বাংলা নিউজ > ক্রিকেট > IND vs WI: পুরানকে ক্ষতবিক্ষত করে ছেড়েছেন আর্শদীপ- চোটের দাগ পোস্ট করলেন ক্যারিবিয়ান তারকা

IND vs WI: পুরানকে ক্ষতবিক্ষত করে ছেড়েছেন আর্শদীপ- চোটের দাগ পোস্ট করলেন ক্যারিবিয়ান তারকা

আর্শদীপের দেওয়া চোটের ছবি নেটপাড়ায় শেয়ার করলেন নিকোলাস পুরান। 

নিকোলাস পুরান ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে শীর্ষস্থানীয় রান স্কোরার হিসেবে শেষ করেছেন। তিনি টুর্নামেন্টের সেরা প্লেয়ারও নির্বাচিত হয়েছেন। পাশাপাশি পঞ্চম ম্যাচ ৮ উইকেটে জিতে, ওয়েস্ট ইন্ডিজ ৩-২ সিরিজও জিতে নিয়েছে। 

রবিবার ফ্লোরিডার লডারহিলে ওয়েস্ট ইন্ডিজের পঞ্চম তথা শেষ টি-টোয়েন্টিতে ভারতকে আট উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ৩-২ জয় ছিনিয়ে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। চার উইকেট নিয়ে রোমারিও শেফার্ড ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জিতেছেন। আর হার্ড হিটিং নিকোলাস পুরান প্লেয়ার অফ দ্য সিরিজের পুরস্কার জিতেছেন।

আরও পড়ুন: ১৭ বছর পর ফের উইন্ডিজের কাছে আন্তর্জাতিক সিরিজে হার ভারতের- দুই লজ্জার ইতিহাসে কমন ম্যান দ্রাবিড়

সিরিজ জয়ের পর নিকোলাস পুরান টুইটারে তাঁর ক্ষতের ছবি শেয়ার করেছেন। তিনি টুইটারে লিখেছেন, ‘আফটার এফেক্টস.. ধন্যবাদ ব্রেন্ড কিং এবং আর্শদীপ।’ আসলে আর্শদীপ সিং-এর একটি ডেলিভারিতে পুরান জোরে শট মারতে গিয়েছিলেন। কিন্তু, সেই ডেলিভারি তাঁর পেটে এসে লাগে। এবং তার পর ব্রেন্ডন কিং-এর খেলা একটি জোরদার শট আবার পুরানের হাতে এসে লাগে।

ওয়েস্ট ইন্ডিজ, যারা এই বছরের ওয়ানডে বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি, তার পর ভারতের কাছে তারা টেস্ট সিরিজ এবং ওয়ানডে সিরিজ হেরেছে। তবে হার্দিক পান্ডিয়াদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জয় নিঃসন্দেহে ক্যারিবিয়ানদের কাছে বড় অনুপ্রেরণা হবে।

রবিবার টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হার্দিক। তবে শনিবারের বিধ্বংসী ওপেনিং জুটি রবিবার ১৭ রানের মধ্যেই ফিরে যায় প্যাভিলিয়নে। প্রথম ওভারেই আউট হন যশস্বী জয়সওয়াল (৫)। দ্বিতীয় বলে চার মেরে শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু চতুর্থ বলে আকিল হোসেনকে মারতে গিয়ে তাঁর হাতে ক্যাচ তুলে দেন তিনি। শুভমন গিলের (৯) আউট নিয়ে অবশ্য বিতর্ক রয়েছে।

আরও পড়ুন: ১০.৬৭ গড়ে ৩ ইনিংসে মাত্র ৩২ রান- নেটপাড়ায় নির্লজ্জের মতো ট্রোলড হলেন সঞ্জু

একমাত্র প্রতিরোধ গড়তে লড়াই করেন সূর্যকুমার যাদব। তাঁকে কিছুটা সঙ্গত দেন তিলক বর্মা। দুই ব্যাটারের দাপটে ভারত কিছুটা ভরসা পেয়েছিল। সূর্যের থেকে বেশি মারমুখী ছিলেন তিলকই। কিন্তু তিনি ১৮ বলে ২৭ করে সাজঘরে ফেরেন। তিনে নেমে সূর্য ৪৫ বলে ৬১ রান করেছিলেন। এর বাইরে কেউ ১৫ রানও করতে পারেননি। নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেটে ১৬৫ রান করে টিম ইন্ডিয়া। উইন্ডিজের হয়ে চার উইকেট নিয়েছেন রোমারিও শেফার্ড। ২টি করে উইকেট নিয়েছেন আকিল হোসেন এবং জেসন হোল্ডার।

জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট জয় ছিনিয়ে নেয় উইন্ডিজ। তাও ১২ বল বাকি থাকতে। মোদ্দা কথা, দাপটের সঙ্গেই হার্দিক পান্ডিয়াদের হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ব্রেন্ডন কিং ৫৫ বলে ৮৫ করে অপরাজিত থাকেন। ৩৫ বলে ৪৭ করেন পুরান। ১৩ বলে ২২ করে অপরাজিত থাকেন শাই হোপ। ১৮ ওভারে ২ উইকেট হারিয়ে ১৭১ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের হয়ে একটি করে উইকেট নিয়েছেন আর্শদীপ সিং এবং তিলক বর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.