বাংলা নিউজ > ক্রিকেট > পুরোদমে নিজেদের ছন্দে ব্যাট করছেন রাহুল, শ্রেয়স- পন্ত ভিডিয়ো শেয়ার করতেই এশিয়া কাপে দুই তারকার দলে ফেরা নিয়ে গুঞ্জন শুরু

পুরোদমে নিজেদের ছন্দে ব্যাট করছেন রাহুল, শ্রেয়স- পন্ত ভিডিয়ো শেয়ার করতেই এশিয়া কাপে দুই তারকার দলে ফেরা নিয়ে গুঞ্জন শুরু

রাহুল, শ্রেয়সের ব্যাটিংয়ের ভিডিয়ো শেয়ার করলেন পন্ত।

পন্ত যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুলকে মহাদেশীয় টুর্নামেন্টের আগে একটি অনুশীলন ম্যাচ খেলতে দেখা গিয়েছে। তাতে বেশ আগ্রাসী মেজাজেই ব্যাট করেছেন দুই তারকা।

শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুল কি ফিট হয়ে উঠেছেন? এশিয়া কাপে খেলবেন? ভারতের তারকা উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্ত দুই তারকা- রাহুল এবং শ্রেয়সের ব্যাটিংয়ের ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, পূর্ণ ছন্দে ব্যাট করছেন রাহুল এবং শ্রেয়স।

পন্তের ভিডিয়ো

আর পন্তের এই ভিডিয়ো শেয়ার করার পর থেকে প্রশ্ন উঠেছে, এই দুই তারকা কি ২০২৩ এশিয়া কাপ খেলতে পারবেন? পন্ত নিজেই ফিট হয়ে ওঠার লড়াই চালাচ্ছেন এনসিএ-তে। গত বছর একটি মর্মান্তিক গাড়ি দুর্ঘটনার পর থেকে তিনি ২২ গজের বাইরে। এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমীতে পন্ত রিহ্যাবে রয়েছেন। আর শ্রেয়স এবং রাহুলও চোট থেকে ফিট হয়ে উঠতে এখন এনসিএ-তে রয়েছেন। আর সেখানেই রাহুল এবং শ্রেয়সের ব্যাটিং করছিলেন। সোমবার ইনস্টাগ্রামে দুই তারকার ব্যাটিংয়ের ভিডিয়োই নেটপাড়ায় শেয়ার করেছেন পন্ত।

আরও পড়ুন: পুরানকে ক্ষতবিক্ষত করে ছেড়েছেন আর্শদীপ- চোটের দাগ পোস্ট করলেন ক্যারিবিয়ান তারকা

পন্ত যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুলকে মহাদেশীয় টুর্নামেন্টের আগে একটি অনুশীলন ম্যাচ খেলতে দেখা গিয়েছে। ভারত এখনও এশিয়া কাপের আসন্ন সংস্করণের জন্য তাদের দল ঘোষণা করেনি। এবারের এশিয়া কাপের সংস্করণটি পাকিস্তান এবং শ্রীলঙ্কা মিলিয়ে হবে।

প্রত্যাশার চেয়ে দ্রুত সেরে উঠছেন পন্ত

গত বছর একটি মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় কোনও মতে প্রাণে বেঁচে যান পন্ত। তার পর পন্ত শারীরিক ভাবে কিছুটা সুস্থ হওয়ার পর ফিটনেস ফিরে পেতে এনসিএ-তে রয়েছেন। তবে ২০২৩ পুরো মরশুমটাই তাঁকে মাঠের বাইরে কাটাতে হবে। তবে পন্ত কিন্তু আশার চেয়ে অনেক দ্রুত সেরে উঠছেন।

আরও পড়ুন: ১৭ বছর পর ফের উইন্ডিজের কাছে আন্তর্জাতিক সিরিজে হার ভারতের- দুই লজ্জার ইতিহাসে কমন ম্যান দ্রাবিড়

এশিয়া কাপের আগে কি সেরে উঠতে পারবেন রাহুল এবং শ্রেয়স?

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) তরফে আগের আপডেট অনুসারে, ব্যাটসম্যান শ্রেয়ল আইয়ার এবং কেএ রাহুল উরু এবং পিঠের চোট পুরো সারাতে রিহ্যাবের মধ্যে দিয়ে যাচ্ছেন। ভারতের দুই তারকা ব্যাটার এনসিএ-র নেটে ভারতের পরবর্তী সাদা-বল অ্যাসাইনমেন্টের জন্য ওয়ার্মিং আপ শুরু করে দিয়েছে। রাহুল এবং শ্রেয়স স্ট্রেন্থ এবং ফিটনেস অনুশীলনের মধ্যে রয়েছেন।

ভারতের প্রাক্তন সহ-অধিনায়ক রাহুল ২০২৩ আইপিএলে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর হয়ে ফিল্ডিং করার সময় উরুতে চোট পেয়েছিলেন। তিনি শেষ বার মার্চ মাসে এমএ চিদম্বরম স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হয়ে খেলেছিলেন। মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার এই বছরের শুরুতে লোয়ার ব্যাক ইনজুরির জন্য অস্ত্রোপচার করিয়েছিলেন। বর্ডার-গাভাসকর ট্রফির পর থেকে আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.