিকে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করতেও দেখা যাবে।

ধোনির সাম্প্রতিক ভিডিয়োতে বিশেষ কী আছে তা বলার আগে, প্রথমে জেনে নেওয়া দরকার তাঁকে নিয়ে কী ধরনের প্রশ্ন উঠছিল। এবং কেন প্রশ্ন গুলো উঠছিল? ধোনি সম্পর্কে যে প্রশ্নগুলি উত্থাপিত হয়েছিল তা ছিল মূলত তার অধিনায়কত্ব এবং আইপিএল ২০২৪-এ তার খেলা নিয়ে। ধোনির ইনজুরির কারণে এমন ঘটনা ঘটেছে। দ্বিতীয়ত, তারও বয়স হয়েছে। ঠিক আছে, বয়স একটি বড় বিষয় ছিল না কারণ আজও তাঁর ফিটনেসের কোন জবাব নেই। তবে, হাঁটুর চোট ছিল একটি বড় কারণ। কারণ তিনি যখন উত্তরাখণ্ডে নিজের গ্রামে গিয়েছিলেন, ভিডিয়োতে তাঁকে খোঁড়াতে দেখা গিয়েছিল। যাইহোক, ধোনির যে নতুন ভিডিয়োটি সামনে এসেছে, তা থেকে এখন স্পষ্ট মনে হচ্ছে যে পরিস্থিতি যতই প্রতিকূল হোক না কেন, তিনি জানেন কীভাবে তাঁকে ঘুরে দাঁড়াতে হবে। ভিডিয়োতে ব্যাটিং অনুশীলন করতে দেখা গিয়েছে ধোনিকে। এ সময় তিনি নিজের নিরাপত্তারও পূর্ণ খেয়াল রাখেন। তিনি প্যাড ও হেলমেট পরে ব্যাট করতে নেমেছিলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ শুরু হতে আর কয়েকটা মাস বাকি রয়েছে। সেই কারণেই লিগে অংশগ্রহণকারী ১০টি দল মরশুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে। আইপিএল মরশুমের আগমন ভারতীয় ক্রিকেট ভক্তদের পাশাপাশি এমএস ধোনি ভক্তদের জন্য বিশেষ কারণ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনিকে শুধুমাত্র এই লিগের সময়ই মাঠে দেখা যায়। ধোনি আইপিএল নিয়ে খুব সিরিয়াস এবং এর প্রমাণ পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো থেকে।

আসন্ন আইপিএলের মরশুমের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে যাতে এমএস ধোনিকে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। মহেন্দ্র সিং ধোনি গত বেশ কয়েকটা মরশুম ধরে ম্যাচের শেষ কয়েক ওভারে ব্যাট করতে আসছেন এবং বড় শট খেলছেন। এবারও ভক্তা তাঁর ব্যাট থেকে বড় শট আশা করবেন।

আইপিএলের প্রতিটি মরশুম শুরুর আগে সিএসকে খেলোয়াড়দের জন্য ক্যাম্পের আয়োজন করে। দলের প্রত্যেক সদস্য এই ক্যাম্পে অংশগ্রহণ করে এবং প্রত্যেকের খেলা ও ভূমিকা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হয় এবং অনুশীলনের সময় খেলোয়াড়দের দলে তাদের ভূমিকা অনুযায়ী প্রস্তুত করা হয়। ক্যাপ্টেন এমএস ধোনি নিজেই তার তত্ত্বাবধানে শিবির পর্যবেক্ষণ করেন। মনে করা হচ্ছে IPL 2024-এর CSK ক্যাম্প মার্চের প্রথম সপ্তাহে শুরু হতে পারে।

রিপোর্ট অনুযায়ী, আইপিএল ২০২৪ মার্চ থেকে শুরু হতে পারে। এমএস ধোনির নেতৃত্বে সিএসকে লিগের অন্যতম সফল দল। এই দলটি, ২০২৩ সালের আইপিএল বিজয়ী ছিল। গত ১৬ মরশুমের মধ্যে ৫ বার শিরোপা জিতেছে তারা এবং এই বছরও শিরোপা জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসাবে আবির্ভূত হবে চেন্নাই সুপার কিংস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে?

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.