বাংলা নিউজ > ক্রিকেট > গম্ভীরের সঙ্গে ঝামেলা না হলে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি

গম্ভীরের সঙ্গে ঝামেলা না হলে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি

মনোজ তিওয়ারি (ছবি:PTI)

প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি ২০১০ থেকে ২০১৩ মরশুম পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন। ২০১২ আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে, মনোজ তিওয়ারি এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ডোয়াইন ব্র্যাভোর বলে চার মেরে কেকেআরকে শিরোপা জিততে সাহায্য করেছিলেন।

প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি ২০১০ থেকে ২০১৩ মরশুম পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন। ২০১২ আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে, মনোজ তিওয়ারি এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ডোয়াইন ব্র্যাভোর বলে চার মেরে কেকেআরকে শিরোপা জিততে সাহায্য করেছিলেন। যাইহোক, মনোজ তিওয়ারি, যিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে আরও একটি সিজন খেলেছিলেন। আশ্চর্যজনকভাবে প্রায় ১১ বছর পরে কলকাতা নাইট রাইডার্স নিয়ে একটি তথ্য প্রকাশ করেছেন মনোজ তিওয়ারি। তৎকালীন অধিনায়ক গৌতম গম্ভীরের সঙ্গে ড্রেসিংরুমের বিবাদ নিয়ে মুখ খুলেছেন মনোজ তিওয়ারি।

মনোজ তিওয়ারির বড় প্রকাশ

সম্প্রতি পেশাদার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মনোজ তিওয়ারি। তিনি তাঁর শেষ রঞ্জি ট্রফি ম্যাচ খেলেছেন কলকাতার ইডেন গার্ডেন্সে। ৩৮ বছর বয়সী মনোজ তিওয়ারি জানিয়েছিলেন যে গৌতম গম্ভীরের সঙ্গে তাঁর লড়াই হয়েছিল, যা কখনও লাইমলাইটে আসেনি। গৌতম গম্ভীর আসন্ন মরশুমে কেকেআর-এর মেন্টর হিসাবে ফিরে এসেছেন। এই সময়ে মনোজ তিওয়ারি স্বীকার করেছেন যে এই লড়াইটি না ঘটলে, তিনি আরও কয়েকটা মরশুম কেকেআর-এর হয়ে খেলতেন এবং সম্ভবত আর্থিকভাবে অনেক লাভবান হতেন, তবে এটি নিয়ে তার কোনও অনুশোচনা নেই।

কী বললেন মনোজ তিওয়ারি

মনোজ তিওয়ারি বলেন, ‘কেকেআরে থাকাকালীন ড্রেসিংরুমে গৌতম গম্ভীরের সঙ্গে আমার বড় লড়াই হয়েছিল। এটা কখনই প্রকাশ্যে আসেনি। ২০১২ সালে কেকেআর চ্যাম্পিয়ন হয়েছিল। সে সময় চার মেরে দলকে জেতাতে সাহায্য করেছিলাম। আমি কেকেআরের হয়ে আরও একটি মরশুম খেলার সুযোগ পেয়েছিলাম।’ এরপরে তিনি বলেন, ‘যদি ২০১৩ মরশুমে গম্ভীরের সঙ্গে আমার লড়াই না হতো, আমি সম্ভবত আগামী দুই-তিন বছর ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতাম। এ ছাড়া আমার চুক্তি অনুযায়ী যে পরিমাণ বাড়ানো হবে, আমার ব্যাঙ্ক ব্যালেন্স ততটা শক্তিশালী ছিল না। কিন্তু এ নিয়ে কখনও ভাবিনি।’

ধাক্কা দিল দিল্লি ডেয়ারডেভিলস

মনোজ তিওয়ারি ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসের অংশ ছিলেন। তিনি প্রকাশ করেছেন যে ফ্র্যাঞ্চাইজি যেভাবে তার প্লেয়িং একাদশে নির্বাচন করেছে তাতে তিনি হতাশ। মনোজ তিওয়ারি বলেছিলেন যে আরও ভালো খেলোয়াড়দের ক্রমাগত উপেক্ষা করা হয়েছিল এবং কিছু খেলোয়াড় আহত হয়েছিলেন। কম সুযোগের কারণে, মনোজ তিওয়ারি ম্যানেজমেন্টকে তাঁকে ছেড়ে দিতে বলেন, যে কারণে তিনি তাঁর চুক্তি হারিয়েছিলেন।

দিল্লির চুক্তি নিয়ে কী বললেন

মনোজ তিওয়ারি বলেন, ‘আমি যখন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতাম তখন কোচ ছিলেন গ্যারি কার্স্টেন। আমি নিজের চোখে দেখেছি প্লেয়িং একাদশের প্রাথমিক ম্যাচে ভালো করছে না। টিম কম্বিনেশন ঠিক ছিল না। খেলার সুযোগ পাননি যোগ্য ক্রিকেটাররা। অনেক খেলোয়াড় ইনজুরির কারণে বাইরে ছিলেন। ফল ভালোই আসছিল।’ তিনি আরও বলেন, ‘আমি সোজা গিয়ে বললাম, প্লেয়িং ইলেভেনে রাখতে না পারলে ছেড়ে দাও। তখন আমার চুক্তি ছিল ২.৮ কোটি টাকায়। আমি কখনই ভাবিনি যে আমি এই কথা বললে আমাকে ভুল বোঝানো হবে এবং সরিয়ে দেওয়া হবে। এই ক্ষতির কথা কখনও ভাবিনি।’ মনোজ তিওয়ারি তাঁর ক্যারিয়ারে ৯৬ টি আইপিএল ম্যাচ খেলেছেন। তিনি তার শেষ আইপিএল ম্যাচ খেলেছেন ২০১৮ সালে। মনোজ তিওয়ারি সাতটি হাফ সেঞ্চুরির সাহায্যে ১৬৮৬ রান করেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.