বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > CWC 2023- তিব্বতীয় আধ্যাত্মিক গুরু দলাই লামার সঙ্গে দেখা করলেন টম লাথাম-কেন উইলিয়ামসনরা

CWC 2023- তিব্বতীয় আধ্যাত্মিক গুরু দলাই লামার সঙ্গে দেখা করলেন টম লাথাম-কেন উইলিয়ামসনরা

দলাই লামার সঙ্গে দেখা করলেন টম লাথাম-কেন উইলিয়ামসনরা (ছবি-এক্স)

New Zealand cricket team players meet Dalai Lama- নিউজিল্যান্ড দলের খেলোয়াড়রা অধিনায়ক টম লাথামের নেতৃত্বে বৌদ্ধ মন্দিরে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। এ সময় দলাই লামা খেলোয়াড়দের সঙ্গে হালকা কথোপকথনও করেন।

New Zealand cricket team players meet Dalai Lama- ওডিআই বিশ্বকাপের ম্যাচ খেলতে আসা নিউজিল্যান্ড দলের খেলোয়াড়রা মঙ্গলবার অর্থাৎ আজ সকাল সাড়ে ৮টায় তিব্বতীয় আধ্যাত্মিক গুরু দলাই লামার সঙ্গে দেখা করেন। নিউজিল্যান্ড দলের খেলোয়াড়রা অধিনায়ক টম লাথামের নেতৃত্বে বৌদ্ধ মন্দিরে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। এ সময় দলাই লামা খেলোয়াড়দের সঙ্গে হালকা কথোপকথনও করেন।

সুন্দর উপত্যকা উপভোগ করবে নিউজিল্যান্ড দল

দলাই লামার সঙ্গে দেখা করার পর, খেলোয়াড়রা বর্তমানে তাদের হোটেলে ফিরে যান, তবে দলের কিছু খেলোয়াড়ের আজ ত্রিউন্ডে যাওয়ার পরিকল্পনা রয়েছে। দলাই লামার সঙ্গে দেখা করার পর দলটি ধর্মকোট, নাদ্দি এবং ভাগসুনাগ পরিদর্শন করবে। কিছু খেলোয়াড়ের ট্রায়াড ট্র্যাকিংয়ের পরিকল্পনাও রয়েছে।

২৮ অক্টোবর নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

নিউজিল্যান্ড দল ২৮ অক্টোবর পর্যন্ত ধর্মশালায় থাকবে। ২৮ অক্টোবর নিউজিল্যান্ড দলের অস্ট্রেলিয়ার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার কথা রয়েছে। এই ম্যাচের জন্য দলের অনুশীলন সেশন শুরু হবে ২৫ অক্টোবর থেকে। এর আগে দলের খেলোয়াড়রা ধর্মশালার আশপাশের এলাকা ঘুরে দেখতে চান। এ কারণে সোমবার সন্ধ্যায় নিউজিল্যান্ড দলের কয়েকজন খেলোয়াড় পরিবারসহ পালমপুরের উদ্দেশে রওনা হন।খেলোয়াড়রা পালমপুরের একটি বেসরকারি হোটেলে রাতের খাবার খেয়ে চা বাগান পরিদর্শন করে ফিরে আসেন।

ভারত থেকে গিল এবং ইশান ধর্মকোট বেড়াতে রওনা হন

ভারতীয় দলের ওপেনার শুভমন গিল এবং ইশান কিষান সকালে ম্যাকলিওডগঞ্জের ধর্মকোটে পৌঁছেছেন। এরপর সকালে হোটেল থেকে বের হয়ে ম্যাক্লিওডগঞ্জের ধর্মকোটে মর্নিং ওয়াক করেন। বুধবার ধরমশালা থেকে ফিরবে ভারতীয় দল।

সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

ধরমশালায়, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর, আইপিএল চেয়ারম্যান অরুণ ধুমল, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল এবং সমস্ত খেলোয়াড় নতুনের বিরুদ্ধে জয় উদযাপন করেছেন।

এইচপিসিএ হোটেল রেডিসন ব্লু, কান্দি, ধরমশালায় ভারতীয় খেলোয়াড়দের জন্য একটি বিশেষ ডিনার পার্টির আয়োজন করা হয়েছিল। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এছাড়াও ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যান শুভমন গিল এবং ইশান কিষান আজ সকালেই হোটেল ছেড়েছিলেন। তাঁরা ম্যাকলিওডগঞ্জের ধরমকোটে মর্নিং ওয়াক করলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.