বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ভিডিয়ো- কোহলির থেকে ক্ষমা চাইতেই মিটল সমস্যা, নবীন উল হকের জন্য গর্জে উঠল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম

ভিডিয়ো- কোহলির থেকে ক্ষমা চাইতেই মিটল সমস্যা, নবীন উল হকের জন্য গর্জে উঠল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম

নবীন উল হকের জন্য গর্জে উঠল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম

২০২৩ বিশ্বকাপ চলাকালীন ইংল্যান্ড-আফগানিস্তানের মধ্যে খেলা ম্যাচে একটি উত্তেজনাপূর্ণ দৃশ্য দেখা গেছে। ১৫ অক্টোবর অনুষ্ঠিত এই ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন নবীন উল হক। সেই সময়ে দিল্লির ক্রিকেট ভক্তরা অবাক করে দিয়েছিলেন। নবীন উল হককে ট্রোল করার পরিবর্তে, ভক্তরা তাঁকে আন্তরিকভাবে স্বাগত জানিয়েছে।

CWC 2023-খেলাধুলা সবসময়ই একে অপরের মধ্যে দূরত্ব দূর করার এবং তিক্ততার অবসান ঘটানোর একটি মাধ্যম। ২০২৩ সালের বিশ্বকাপেও আমরা এটা দেখছি। আইপিএল ২০২৩ এর সময়, বিরাট কোহলি এবং আফগানিস্তানের ফাস্ট বোলার নবীন উল হকের মধ্যে একটি উত্তপ্ত তর্ক হয়েছিল, কিন্তু সেই লড়াইটা ২০২৩ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তানের ম্যাচের সময় শেষ হয়ে যায়। এই ম্যাচটি হয়েছিল দিল্লিতে। ভারত-আফগানিস্তান ম্যাচের পর দিল্লিতে ইংল্যান্ড-আফগানিস্তান ম্যাচের সময় যা হয়েছিল তা বেশ প্রশংসনীয় ছিল। ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখে আপনি এটির অনুমান করতে পারেন।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নবীন উল হককে দর্শকরা স্বাগত জানালেন

২০২৩ বিশ্বকাপ চলাকালীন ইংল্যান্ড এবং আফগানিস্তানের মধ্যে খেলা ম্যাচে একটি উত্তেজনাপূর্ণ দৃশ্য দেখা গেছে। ১৫ অক্টোবর অনুষ্ঠিত এই ম্যাচে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন নবীন উল হক। সেই সময়ে দিল্লির ক্রিকেট ভক্তরা অবাক করে দিয়েছিলেন। নবীন উল হককে ট্রোল করার পরিবর্তে, ভক্তরা তাঁকে আন্তরিকভাবে স্বাগত জানিয়েছে এবং তাঁর নামে স্লোগানও দিয়েছিলেন। যা দেখার পর আফগান খেলোয়াড়রাও অবাক হয়েগিয়েছিলেন। তবে ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। বিরাটের সঙ্গে মিটমাট করার পরে, নবীন অবশ্যই এতে উপকৃত হয়েছিলেন, যা আপনি নিজেই এই ভাইরাল ভিডিয়োতে দেখতে পাচ্ছেন।

বড় মনের পরিচয় দেন বিরাট কোহলি

আইপিএল চলাকালীন বিরাট কোহলির সঙ্গে ঝগড়া হয়েছিল নবীন উল হকের। এর পরে, বিরাটের ভক্তরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ট্রোল করা হয়। ভারত বনাম আফগানিস্তান ম্যাচের জন্য নবীন উল হক যখন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে পৌঁছেছিলেন, তখন তাকে প্রচণ্ড ট্রোল করা হয়েছিল। কিন্তু নিজের বাড়িতে বিরাট কোহলি বড় মন দেখিয়ে ভক্তদের নবীনকে ট্রল না করতে বলেছিলেন এবং ফাস্ট বোলারকে তার ভুলের জন্য ক্ষমাও করেছিলেন।

এরপরে, নবীন উল হক কোহলিকে জড়িয়ে ধরেন এবং পরে তিনি সোশ্যাল মিডিয়াতেও কোহলির প্রশংসা করেন। এখন কোহলি ক্ষমা করলে, দিল্লির ক্রিকেট ভক্তরাও ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের সময় নবীনকে উৎসাহিত করেছিলেন।

বিরাট কোহলি এবং নবীন উল হকের মধ্যে কী নিয়ে লড়াই হয়েছিল-

বিরাট কোহলি এবং নবীন উল হকের মধ্যে বিরোধটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে ম্যাচে হয়েছিল। যেটি ১ মে ২০২৩-এ লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের সময় হয়েছিল। নবীন লখনউয়ের হয়ে খেলেন। গৌতম গম্ভীরের প্রবেশের সঙ্গে সঙ্গে এই লড়াইটি আরও হাই প্রোফাইল হয়ে ওঠে যা কোটি কোটি মানুষ টিভিতে দেখেছিল। এরপরে সোশ্যাল মিডিয়াতে নবীন ও বিরাটের লড়াই প্রকাশ্যে চলে আসে। তবে বিশ্বকাপে সেই লড়াইয়ের সমাপ্তি হল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কারি পাতার জল খেলে কী কী উপকার পাবেন? জেনে নিন কী বলছেন বিজ্ঞানীরা '…গ্যাসের দাম ২০০০ হবে', মমতার দাবির পর বাংলায় LPG সিলিন্ডারের দাম বেড়ে ১৯১১ হল সঠিক উপায়ে ফোনের স্ক্রিন পরিষ্কার করছেন তো? নাহলেই কিন্তু বিগড়াবে যন্ত্র গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.