বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > NASA-র বিজ্ঞানীরা রোনাল্ডোর ডায়েট প্ল্যান তৈরি করেন- প্রাক্তন PCB প্রধান রামিজ রাজার দাবি

NASA-র বিজ্ঞানীরা রোনাল্ডোর ডায়েট প্ল্যান তৈরি করেন- প্রাক্তন PCB প্রধান রামিজ রাজার দাবি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে প্রাক্তন PCB প্রধান রামিজ রাজার হাস্যকর দাবি (ছবি-এক্স)

Cristiano Ronaldo's Diet Plan- পাকিস্তানের একটি টক শোতে সাম্প্রতিক এক-এক কথোপকথনে, প্রাক্তন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) প্রধান রামিজ রাজা দাবি করেছেন যে ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডায়েট প্ল্যান নাসার বিজ্ঞানীরা নির্ধারণ করেছেন। যার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Ramiz Raja On Cristiano Ronaldo's Diet Plan- পাকিস্তানের একটি টক শোতে সাম্প্রতিক এক-এক কথোপকথনে, প্রাক্তন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) প্রধান রামিজ রাজা দাবি করেছেন যে ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডায়েট প্ল্যান নাসার বিজ্ঞানীরা নির্ধারণ করেছেন। যার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই দাবির পর আবারও আলোচনায় রয়েছেন রামিজ রাজা। কিছুদিন আগে মাসাবা গুপ্তার বাবা-মাকে নিয়ে বর্ণবাদী মন্তব্য করায় সমালোচনার মুখে পড়েছিলেন রামিজ রাজাও।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রাক্তন চেয়ারম্যান রামিজ রাজা তার অযৌক্তিক বক্তব্যের জন্য মাঝে মাঝেই খবরের শিরোনামে চলে আসেন। আবার তিনি এমন কিছু বলেছেন যে কারণে তিনি বর্কমানে খবরে রয়েছেন। কিন্তু এবার রামিজ রাজা এমন কথা বললেন যা শুনে কেউ নিজের হাসি থামাতে পারবেন না। আসলে, রামিজ রাজা বলেছেন যে পর্তুগালের কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডায়েট প্ল্য়ান নাকি তৈরি করে দেয় ন্যাশনাল অ্যারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনের (নাসা) বিজ্ঞানীরা। যা শুনে সকলেই বেশ অবাক হয়েছে।

রামিজ রাজার এই অযৌক্তিক বক্তব্যের ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিয়োটি চ্যানেলের কোনও অনুষ্ঠানের বলে মনে হচ্ছে। ভিডিয়োতে রামিজ রাজাকে বলতে শোনা যায়, ‘শুধু ফুটবলের কথা বললেই, রোনাল্ডোর ডায়েট প্ল্যান নাসার বিজ্ঞানীরা সেট করেছেন।’ ভাইরাল হওয়া এই ভিডিয়োটি দেখে ক্রিকেট ভক্তেরা বেশ অবাক হয়েছেন। অনেকেই এই ভিডিয়োতে মজার মজার প্রতিক্রিয়া দিচ্ছেন।

একজন নেটিজেন লিখেছেন, ‘এ কারণেই তিনি আর পিসিবি চেয়ারম্যান নন।’ এর বাইরে আরেক নেটিজেন লিখেছেন, ‘পাকিস্তানে কি শিক্ষা বা সাধারণ জ্ঞান নিষিদ্ধ?’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘আরে এই লোকটি পিসিবি চেয়ারম্যান ছিল। এমন অনেক লোক থাকবে যারা এটা বিশ্বাস করবে এবং রক্ষা করবে।’ অনেক ব্যবহারকারী হাস্যকর ইমোজিও ব্যবহার করেছেন। একইভাবে, বহু মানুষ এই ভিডিয়োতে আকর্ষণীয় এবং মজার প্রতিক্রিয়া দিয়েছেন।

২০২৩ বিশ্বকাপে খুব খারাপ পারফরম্যান্সের পরে, পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং দলে অনেক পরিবর্তন দেখা গেছে। পুরুষ দলের নির্বাচক কমিটিতে পরিবর্তন এসেছে। এছাড়া কোচিং স্টাফেও পরিবর্তন দেখা গেছে। সবচেয়ে বড় পরিবর্তন দেখা গিয়েছে নেতৃত্বে। ২০২৩ বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়কত্ব করা বাবর আজম তিনটি ফর্ম্যাটেরই অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন। এরপর শান মাসুদকে টেস্টের অধিনায়ক এবং ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদিকে টি-টোয়েন্টি আন্তর্জাতিকের অধিনায়ক করা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.