বাংলা নিউজ > ক্রিকেট > SA vs IND: মাথায় ব্যাগ নিয়ে দৌড়াচ্ছেন ক্রিকেটাররা! দেখুন টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর ভিডিয়ো

SA vs IND: মাথায় ব্যাগ নিয়ে দৌড়াচ্ছেন ক্রিকেটাররা! দেখুন টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর ভিডিয়ো

মাথায় ব্যাগ নিয়ে দৌড়াচ্ছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা! (ছবি-এক্স)

Watch Video: দক্ষিণ আফ্রিকায় পৌঁছাল টিম ইন্ডিয়া। এই সময়ে, ভিডিয়োতে একটি আশ্চর্যজনক দৃশ্য দেখা গেছে, যখন কিছু ভারতীয় খেলোয়াড়দের বৃষ্টি থেকে বাঁচতে ট্রলি দিয়ে মাথায় নিয়ে দৌড়তে দেখা গিয়েছে। আসলে বিমান থেকে নামতেই বৃষ্টি শুরু হয়েগিয়েছিল। সেই সময়ে ট্রলি মাথায় নিয়ে বাস ধরতে দৌড়েছিলেন তাঁরা।

Team India arrived in South Africa: ৬ ডিসেম্বর, বুধবার দক্ষিণ আফ্রিকা পৌঁছে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। এমন অবস্থায় বিসিসিআইয়ের তরফ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছ। দক্ষিণ আফ্রিকায় টিম ইন্ডিয়ার পা রাখার সেই ভিডিয়ো বিসিসিআই বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। বোর্ডের তরফ থেকে শেয়ার করা এই ভিডিয়োতে ভারতীয় খেলোয়াড়দের দারুণ মেজাজে দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকায় পৌঁছানোর পরে সূর্যকুমার যাদবরা নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। বিমানবন্দর ও টিম হোটেলেও খেলোয়াড়দের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

রবিবার, ১০ ডিসেম্বর ডারবানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারত। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমে টি টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। রবিবার অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বিসিসিআই শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে ভক্তরাও বিমান বন্দরে উপস্থিত ছিলেন। এই ভিডিয়োতে ভারতীয় খেলোয়াড়দেরও বৃষ্টি থেকে বাঁচতে মাথায় ট্রলি নিয়ে দৌড়াতেও দেখা গিয়েছে।

আগামী বছর অনুষ্ঠিত হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সে দিক থেকে দক্ষিণ আফ্রিকার সফরটি ভারতীয় দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই টি-টোয়েন্টি সিরিজটি ভারতের দল গঠনের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে। কারণ এরপর আর টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলার খুব একটা সুযোগ পাবে না টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার পর জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারতীয় দল। তবে মাঠে নামার আগে দক্ষিণ আফ্রিকায় কেমন ভাবে স্বাগ পেলেন সূর্যকুমাররা তারই ভিডিয়োটি শেয়ার করে বিসিসিআই লিখেছেন, ‘দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গিয়েছে ভারতীয় দল।’

ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সূর্যকুমার যাদব সহ দলের অন্যান্য খেলোয়াড়দেরও ভিডিয়োতে দেখা গেছে। এই সময়ে, ভিডিয়োতে একটি আশ্চর্যজনক দৃশ্য দেখা গেছে, যখন কিছু ভারতীয় খেলোয়াড়দের বৃষ্টি থেকে বাঁচতে ট্রলি দিয়ে মাথায় নিয়ে দৌড়তে দেখা গিয়েছে। আসলে বিমান থেকে নামতেই বৃষ্টি শুরু হয়েগিয়েছিল। সেই সময়ে ট্রলি মাথায় নিয়ে বাস ধরতে দৌড়েছিলেন তাঁরা।

টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন রবীন্দ্র জাদেজা। টি টোয়েন্টি সিরিজের পরে, সূর্যকুমার যাদব বিরতি পাবেন, যিনি ওয়ানডে বিশ্বকাপের পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেরও অংশ ছিলেন।

দেখে নিন টি-টোয়েন্টি ম্যাচের জন্য ভারতের স্কোয়াড: যশস্বী জসওয়াল, শুভমন গিল, রুতুরাজ গায়কোয়াড়, তিলক বর্মা, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিঙ্কু সিং, শ্রেয়স আইয়ার, ইশান কিষান (উইকেটরক্ষক), জিতেশ শর্মা (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ অধিনায়ক), দীপক চাহার, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, আর্শদীপ সিং, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি Ranji Trophy 2024: সেমিফাইনালের আগে রঞ্জির এলিট গ্রুপে সব থেকে বেশি রান কাদের? দেখুন সেরা ১০ শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে বিজেপি,মধ্যপ্রদেশের কৌশল এবার লোকসভায়? আমরা ভারতের বিরুদ্ধে হেরেছি, অ্যাশেজ জিতিনি, কিন্তু.. ব্যাজবলেই ভরসা ম্যাকালামের বিচ্ছেদের পরেও তামিলনাড়ুর প্রয়াত এআইএডিএমকে নেতাদের প্রশংসা মোদীর, কারণটা কী? সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.